কালবেলা ডেস্ক
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ০৯:২৯ এএম
অনলাইন সংস্করণ

আপনার ভাগ্যে কী বলছে আজ? জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ রোববার, ১৩ অক্টোবর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ: আইনি সমস্যা থেকে মুক্তিলাভ। নিজের প্রতিভা প্রকাশের বিশেষ দিন। এছাড়াও নতুন কোনো সম্পর্ক গড়ে উঠতে পারে। সারাদিন নানান কাজের সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। তবে, বাড়তি কথা থেকে বিরত থাকতে হবে। বৃষ: প্রেমে মাত্রাছাড়া আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাবার গ্রহনের ক্ষেত্রে সচেতন হতে হবে। জলপথে বিপদ হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

মিথুন: প্রেমের ক্ষেত্রে আপনার দিনটি শুভ। পরিবারের যেকোন সমস্যার সমাধান হতে পারে। পড়াশোনার জন্য দিনটি খুব ভালো। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। ভ্রমণের কোনো আলোচনা থেকে সমস্যা হতে পারে। কর্কট: বাড়িতে কোনো অশান্তির জন্য মানসিক কষ্ট বাড়বে।অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা বাড়তে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। তবে ব্যবসা থেকে শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। কারও থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার শঙ্কা রয়েছে। সিংহ: বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি বাড়তে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। প্রেমে বিশ্বাস আসতে পারে। কন্যা: কর্মস্থলে অনেক দিন পর নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। চোখের কোনো রোগ হতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পেতে পারে। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। তুলা: ইচ্ছাপূরণ হওয়ার দিন আজ । দাম্পত্য জীবন ভালো কাটবে। আজ ব্যবসার যোগ খুব ভালো দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, আপনাকে বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের জন্য দিনটি ভালো প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন। বৃশ্চিক: জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে।বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের রোগ বাড়তে পারে। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। ধনু: দুপুরের পরে দিনটি ভালো কাটলেও মানসিক চাপ থাকবে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বাড়তে পারে। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গোপন শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও তা গুরুজনের পরামর্শে মিটে যাবে। মকর: আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে।সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে।কাজের ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। কুম্ভ: চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। তবে,পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে ভয় কাজ করতে পারে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি।

মীন: কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। বাড়িতে শুভ কাজের জন্য খরচ বাড়তে পারে। সপরিবার ভ্রমণের সুযোগ রয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

সৈয়দপুরে ২ ঘণ্টা বিমান চলাচল বন্ধ

ইয়ামালের ব্যর্থতার দিনে স্পেনের ত্রাতা জুবিমেন্ডি

ইরানি স্থাপনায় হামলা চালিয়েছে ইসরায়েল

বায়ুদূষণে শীর্ষে লাহোর, ঢাকার খবর কী?

বাফুফে নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে সিনিয়র সহসভাপতি পদ

পটুয়াখালীতে আন্দোলনে নিহত পরিবারের মাঝে বিএনপির আর্থিক সহায়তা

গোলের পর ভক্তের যে আবদার পূরণ করলেন রোনালদো

আ.লীগের আইনেই জুলাই-আগস্ট হত্যাকাণ্ডের বিচার করতে হবে : জামায়াত আমির

মেট্রোরেলে ইন্টার্নশিপ, মাসিক  ভাতা ১০ হাজার

শের-ই-বাংলা মেডিকেল কলেজে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট

১০

রাজধানীতে যে পথে যেতে পারে বিজয় শোভাযাত্রা

১১

নার্সারি ম্যানেজার  নেবে ব্র্যাক, থাকছে না বয়সসীমা

১২

আপনার ভাগ্যে কী বলছে আজ? জেনে নিন রাশিফলে

১৩

সাগরে মাছ ধরার ২২ দিনের নিষেধাজ্ঞা শুরু

১৪

আজ প্রতিমা বিসর্জন

১৫

বঙ্গোপসাগরে এবার এলপিজি বহনকারী জাহাজে ভয়াবহ আগুন

১৬

বার্তা নিয়ে লেবাননে ইরানের পার্লামেন্ট স্পিকার

১৭

বাবা-মেয়ের পর ভিমরুলের কামড়ে প্রাণ গেল ছোট্ট সিফাতেরও

১৮

দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড় হতে পারে যেসব অঞ্চলে

১৯

১৩ অক্টোবর : নামাজের সময়সূচি

২০
X