কালবেলা ডেস্ক
প্রকাশ : ১৯ জুন ২০২৪, ০৯:৪৫ এএম
অনলাইন সংস্করণ

কী আছে আজ আপনার ভাগ্যে?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ বুধবার, ১৯ জুন ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই ঈদের আগের দিনের রাশিফল-

মেষ: অপ্রত্যাশিত অর্থ বা দ্রব্য হাতে আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয় শুভ। কোনো কঠিন কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। রোমান্স শুভ।

বৃষ: কোনো সুসংবাদ পেতে পারেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। ব্যবসায় জটিলতা কাটবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। সামাজিক কাজে অন্যের সমর্থন পাবেন।

মিথুন: ভালো কাজের আশ্বাস পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সদুপদেশ পেতে পারেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। ভ্রমণ শুভ।

কর্কট: মানসিক চাপ কিছুটা কমবে। কোনো ভুল সংশোধনের সুযোগ পাবেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সিংহ: কোনো পরিকল্পনায় অগ্রগতি। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনার কাজে অন্যদের প্রভাবিত করতে পারবেন। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। রোমান্স শুভ।

কন্যা: মানসিক চাপ থাকতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। প্রিয়জনের সমস্যায় উদ্বেগ। পারিবারিক জটিলতা দূর হবে। জীবন সম্পর্কে আশাবাদী মনোভাব অব্যাহত রাখুন। শরীরের যত্ন নেবেন।

তুলা: নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথ সুগম হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তার আশ্বাস পেতে পারেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

বৃশ্চিক: কোনো শুভ যোগাযোগ ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে। আপনার ধারণা অন্যদের কাছে গ্রহণযোগ্য হবে। বকেয়া পুনরুদ্ধারে অগ্রগতি। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে।

ধনু: ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া পুনরুদ্ধার হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

মকর: কাজে উৎসাহ বাড়বে। ব্যবসায় কিছুটা চাপ থাকবে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। অবহেলার কারণে সুযোগ নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

কুম্ভ: সাম্প্রতিক ঘটনায় আপনার চিন্তাশক্তি দুর্বল হতে পারে। নতুন কোনো অংশীদারি আশাপ্রদ হবে। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন। ভালো থাকুন।

মীন: নতুন কোনো কাজে অগ্রগতি হবে। ব্যবসায় চাপ বাড়বে। কোনো ব্যাপারে আশাহত হতে পারেন। মনোযোগের অভাবে প্রিয়জন বিচলিত হতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

কলকাতার তরুণীর আইফোন চট্টগ্রাম থেকে উদ্ধার

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চিকিৎসক সংকটে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

স্বাগত হিজরি নববর্ষ ১৪৪৬, কী এর ইতিহাস ও তাৎপর্য

চলতি বছর ছক্কা ‘খাওয়া’য় উদার মোস্তাফিজ

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু

বিপৎসীমার ওপরে যমুনা, ঝিনাই ও ধলেশ্বরী নদীর পানি

ইসরায়েলের বিভিন্ন সামরিক ঘাঁটিতে লেবাননের যোদ্ধাদের হামলা

দেশে ফিরেছেন ৫৬ হাজার ৩৩১ হাজি, মৃত্যু বেড়ে ৬২

অপরাধমূলক কার্যক্রমে জড়িত থাকায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত

১০

নজরুল বিশ্ববিদ্যালয়ের ৪ বিভাগে ভর্তির ব্যবহারিক পরীক্ষা স্থগিত

১১

কোচকে পাত্তাই দেন না ব্রাজিলের ফুটবলাররা!

১২

বৃক্ষরোপণের মহোৎসব / ‘এক আঙিনায় তিনটি গাছ, শান্তিতে থাকি বারো মাস’

১৩

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

১৪

গাজায় ইসরায়েলি মেজর নিহত

১৫

সৌদি আরবে নিহত শ্রমিকের মরদেহ দেশে আনতে চান পরিবার

১৬

বিতর্ক পিছু ছাড়ছে না বিএনপির সাংগঠনিক সম্পাদক শিরিনের

১৭

রাক্ষুসে পদ্মা গিলে খেতে বসেছে শতশত বসতবাড়ি-দোকানপাট

১৮

৮ জুলাই : নামাজের সময়সূচি

১৯

সোমবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

২০
X