কালবেলা ডেস্ক
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৪, ০৯:২৯ এএম
অনলাইন সংস্করণ

ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ সোমবার, ১৪ অক্টোবর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ: দিনটি আপনার জন্য অশুভ হতে পারে। চারদিক থেকে ক্লান্তি ঘিরে ধরতে পারে। চিন্তাভাবনা ও কাজের প্রতি অধিক মনোযোগী হতে হবে। আর্থিক দিক দিয়েও আজকের দিনটি কঠিন। খচর কমাতে হবে। তবে কোন কিছু না ভেবে বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারেন।

বৃষ: দিনটি বেস ভালোই কাটবে। কোন কাজে বড় সাফলতাও পেতে পারেন। আয়ে নতুন উৎস তৈরি হতে পারে। অফিস রাজনীতি থেকে দূরে থেকে বিনোদনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। বিবাহ বা প্রেমের প্রস্তাব পেতে পারেন। পরিশেষে পরিবারকে সময় দিন।

মিথুন: ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কাজে এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। নিজের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন, তবে ভয় পাবেন না কারণ সহজেই নিজের সমস্যার সমাধান করতে পারবেন। সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। আজ পরিবারের সঙ্গে অধিক সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট: আজকের দিনটি আপন জন্য শুভ নাও হতে পারে। নানা ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। সময় নষ্ট হতে পারে। ব্যয় এবং বিনিয়োগের ক্ষেত্রে সাবধান থাকতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম জীবনের জন্য প্রতিকূল দিন। সঙ্গীর আবেগ বোঝার চেষ্টা করুন। সম্পর্ক মজবুত করার জন্য অধিক চেষ্টা করবেন।

সিংহ: আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে সমস্যা দেখা দিতে পারে। সাফল্য লাভের জন্য অধিক প্রচেষ্টা করতে হবে। ব্যবসায়ে উন্নতির জন্য নতুন পথের সন্ধান করতে হবে। বিনিয়োগ করার সঠিক সময় হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন। এক সঙ্গে মিলে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন।

কন্যা: কাজের সুফল পেতে পারেন। পুরনো বিনিয়োগের ভালো রিটার্ন পাবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে । আয়ের উৎস বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীকে কোনো উপহার দিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ভালোভাবে নিজের দায়িত্বপূরণ করতে পারবেন। সাফল্য লাভের জন্য কাজে মনোনিবেশ করুন। পরিশেষে দিনটি আপনার জন্য শুভ।

তুলা: তুলা রাশির মানুষের জন্য দিনটি অত্যন্ত শুভ। সমস্ত অসম্পূর্ণ স্বপ্ন পূরণ হবে। মনে আনন্দ থাকবে। স্বাস্থ্যের ওপর এর প্রভাব পড়বে। ছাত্রছাত্রীরা নিজের পছন্দের বিষয়ে সাফল্য লাভ করবেন। পড়াশোনায় ভালো প্রদর্শন করবেন। আত্মবিশ্বাসের জোরে সমস্ত কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করবেন।

বৃশ্চিক: আজকের দিনটি বিশেষ অনুকূল নয়। কাজে ও কথায় সাবধান থাকতে হবে। চাকরিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। আত্মীয়দের সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো। কথা নিয়ন্ত্রণে রাখুন। অফিস রাজনীতি থেকে দূরে থাকুন, তা না হলে সমস্যার সম্মুখীন হবেন। বিনোদনে অর্থ ব্যয় করবেন। অবিবাহিত জাতকরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। তবে, নতুন গাড়ি বা জিনিস কেনার সুযোগ পাবেন।

ধনু: ভবিষ্যতের জন্য এখনই পরিকল্পনা করার উত্তম সময়। নিজের স্বপ্ন পুরো করার সুযোগ পাবেন। ক্যারিয়ারে ভালো সুযোগ রয়েছে। সঠিক সময়ে সুযোগ ব্যবহার করতে পারলে সুখের দেখা পাবেন। পরিশ্রমের উচিত ফল পাবেন। অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। সারাদিনের ব্যস্ততার পর সন্ধ্যাবেলা আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আনন্দে দিন কাটবে।

মকর: আজকের দিনটি মরক রাশি মানুষের জন্য শুভ নয়। ব্যবসা ও কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন। কাজের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। পরিবারের সঙ্গে অধিক সময় কাটান। নিজের মনের কথা খুলে বলার চেষ্টা করুন। ব্যয় বাড়বে যা পারিবারিক অশান্তির কারণ হতে পারে।

কুম্ভ: ইচ্ছা পূরণ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের কাজে সফল হবেন। ছাত্রছাত্রীরা পছন্দের বিষয়ে সাফল্য লাভ করতে পারবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করায় মানসম্মান বাড়বে। তবে পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে।

মীন: আয় ব্যয়ের ক্ষেত্রে বিষয়ে সতর্ক থাকুন। ব্যয় নিয়ন্ত্রণের পরিকল্পনা তৈরি করতে হবে। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে মতভেদ সৃষ্টি হতে পারে। ভেবেচিন্তে নিজের মতামত ব্যক্ত করুন। অফিসে শান্তিতে কাজ করুন, বিবাদ থেকে দূরে থাকবেন। কাজে সতর্ক থাকুন ও ধৈর্য ধরুন। জীবনে সাফল্যের দেখা দিতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

এইচএসসির ফল প্রকাশ কাল, জানবেন যেভাবে

বলিভিয়ার বিপক্ষে ম্যাচের আগে আর্জেন্টিনা শিবিরে ‍সুসংবাদ

আবারও বাড়তে পারে বৃষ্টি, হতে পারে যেসব জেলায়

মঙ্গলবার শপথ নেবেন পিএসসির চেয়ারম্যান

আকাশছোঁয়া সবজির দামে নাভিশ্বাস সাধারণ মানুষ

জামায়াত আমিরের সঙ্গে অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

ধনকুবের আল ফায়েদের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ

ব্যালন ডি’অর জিততেই ফ্রান্সের হয়ে কম খেলছেন এমবাপ্পে?

বিশ্বকাপে টিকে থাকতে পাকিস্তানের দিকে তাকিয়ে ভারত

লেবাননে জাতিসংঘের প্রধান ফটক ধসিয়ে দিল ইসরায়েল

১০

বিপিএল ড্রাফটের আগে কোন দলে কে যোগ দিলেন?

১১

আরও ২ দিন রিমান্ডে আনিসুল হক

১২

রাজধানীতে শীতের আগমনী বার্তা

১৩

পিরোজপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

১৪

বিপিএল ড্রাফটের আগে হেলসকে নিয়ে নাটক

১৫

নতুন রেকর্ড গড়ল ইলন মাস্কের স্পেসএক্স

১৬

সংবিধান সংস্কার কমিশনের প্রথম সভায় যেসব সিদ্ধান্ত নেওয়া হলো

১৭

ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? জেনে নিন রাশিফলে

১৮

ইসরায়েলে সেনাসহ ক্ষেপণাস্ত্রবিধ্বংসী ব্যবস্থা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

১৯

মেয়েকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দিলেন বাবা

২০
X