মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১০:৪৪ পিএম
অনলাইন সংস্করণ

বিএমইআইএস’র সভাপতি টিপু সুলতান, সম্পাদক আরশেদ আলম 

বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স অ্যান্ড সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশন (বিএমইআইএস) ২০২৩-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ছবি : কালবেলা
বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স অ্যান্ড সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশন (বিএমইআইএস) ২০২৩-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ছবি : কালবেলা

বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স অ্যান্ড সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশন (বিএমইআইএস) ২০২৩-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন মো. টিপু সুলতান ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রাহণ করেছেন আরশেদ আলম পুলক। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

এ সময় এডহক কমিটির বিদায়ী আহ্বায়ক ও সদস্য সচিবসহ এডহক কমিটির অন্য সদস্যরা নবনির্বাচিত পদাধিকারীদের হাতে দায়িত্ব হস্তান্তর করেন। কমিটিতে সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন শেখ মো. জাকির হোসেন। সহসভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন যথাক্রমে মো. শহিদুল হাসান, মাহফুজ হাসান, কাজী ওয়াহিদুল হক, মো. জাহিদ এইচ খান, জহিরুল ইসলাম, মাহাবুবুর রহমান, মো. বিল্লাল হোসেন। এ ছাড়াও পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ মাহমুদুর রশীদ ও মো. মনিরুল হাসান (সুজন), পরিচালক অর্থ পদে মনিরুজ্জামান মনির দায়িত্ব গ্রহণ করেছেন।

এ ছাড়াও বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স অ্যান্ড সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশনের পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন নাহিদ আক্তার, মারুফ আক্তার মান্নান, অমল কান্তি শর্মা, মো. সাফিকুর রহমান, মো. হাসানুজ্জামান, মো. জহুরুল ইসলাম (অনিক), আবদুর রহমান এবং মো. জাকির আলম চৌধুরী।

অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মো. টিপু সুলতান তার বক্তব্যে বলেন, টেকসই স্বাস্থ্য উন্নয়ন এবং স্মার্ট স্বাস্থ্যসেবা বিনির্মাণে আধুনিক টেকনোলজি ও দক্ষ জনবলের কোনো বিকল্প নেই। যা বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স অ্যান্ড সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশনের সদস্যদের সক্রিয় অংশগ্রহণ ছাড়া সম্ভব নয়। বাংলাদেশের উন্নত স্বাস্থ্যসেবায় এই অ্যাসোসিয়েশনের সদস্যরা প্রতিনিয়ত ভূমিকা রাখছে এবং ভবিষ্যতে আরও বেশি কার্যকর ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আতিকুর রহমান, সদস্য মো. দিদার হোসেন ও মো. কাউসার হোসেন রিয়াজসহ ব্যবসায়ী সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

শাপলা চত্বর হত্যাকাণ্ডের বিচার হতে হবে : আবু হানিফ

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির আটক

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

১০

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১১

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১২

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১৩

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৪

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৫

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৬

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৭

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৮

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

১৯

তিন বিভাগে ভারি বৃষ্টির আভাস

২০
X