কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৭ এএম
আপডেট : ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৪ এএম
অনলাইন সংস্করণ

আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন রাশিফলে

আজকের রাশিফল।
আজকের রাশিফল।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শনিবার (৯ ডিসেম্বর) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নিই আজকের রাশিফল—

মেষ : জীবনসঙ্গীর সঙ্গে ছুটি কাটানোর প্ল্যান করতে পারেন। চাকরিজীবীদের জন্য আজ ভালো দিন নয়। অফিসে নানা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। এতে আর্থিক ক্ষতিও হতে পারে। তাই সাবধান থাকুন।

বৃষ : আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

মিথুন : আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আজ ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন।

কর্কট : যারা এখন অবধি বেশি চিন্তাভাবনা না করে অর্থ ব্যয় করছিলেন, তারা জীবনে এর গুরুত্ব বুঝতে পারে। কারণ, একটি জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। পারিবারিক উত্তেজনায় মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না।

সিংহ : দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।

কন্যা : যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলোর কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

তুলা : এমন কোনো কাজকর্মে নিযুক্ত হোন, যা করতে আপনার ভালো লাগে। বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন।

বৃশ্চিক : ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শিগগিরই পরিস্থিতির উন্নতি হবে।

ধনু : দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনা শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আজ আপনার সীমিত ধৈর্য হবে, কিন্তু এ ব্যাপারে যত্ন নিন। কারণ, অসামঞ্জস্য শব্দ আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন।

মকর : আর্থিক অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। এর জেরে আপনাকে ঋণও গ্রহণ করতে হতে পারে। প্রেমে ছোটখাটো তিক্ততা ভুলে যান। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন।

কুম্ভ : পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাবেন। আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। যদি স্ত্রীর ভালোবাসার জন্য ক্ষুধিত থাকেন, তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

মীন : দীর্ঘমেয়াদি ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে। প্রেমে হতাশা নিরুৎসাহ করবে না।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X