কালবেলা ডেস্ক
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ এএম
অনলাইন সংস্করণ

কী আছে আজ আপনার ভাগ্যে, জানুন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ রাশি : বিদেশযাত্রার জন্য আলোচনার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কাজ নষ্ট হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কাজ নষ্ট হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা।

বৃষ রাশি : অভিনেতাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

মিথুন রাশি : স্ত্রীর মাধ্যমে কোনো বিশেষ কাজের সুযোগ পাবেন। গৃহনির্মাণে বাধা পড়তে পারে। সপরিবার ভ্রমণ হতে পারে। যানবাহন চালানোয় বাড়তি সতর্কতা রাখুন। কোনো দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে।

কর্কট রাশি : বেকারদের নতুন কিছু করার চেষ্টা বাড়তে পারে। মাতৃস্থানীয়া কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। অতিরিক্ত কথা বলায় ঝগড়া-বিবাদের আশঙ্কা।

সিংহ রাশি : বন্ধুদের দিক থেকে ক্ষতি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। ব্যবসায় কোনো নতুন কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর ভয় বাড়তে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: অপরকে সুখী করতে গেলে স্বার্থত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে রুক্ষতা বাড়তে পারে। বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে।

তুলা রাশি : কোনো নামী ব্যক্তির সঙ্গে পরিচয়ে লাভবান হতে পারেন। ধর্ম বিষয়ক আলোচনায় আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি ঘটতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি শুরু হতে পারে।

বৃশ্চিক রাশি : কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে না। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

ধনু রাশি : সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

মকর রাশি : ব্যবসায় তেমন লাভ হবে না। অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ তেমন উপযুক্ত হবে না। উচ্চশিক্ষায় বাধা পড়তে পারে। প্রেমের ক্ষেত্র খুব শুভপ্রদ।

কুম্ভ রাশি : সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। ঋণের পরিমাণ বাড়তে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে।

মীন রাশি : কোনো আধ্যাত্মিক কাজে যোগ দিতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে ব্যবসায় ক্ষতি হতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরাতে আবেদন

চতুর্থ দিনের শুরুতে সাজঘরে মুশফিক-লিটন

আত্মসমর্পণ করেছেন শফিক রেহমান

সাবেক এমপি মনসুর আটক, নেওয়া হলো ডিবি হেফাজতে

রেণু হত্যা মামলার রায় আজ

দুই দিন পর কানপুর টেস্ট শুরু

আজ জাতীয় কন্যাশিশু দিবস

সারা দেশে বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা

আত্মসমর্পণ করবেন সাংবাদিক শফিক রেহমান 

আজকের কন্যাশিশুই আগামী দিনে গড়ে তুলবে শিক্ষিত পরিবার : রাষ্ট্রপতি 

১০

বৈরুতে ইসরায়েলি হামলায় ফিলিস্তিনি গোষ্ঠীর তিন নেতা নিহত

১১

কন্যাশিশুদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে : প্রধান উপদেষ্টা

১২

‘আলেমদের যারা নির্যাতন করেছে বাংলার মাটিতে তাদের বিচার হবেই’

১৩

মেঘনা গ্রুপে নিয়োগ, কর্মক্ষেত্র ঢাকা-চট্টগ্রাম

১৪

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

১৫

যবিপ্রবি রিসার্চ সোসাইটির সভাপতি রুহুল, সম্পাদক জাহিদ

১৬

লেবাননে ইসরায়েলি হামলায় নিহত আরও ১০৫

১৭

কী আছে আজ আপনার ভাগ্যে, জানুন রাশিফলে

১৮

ইয়েমেনের দুই বন্দরে ইসরায়েলি হামলা, তিন প্রকৌশলীসহ নিহত ৪

১৯

পাঠ্যবই পরিমার্জন শেষ পর্যায়ে, নতুন কমিটি নয়

২০
X