কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫৬ এএম
আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:০৩ এএম
অনলাইন সংস্করণ

মীন রাশিতে কাজে সফল হওয়ার দিন আজ

ছবি গ্রাফিক্স : কালবেলা
মীন রাশিতে কাজে সফল হওয়ার দিন আজ

নিজের কাজে সফল হওয়ার দিন আজ। আজকের রাশিফল তাই জানান দিচ্ছে। দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ | ২১ মার্চ - ২০ এপ্রিল :

চাকরিজীবীরা নতুন চাকরির প্রস্তাব পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘদিন ধরে কোনো বিবাদ চললে, তা সমাপ্ত হবে। সৃজনশীল কাজে রুচি বাড়বে। সন্তানের কারণে সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে কোনো সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। নতুন সম্পত্তি কিনতে পারেন। ফলে লাভ হবে।

বৃষ | ২১ এপ্রিল - ২০ মে :

অচেনা ব্যক্তির সাহায্য করার সুযোগ পাবেন। অবশ্যই তাদের সাহায্য করুন। মনের মধ্যে হতাশার সঞ্চার হতে দেবেন না। তা না-হলে দুর্বল হয়ে পড়তে পারেন। ব্যবসায় কারও পরামর্শ নিলে বুদ্ধি ও বিচক্ষণতার প্রয়োগ করে তার কার্যকর করুন।

মিথুন | ২১ মে - ২০ জুন :

নিজের কাজ সম্পন্ন করার জন্য বন্ধুর সাহায্য পেতে পারেন। পরিবারের সদস্যের কাছ থেকে ফোনে কোনও গুরুত্বপূর্ণ ও বহু প্রতীক্ষিত সংবাদ শুনতে পারবেন। ভাই বা বোনের বিবাহে আগত বাধা দূর করার জন্য পরিবারের কোনও সদস্যের সাহায্য নিতে পারেন। উচ্ছ্বল সুন্দর সময় কাটবে, তবে পেটের সমস্যায় ভুগতে হতে পারে।

কর্কট | ২১ জুন - ২০ জুলাই :

রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য দিনটি ভালো। ধর্মীয় আয়োজনে অংশগ্রহণ করবেন ও মানসিক শান্তি লাভ করবেন। আর্থিক দিক দিয়ে সমস্যায় জড়াবেন। অতীত লগ্নির দ্বারা লাভবান হবেন। ফলে নিজের ও পরিবারের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন।

সিংহ | ২১ জুলাই - ২০ আগস্ট :

মন থাকবে প্রশান্তিতে পরিপূর্ণ, কোনও কিছুই বিরক্ত করতে পারবে না। নিজের কাজ সম্পন্ন করার জন্য বন্ধুর সাহায্য পেতে পারেন। পরিবারের দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণ করতে সফল হবেন। ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেয়ার আগে সহকর্মীর দ্বারা প্রভাবিত হবেন না।

কন্যা | ২১ আগস্ট - ২২ সেপ্টেম্বর :

প্রতিকূল সংবাদ শোনার পর আকস্মিক যাত্রা করতে হবে। আর্থিক লেনেদেনের সময়ে সতর্ক থাকুন। তা না হলে পরবর্তীকালে সমস্যায় পড়তে পারেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে তার সবদিক ভালো ভাবে যাচাই করে নেবেন।

তুলা | ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর :

আর্থিক দিক দিয়ে সমস্যায় জড়াবেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভালো। কোনো কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। পারিবারিক সমস্যায় ভয় না-পেয়ে, তার মোকাবিলা করুন। শিক্ষা ক্ষেত্রে পছন্দমতো সাফল্য লাভ করবেন। ফলে আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর সাক্ষাৎ ঘটাতে পারেন।

বৃশ্চিক | ২৩ অক্টোবর - ২১ নভেম্বর :

সন্তানের উন্নতিতে সন্তুষ্ট হবেন। পারিবারিক কাজ করার সময়ে বিবাদ বাঁধতে পারে। ব্যবসার কারণে দূরের যাত্রা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চললে তার সমাধান করতে সফল হবেন। কোনো কাজে চোখ বন্ধ করে কাউকে বিশ্বাস করবেন না।

ধনু | ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর :

আর্থিক লেনেদেনের সময়ে সতর্ক থাকুন। তা না হলে পরবর্তীকালে সমস্যায় পড়তে পারেন। ছাত্রছাত্রীরা পরীক্ষায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। সরকারি কাজ করার সময় কর্মকর্তাদের সঙ্গে ভেবেচিন্তে কথা বলুন। পরিবারের ছোট সদস্যের সঙ্গে হাসি ঠাট্টা করে সময় কাটাবেন।

মকর | ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি :

যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে সতর্ক থাকতে হবে। নিজের গাড়ি কাউকে দেবেন না। তা না হলে দুর্ঘটনায় ভয় থাকবে। মনে কিছু চেপে রাখতে ইচ্ছা করবে না, অপ্রিয় সত্য বলার আগে সাবধান। অতীতে কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকলে তাদের সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ | ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি :

ব্যবসায়ীদের নগদ টাকার অভাব হবে। ছাত্রছাত্রীরা পরীক্ষায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। শিক্ষা ক্ষেত্রে পছন্দমতো সাফল্য লাভ করবেন। ফলে আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীকে বাইরে ঘোরাতে নিয়ে যেতে পারেন। আয় অনুযায়ী ব্যয় করুন।

মীন | ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ :

নিজের কাজে সফল হবেন, তবে বিরোধীরা আপনাকে উত্ত্যক্ত করতে ছাড়বে না। ব্যক্তিগত জীবনে অকপট স্বীকারোক্তি দরকার, তবে তা যেন রুক্ষ না হয়। ব্যবসায়িক অংশীদারকে যা মনে আসবে তা-ই বলে দেবেন, যা তাদের খারাপ লাগতে পারে। প্রেম জীবনে পরিবর্তন দেখা দেবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X