কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ এএম
অনলাইন সংস্করণ

সুসংবাদ পেতে পারে কন্যা

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? কোন রাশির সময় ভালো? কাদের সতর্ক থাকতে হবে? বিস্তারিত জেনে নিন।

মেষ : শত্রুর কোপ থেকে মুক্তি পাবেন। পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত গড়াবে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট থাকবে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে।

বৃষ : কোনো নামি সংস্থায় কাজের ব্যাপারে আলোচনা হতে পারে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে। আইনি কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ থাকতে পারে। বাড়ির বাইরে কারও সঙ্গে বিবাদ হতে পারে। কর্মস্থানে আপনাকে কারও কথা মতো চলতে হতে পারে। আত্মীয়দের কাছ থেকে তেমন কোনো সাহায্য পাবেন না। বেশি কথা বলায় সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে।

মিথুন : শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যা হতে পারে। বন্ধুদের কাছ থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতি নিয়ে চিন্তা বাড়বে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে।

কর্কট : আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার সুযোগ তৈরি হতে পারে। কোনো আত্মীয়ের জন্য দুশ্চিন্তা কাজ করবে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পাবে। একটু একা থাকতে ভালো লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। সংসারে অতিথির কারণে ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ : চোখের সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। চিকিৎসা না করালে সমস্যায় পড়তে পারেন। ঋণ নেবেন না। কারণ লোকসানের আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। মা-বাবার সহযোগিতা পাবেন।

কন্যা : শ্বশুরবাড়ির সদস্যের বিরাগভাজন হবেন। তবে পরিস্থিতি স্বাভাবিক করে তুলতে পারবেন। বন্ধুদের জন্য অর্থ ব্যয় হবে। মা-বাবার বিশেষ সহযোগিতা পাবেন। সন্তানের কাছ থেকে আনন্দের সংবাদ পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

তুলা : চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। পারিবারিক সম্পত্তি বাড়বে। নতুন কাজে বিনিয়োগের জন্য দিনটি অনুকূল। ব্যবসায়ে লাভের সুযোগ তৈরি হবে। প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতায় সব কাজ সম্পন্ন করতে পারবেন।

বৃশ্চিক : ব্যবসা নিয়ে মন অশান্ত থাকবে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষা বিষয়ে দৌড়ঝাঁপ করতে হবে। সব সমস্যার সমাধান করতে পারবেন। শত্রুদের পরাজিত করতে পারবেন। রাগের কারণে সম্পর্কে বিভেদ তৈরি হতে পারে। পরিবারে অশান্তি থাকবে।

ধনু : ব্যবসায়ে কোনো চেষ্টা করে থাকলে সফল হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বিবাদে জয়ী হতে পারেন। ব্যবসা সম্প্রসারণ হবে। বুদ্ধি, শিক্ষা ও জ্ঞান বাড়বে। ভাগ্যের সঙ্গ পাবেন।

মকর : সমস্যার সমাধান খুঁজতে বিলম্ব হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কাজে মনোনিবেশ করার পাশাপাশি প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ব্যবসা বা কাজের মাধ্যমে লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। কাজে সাফল্যে কারণে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন। আত্মবিশ্বাসী হন।

কুম্ভ : কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। শান্ত থেকে পারিবারিক বিবাদ এড়িয়ে যেতে পারেন। একে অপরের প্রতি ভালোবাসা বাড়বে। এর ফলে অর্থাভাব অনুভূত হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকতে হবে। পছন্দের কাজে সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন : জীবনের সবচেয়ে খারাপ দিনগুলোর মধ্যে অন্যতম হতে পারে আজকের দিন। অধিকারের জন্য বিবাদ করতে হতে পারে। ক্লান্তি ও ব্যথা সম্ভব। কাজে অধিক মনোনিবেশ করতে হবে। কারও ওপর ভরসা করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ব্রাহ্মণপাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু 

‘জাল’ এর কনসার্টে বিশৃঙ্খলা, সেনা হস্তক্ষেপ

ওসাসুনার কাছে বার্সার হারের দায় নিজের ওপর নিলেন ফ্লিক

খৈয়াছড়া ঝরনায় পর্যটক ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা

আবারও রিমান্ডে সাবেক আইজিপি মামুন

মেসির গোলে রক্ষা পেল মায়ামি

নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নাসরুল্লাহ নিহত হওয়ার ঘটনায় যে প্রতিক্রিয়া দেখালেন পুতিন

নাসরুল্লাহ নিহতের ঘটনায় যে প্রতিক্রিয়া দেখালেন বিশ্বনেতারা

কারাগারে মাহমুদুর রহমান

১০

তৃতীয় দিনের প্রথম সেশনের খেলাও হচ্ছে না

১১

আ.লীগের দোসরদের চারপাশে বসিয়ে সংস্কার সম্ভব নয় : কাদের গনি

১২

জবির নতুন পরিবহন প্রশাসক অধ্যাপক ওমর ফারুক

১৩

চবিতে হলে আটকে রেখে ছাত্রলীগ কর্মীকে বেদম পিটুনি

১৪

কোরআন পড়ে বাড়ি ফেরা হলো না চার শিশুর

১৫

আদালতে সাংবাদিক মাহমুদুর রহমান

১৬

শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

১৭

নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতা নিহত

১৮

সুসংবাদ পেতে পারে কন্যা

১৯

‘রাসুল (সা.) এর দেখানো পথে ইসলামী সমাজ বিনির্মাণে কাজ করতে হবে’

২০
X