স্পোর্টস ডেস্ক
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পিএম
আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পিএম
অনলাইন সংস্করণ

‘অদ্ভুত সব শর্তে’ বয়সে বড় প্রেমিকাকে বিয়ে করলেন এনদ্রিক

এনদ্রিক ও মিরান্দা। ছবি : সংগৃহীত
এনদ্রিক ও মিরান্দা। ছবি : সংগৃহীত

প্রায় এক বছর আগে প্রথম দেখা দুজনের। সেখান থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব প্রেমে রূপ নিতে বেশি সময় প্রয়োজন হয়নি। বছরখানেক চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেছেন এনদ্রিক ও গাব্রিয়েলি মিরান্দা।

চলতি বছর ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাস থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা। বয়সে তার চেয়ে বড় মিরান্দা। যদিও তার স্ত্রীর বয়স নিয়ে রয়েছে বিতর্ক। বেশ কয়েকটি গণমাধ্যম মিরান্দার বয়স ২৩ বছর। আবারও অনেক গণমাধ্যমের দাবি এনদ্রিকের স্ত্রীর বয়স ২১ বছর।

বয়স নিয়ে বিতর্ককে উপেক্ষা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাইবেলের একটি অনুচ্ছেদের উদ্ধৃতি দিয়ে এনদ্রিকের সঙ্গে বিয়ের খবর প্রকাশ করেন ব্রাজিলিয়ান মডেল মিরান্দা। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘ম্যাথু ১৯:৬— তাই তারা এখন আর দুই নেই, এক। সুতরাং ঈশ্বর যাদের এক করেছেন, কেউ তাদের আলাদা করতে পারবে না।’

খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থ বাইবেলে এভাবে যে কোনো বিয়ের কথা উল্লেখ করা হয়েছে। পরিচয়ের পর এনদ্রিকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর আগে বেশ কিছু শর্ত জুড়ে দেন মিরান্দা। সেই শর্তে স্বাক্ষরের পর ব্রাজিলিয়ান এ মডেলের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হতে হয় রিয়াল মাদ্রিদ তারকাকে।

গত বছর অক্টোবরে আনুষ্ঠানিকভাবে জানাজানি হয় এনদ্রিক-মিরান্দার প্রেমের বিষয়টি। শুরু থেকে চুক্তির শর্তগুলো মেনে চলছেন দুজন। এখন প্রশ্ন হচ্ছে শর্তগুলো কী? শর্তের বিষয়গুলো ধাপে ধাপে লেখা রয়েছে।

এই যেমন, ‘স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।’ দুজনের এ সম্পর্কের ভিত হচ্ছে, ‘সম্মানবোধ, বোঝাপড়া ও ভালোবাসা।’ দ্বিতীয় র্শতটি হচ্ছে, যে কোনো ধরনের নেশাদ্রব্য পান এবং ‘হুট করে আচার-আচরণ পাল্টে ফেলা’ নিষিদ্ধ।

শর্তগুলোর মধ্যে আরও রয়েছে, ‘যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক।’ চুক্তির শর্ত অনুযায়ী নিজেদের মধ্যে কথা বলার সময় কিছু শব্দ তারা বাদ দিয়েছেন। এই যেমন, হুম, আহেম, ওকে, বিউটি ও লোল।

শর্তভঙ্গের শাস্তির কথাও রয়েছে চুক্তিতে। এনদ্রিক জানিয়েছিলেন শর্তভঙ্গ হলে উপহারে মোড়কে জরিমানা দিতে হবে। এনদ্রিকের ভাষায়, ‘যে এই নিয়ম ভাঙবে মাসের শেষে তাকে এমন কিছু দিতে হবে, যেটা তার প্রেমিক/প্রেমিকার পছন্দের। যেমন আমি তার কাছে একটি অ্যাপল হেডসেট চেয়েছিলাম, সে সেটি দিয়েছে।’

বন্ধুদের সঙ্গে বাজি ধরতে গিয়ে মিরান্দার সঙ্গে প্রথম পরিচয় হয় এনদ্রিকের। মিরান্দা জানান, পালমেইরাসে খেলার সময় থেকেই এনদ্রিককে চিনতেন তিনি। দুজনেরই বন্ধু, এমন একজনের মাধ্যমে তাদের প্রথম পরিচয় হয়। তারপর প্রণয়। আর এখন সেই প্রণয় রূপ নিয়েছে পরিণয়ে!

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

দ্বিতীয় সেশনেও টাইগারদের দাপট

ধর্মীয় সংখ্যালঘুদের অস্তিত্ব রক্ষায় ৮ দফা বাস্তবায়নের দাবি ঐক্য পরিষদের

ভিসার মেয়াদ শেষ আজ, কী ঘটবে শেখ হাসিনার ভাগ্যে

লক্ষ্মীপুরে পিটিআই প্রশিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ

সালমানকে নিয়ে যা বললেন শাবনূর

ট্রাম্পের তথ্য হ্যাক করে বাইডেনকে দিয়েছে ইরান!

শেষ ম্যাচে ৮ উইকেটের বড় জয় বাংলাদেশের

নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্য জহিরুলের

বিদেশি শিক্ষার্থী-কর্মীদের কানাডার দুঃসংবাদ

পিটিয়ে হত্যার ঘটনায় ঢাবি প্রশাসনের মামলা

১০

জবির নতুন রেজিস্ট্রার অধ্যাপক শেখ গিয়াস উদ্দিন

১১

ঢাবিতে মব জাস্টিসের প্রতিবাদে ‘ব্রিং ব্যাক জাস্টিস’ কর্মসূচি

১২

ঢাবিতে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের পরিচয় মিলল

১৩

আ.লীগ নেতা তুষার কান্তি মন্ডল ৭ দিনের রিমান্ডে

১৪

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

১৫

ঢাবি ও জাবিতে ‘পিটিয়ে হত্যা’ দুঃখজনক : স্বরাষ্ট্র উপদেষ্টা

১৬

জাতিসংঘের তত্ত্বাবধানে সম্প্রদায়িক সহিংসতার তদন্ত দাবি ঐক্য পরিষদের

১৭

ঢাবির হলে পিটিয়ে হত্যা, তদন্তে প্রত্যক্ষদর্শীদের সহায়তার আহ্বান

১৮

জাবিতে ছাত্রলীগ নেতা হত্যা নিয়ে আ.লীগের বিবৃতি

১৯

গ্যাংস্টারের স্ত্রী পরী মণি 

২০
X