কালবেলা ডেস্ক
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৪, ০৮:২১ এএম
অনলাইন সংস্করণ

আজকের দিনটি কেমন কাটতে পারে? জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ রাশিফল আজ মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে কিছু বাধাবিঘ্ন আসতে পারে, তবে বিচক্ষণতার সঙ্গে কাজ করলে সাফল্য পাবেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে, তা ফিরে পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্রছাত্রীরা অসুবিধার মুখে পড়তে পারেন। টাকার লেনদেনে সতর্কতা জরুরি।

বৃষ রাশিফল বৃষ রাশির চাকরিজীবীরা আজ অফিসারদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। নিজের কথা নিয়ন্ত্রণে রাখলে সাফল্য লাভ হতে পারে। সম্পত্তি লাভ হবে। আকস্মিক ব্যয় বাড়তে পারে এই রাশির জাতকদের। এর ফলে মানসিক অবসাদ জন্ম নেবে। বাজেট মেনে খরচ না করলে অর্থাভাব দেখা দেবে।

মিথুন রাশিফল আজ মিথুন রাশির জাতকরা জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। ছোট বাচ্চারা আনন্দে থাকবে। টাকা-পয়সা নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে ঝামেলা হতে পারে, সতর্ক থাকুন। আবহাওয়া পরিবর্তনের কারণে স্বাস্থ্য ভালো থাকবে না।

কর্কট রাশিফল কর্কট রাশির যে জাতকরা প্রেম বিবাহে আগ্রহী, তাদের জন্য এই সময়টি খুবই ভালো। প্রথমে তাদের বিয়ের ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে। কিন্তু শেষে সকলেই রাজি হবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশিফল সিংহ রাশির জাতকরা আজ সিনিয়রদের সাহায্যে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন। ইনকামের জন্য চেষ্টা করলে সফল হবেন। কর্মক্ষেত্রে সময়ের আগে নিজের পরিকল্পনা পূরণ করতে পারবেন। এর ফলে প্রভাব ও যশ বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর জন্য কোনো উপহার কিনতে পারেন।

কন্যা রাশিফল কন্যা রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততায় কাটবে। পরিবারের প্রয়োজনীয়তায় অর্থ ব্যয় করতে হবে। বাইরের খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণে রাখুন, তা না হলে পেটের গোলযোগ হতে পারে। প্রেম জীবন আনন্দে কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এই রাশির জাতকরা।

তুলা রাশিফল তুলা রাশির জাতকরা রাজনীতিতে সাফল্য পেতে চাইলে তাতে সফল হবেন। জনগণের সমর্থন পাবেন। সরকার ও শাসকদলের সহযোহিতা পাবেন এই রাশির জাতকরা। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলতে হবে আপনাকে, তা না হলে অর্থাভাবে জড়িয়ে পড়তে পারেন।

বৃশ্চিক রাশিফল বৃশ্চিক রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বে কোনো কাজ হয়ে থাকলে তাতে সাফল্য লাভ করবেন। ঊর্ধ্বতন কর্মকর্তা ও সহকর্মীদের মাঝে আপনার ভাবমূর্তি উন্নত হবে। সুখে জীবন কাটাবেন। অর্থের অপচয় বন্ধ করুন।

ধনু রাশিফল ধনু রাশির জাতকদের বিদেশে শিক্ষা লাভের জন্য সময় ভালো। চাকরিজীবীদের নিজের কাজে একাগ্রতা বজায় রাখতে হবে। আপনার কথায় কর্মকর্তারা প্রসন্ন হবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। ব্যবসায় ধনলাভের ক্ষেত্রে কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

মকর রাশিফল মকর রাশির জাতকরা নিজের ইচ্ছাশক্তি ও দৃঢ় সংকল্পের মাধ্যমে ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। বন্ধুর সাহায্যে কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে শত্রুদের থেকে সতর্ক থাকুন। তারা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবেন। কাজে মনোনিবেশ করুন।

কুম্ভ রাশিফল কুম্ভ রাশির জাতকদের ব্যবসায় লাভের যোগ তৈরি হয়েছে আজ। নতুন সুযোগ পেতে পারেন, এর ফলে ব্যবসায় উন্নতির শীর্ষে পৌঁছবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ইনকামের চেষ্টা করলে তাতে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেম জীবন আনন্দে কাটবে।

মীন রাশিফল মীন রাশির জাতকরা আইনি মামলায় সাফল্য পাবেন। ভাগ্য আজ আপনার সঙ্গেই থাকবে। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার পথে বাধা কেটে যাবে। সাফল্যের পথ প্রশস্ত হবে। নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন হন। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

জামায়াতের নিবন্ধন : আপিল পুনরুজ্জীবিত করলেন আপিল বিভাগ

প্রথমবার অন্যের সুরে নাটকের গানে আরফিন রুমি

ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড আবেদন 

জামায়াতের নিবন্ধন : আপিল পুনরুজ্জীবিত করার আবেদনের শুনানি আজ 

লেবাননের যোদ্ধাদের মিলিয়ন ডলারের গোপন ভান্ডারের খোঁজ মিলল 

জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ

সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য প্রদর্শন, ১০ জনের কারাদণ্ড

ওয়ার্ল্ড ভিশনে চাকরির সুযোগ

লক্ষ্মীপুরে স্ত্রীর জানাজায় অসুস্থ হয়ে জামায়াত নেতার মৃত্যু

আজকের দিনটি কেমন কাটতে পারে? জেনে নিন রাশিফলে

১০

থানচিতে জরায়ু ক্যানসারের টিকা পাবে ১২৩৫ কিশোরী

১১

কিউবায় তিন দিন পর বিদ্যুৎব্যবস্থা স্বাভাবিক

১২

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক আশরাফুল মুনিম

১৩

আজ টিভিতে দেখা যাবে যেসব খেলা

১৪

২২ অক্টোবর : নামাজের সময়সূচি 

১৫

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

১৬

ঢাকার যেসব এলাকায় আজ মার্কেট বন্ধ

১৭

চাঁদপুরে যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

১৮

অটোমেটেড মেশিনের দিকে ঝুঁকছে পোশাক কারখানার মালিকরা

১৯

ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

২০
X