কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পিএম
আপডেট : ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পিএম
অনলাইন সংস্করণ

জনগণকে সঙ্গে নিয়ে পূজা মণ্ডপ পাহারা দেবে বিএনপি : আমিনুল হক 

অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক। ছবি : কালবেলা
অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক। ছবি : কালবেলা

হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে সম্পন্নের লক্ষ্যে বিএনপির নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে পূজা মণ্ডপ পাহারা দিবে বলে জানিয়েছেন দলের কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিকেলে পল্লবী থানা যুবদলের উদ্যোগে রাজধানীর রূপনগরের আরামবাগ ও চলন্তিকার মোড়ে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল, ১ কেজি আলু, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার ও ১ কেজি পিঁয়াজ রয়েছে।

আমিনুল হক বলেন, সামনে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই পূজাকে ঘিরে কোনো দুষ্কৃতকারী, অনুপ্রবেশকারী আওয়ামী লীগ যাতে কোনো প্রকার ষড়যন্ত্র করতে না পারে, সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে প্রতিটি পূজা মণ্ডপে দলের নেতাকর্মীরা পাহারায় থাকবে। প্রত্যেকটি পূজা মণ্ডপে তাদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা সহায়তা করবো। হিন্দু ভাইয়েরা, তারা আমাদের ভাই, আমাদের বন্ধু, আমাদের প্রতিবেশি। তাদের সহায়তা করা আমাদের নৈতিক এবং রাষ্ট্রীয় দায়িত্ব।

জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়ক বলেন, আমরা দেশে এমন একটা সরকার প্রতিষ্ঠা করতে চাই, যে সরকার জনগণের কাছে জবাবদিহি করতে বাধ্য থাকবে। সেই জবাবদিহিতার সরকার দেশের মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলবে।

পল্লবী থানা যুবদলের আহ্বায়ক আলহাজ নূর সালামের তত্ত্বাবধানে অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, যুবদল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব সাজ্জাদুল মেরাজ, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মহসিন সিদ্দিকী রনি, পল্লবী থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক কামাল হুসাইন খান, সিনিয়র যুগ্মআহ্বায়ক আশরাফ আলী গাজী, যুগ্মআহ্বায়ক আব্দুর রহমান, আনিছুর রহমান, রুপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মজিবুল হক, যুগ্ম আহ্বায়ক শেখ হাবিবুর রহমান হাবিব, অলিউল হাসনাত তুহিন, খায়রুল আলম নয়ন, পল্লবী ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক মো. তপন, সহসভাপতি মো. এনামুল হক, পল্লবী থানা যুবদলের সদস্য সচিব গোলাম কিবরিয়া, ছাত্রদল রুপনগর থানার সভাপতি মনিরুজ্জামান রনি, ছাত্রদল পল্লবী থানার সভাপতি খন্দকার জুয়েলসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে আমিনুল হক পল্লবীতে ছাত্রদলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নিয়ে বৃক্ষরোপণ করেন। কেন্দ্রীয় ছাত্রদল নেতা সাজিদ আহমেদ সুমনের তত্ত্বাবধানে বৃক্ষরোপণ কর্মসূচিতে স্থানীয় বিএনপির নেতারা অংশ নেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

জিল্লুল হাকিমকে গ্রেপ্তারে দুই লাখ টাকা পুরস্কার ঘোষণা

চাল বিতরণের তালিকা নিয়ে সংঘর্ষে আহত ৭

নতুন বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : মাহবুবের শামীম

ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী, গুরুত্ব পাবে যেসব ইস্যু

পরিত্যক্ত দুই কার্টনে মিলল মাথাবিহীন খণ্ডিত মরদেহ

আড়াই কোটি টাকায় যুক্তরাষ্ট্রে লবিস্ট নিয়োগ করেছেন জয়

সেচপাম্পের যন্ত্রাংশ লুটপাট : বোরোর ভবিষ্যৎ অনিশ্চিত

‘বিতর্কিত আমলাদের রেখে নতুন বাংলাদেশ বিনির্মাণ সম্ভব নয়’

অন্তর্বর্তী সরকারকেই গণহত্যার বিচার করতে হবে : ভিপি নুর

পিলখানা হত্যাকাণ্ড / ১৫ বছর পর নিজ গ্রামে বাবার জানায়ায় রবিউল

১০

৬৫২টি মন্দির ও মণ্ডপে পূজার আয়োজন

১১

ইতালি ভিসাপ্রত্যাশীদের জন্য সুখবর

১২

ঢাকা মহানগরে বিএনপি নেতাকে অব্যাহতি

১৩

জাবিতে ১৭ সমন্বয়ক ও সহসমন্বয়কের পদত্যাগ

১৪

লেবাননে হামলার জেরে পদক্ষেপ নিল রাশিয়া

১৫

আমরা রক্ত দিচ্ছি আর সচিবালয়ে বসে টাকা ভাগা হচ্ছে, হাসনাতের হুঁশিয়ারি

১৬

মির্জা ফখরুলের এপিএস পরিচয়ে চাঁদাবাজি, পুলিশে সোপর্দ বিএনপির

১৭

কল্যাণ রাষ্ট্র গঠনে বিএনপি বদ্ধপরিকর : নয়ন

১৮

সিকৃবিতে হকৃবির ভিসি সায়েমের কুশপুত্তলিকা দাহ

১৯

বাংলাদেশ সমাজকল্যাণ সমিতির ২১ সদস্যের কমিটি গঠিত

২০
X