মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ এএম
অনলাইন সংস্করণ

বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদের জিডি

আড়াইহাজার থানা, নারায়ণগঞ্জ। ছবি : কালবেলা
আড়াইহাজার থানা, নারায়ণগঞ্জ। ছবি : কালবেলা

জীবননাশের হুমকি দেওয়া ও বিভিন্ন পত্রপত্রিকায় বিভ্রান্তিকর এবং মিথ্যা রিপোর্ট প্রচারণার বিরুদ্ধে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের নামে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিএনপির ঢাকা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় তিনি জিডি করেন।

নজরুল ইসলাম আজাদ জিডিতে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর উল্লেখ করেন, বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী নজরুল ইসলাম আজাদ (৪৫), পিতা- মৃত: মোস্তাফিজুর রহমান মাস্টার, সাং-পাঁচরুখী, ইউনিয়ন-সাতগ্রাম, থানা-আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জ। এই মর্মে লিখিত ভাবে সাধারণ ডায়েরি করার আবেদন করিতেছি যে, ১। ফকির আক্তারুজ্জামান, পিতা-মৃত: ইউসুফ আলী ফকির, ২। ফকির মাশরিকুজ্জামান, পিতা-ফকির আক্তারুজ্জামান, ৩। ফকির কামরুজ্জামান নাহিদ, পিতা-ফকির বদিউজ্জামান, সর্ব সাং-পাঁচরুখী, ইউনিয়ন-সাতগ্রাম, থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ সহ অজ্ঞাত নামা ১০/১২ জনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করিতেছি যে, উপরোক্ত বিবাদীগণ ও অজ্ঞাতনামা কিছু কুচক্রি মহল ও সন্ত্রাসীদের মদদে ও অর্থায়নে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হইয়া আমার জনপ্রিয়তা, সুনাম ক্ষুণ্ন করার জন্য মানহানিকর বিভিন্ন মিথ্যা অপপ্রচার করতেছে এবং আমার ও আমার দলের বিরুদ্ধে বিভিন্ন পত্র-পত্রিকায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরে চিঠি প্রেরণ করিয়া মিথ্যা-বানোয়াট বক্তব্য প্রদান করিয়া আমার জনপ্রিয়তা, সুনাম ক্ষুণ্ন ও মানহানিকর কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।

জিডিতে বলা হয়, এইসব মিথ্যা প্রচারের প্রতিবাদ করিলে বিবাদীগণ আমার বিরুদ্ধে ক্ষিপ্ত হইয়া বিভিন্ন সন্ত্রাসী ও আওয়ামী লীগের মদদে আমাকে বিভিন্ন মাধ্যমে জীবননাশের হুমকি দিতেছে এবং আমার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দিয়ে জনমনে এবং বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যক্তি ও প্রতিষ্ঠানে বিভ্রান্ত সৃষ্টি করছে। উল্লেখ থাকে যে, উক্ত বিবাদীগণ বৈষম্যবিরোদী ছাত্রআন্দোলনের বিরুদ্ধে আন্দোলন নস্যাৎ করার জন্য আওয়ামী লীগকে অর্থ যোগান দিয়ে ছাত্র-জনতা হত্যার পেছনে সক্রিয় ভূমিকা থাকায় ০২ (দুই)টি বৈষম্যবিরোদী ছাত্র হত্যা মামলায় আড়াইহাজার থানায় আসামিভূক্ত হয়। বিবাদীগণ ষড়যন্ত্রকারী মহলের মদদে আমার বিরুদ্ধে বেগম আনোয়ার স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বক্তব্য আদায়ের চেষ্টা করে, কিন্তু প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকারা সত্য ন্যায়ের পক্ষে অবস্থান গ্রহণ করায় বিবাদীগণ আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার মানহানি এবং আমাকে বিভিন্ন মাধ্যমে জীবননাশের হুমকি দিতেছে। অতএব, প্রার্থনা উক্ত বিষয়টি ভবিষ্যতের জন্য থানায় সাধারণ ডায়েরী ভুক্ত করিয়া যথাযথ ব্যবস্থা গ্রহণ করিতে জনাবের সদয় মর্জি হয়।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

কালবেলায় সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী রনি পেল হুইলচেয়ার

শাপলা চত্বর হত্যাকাণ্ডের বিচার হতে হবে : আবু হানিফ

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির আটক

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

১০

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

১১

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১২

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১৩

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১৪

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৫

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৬

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৭

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৮

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৯

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

২০
X