কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ এএম
অনলাইন সংস্করণ

আজ কী ঘটতে যাচ্ছে আপনার সঙ্গে, দেখে নিন রাশিফলে?

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ: আজকের দিনে বাড়িতে অতিথি আসতে পারেন। নিজের কাজে সফল হতে পারবে। উপার্জিত অর্থ কোন খাতে ব্যয় হচ্ছে, তা জানার চেষ্টা করুন। বন্ধুর কথায় মন খারাপ না করাই ভালো।

মিথুন: অতীতে করা ব্যয়ের কারণে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। বন্ধুকে আর্থিকভাবে সাহায্য করতে গিয়ে, নিজে সমস্যায় পড়বেন। অফিসে অহেতুক ঝামেলায় জড়াতে পারেন আজ। সহকর্মীর ব্যবহারে রাগ হতে পারে।

কর্কট: নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন, না হলে বিপদে পড়বেন। মানুষের কাছ থেকে উপদেশ নিয়ে নিজের কাজে লাগান। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। প্রতিবেশীর সঙ্গে জায়গা-জমি সংক্রান্ত ঝামেলা হতে পারে।

সিংহ: শ্বশুরবাড়ির কোনো আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হবে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মানসিক চঞ্চলতায় কাজেকর্মে বাধা আসতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদের আশঙ্কা।

কন্যা: অতিরিক্ত ভাবপ্রবণতা বিপদ ডেকে আনতে পারে। ভ্রমণ পরিকল্পনার সম্ভাবনা। কর্মস্থলে কাজের চাপ বাড়তে পারে। বিলাসিতায় খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রেম-রোমান্সে পারিবারিক বাধা আসতে পারে।

তুলা: বাড়তি খরচ চিন্তা বাড়াবে। সম্পত্তি ক্রয় বা বিনিয়োগ এড়িয়ে যাওয়াই ভালো। আশা পূরণ না হওয়ায় মনঃকষ্ট বৃদ্ধি। আর্থিক টানাটানি বজায় থাকবে। অভাব-অনটনে সংসারে অশান্তি বাড়বে।

বৃশ্চিক: কর্ম ও ব্যবসায় শুভ। শ্বাসকষ্ট বা গলা ব্যথায় ভোগান্তি। একাধিক ক্ষেত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। হারানো সম্পত্তি ফেরত পাওয়া সম্ভাবনা। ছোট ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে ঝগড়া হতে পারে।

ধনু: বাড়তি খরচ চিন্তা বাড়াবে। সম্পত্তি ক্রয় বা বিনিয়োগ এড়িয়ে যাওয়াই ভালো। আয়-ব্যায়ের মধ্যে সমতা না থাকায় চিন্তা বাড়বে। সন্তানের লেখাপড়ার খরচ বাড়বে।

মকর: আজ যতটা সম্ভব হালকা মেজাজে থাকুন, বন্ধুদের সঙ্গে যোগ দিন। খতিয়ে না দেখে আজ কোনও কিছুকেই বিশ্বাস করবেন না। সংসারে শান্তি বজায় রাখার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদে না ঝড়ানোই ভালো।

কুম্ভ: চাকরি যাওয়ার শঙ্কায় থাকতে হবে। সহজ কথা সরাসরি বলতে হবে, তা সে যতই অপ্রিয় হোক। জীবন বদলাতে চলেছে, পরিবর্তনের জন্য তৈরি রাখুন নিজেকে। আজ একটু সাবধানে পথ চলুন। মীন: অন্যের প্ররোচনায় কাজ করবেন না, শুধু পরিস্থিতি লক্ষ্য করুন। নিজের চিন্তাভাবনা অন্যদের সঙ্গে ভাগ করলে কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ভিনির হাতেই উঠছে ব্যালন ডি’অর

সন্ধ্যাটা বড় ফাঁকা ফাঁকা লাগে

অষ্টম শ্রেণি পাসেই আড়ংয়ে চাকরির সুযোগ

সাজেকে আটকেপড়া পর্যটকরা ফিরছেন

সীমান্তে বালুর ভেতর মিলল চিনি

রয়টার্সকে সাক্ষাৎকার / যাই হোক না কেন, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

বার্সায় আসছেন রিয়ালের সাবেক গোলকিপার!

নির্মাতা রাফাত আটক নিয়ে যা বললেন আরেক নির্মাতা

দীঘিনালায় অগ্নিসংযোগ-লুটপাটের ঘটনায় মামলা

ম্যানসিটির জন্য বড় দুঃসংবাদ, ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির

১০

নিউইয়র্কে পৌঁছেছেন ড. ইউনূস

১১

নিউইয়র্কে তৌহিদ-জয়শঙ্কর বৈঠক / বাংলাদেশ-ভারত সম্পর্ক এগিয়ে নিতে একমত

১২

দিনমজুরের ছেলে থেকে শ্রীলংকার প্রেসিডেন্ট, ছিলেন সশস্ত্র বিদ্রোহী

১৩

আজ কী ঘটতে যাচ্ছে আপনার সঙ্গে, দেখে নিন রাশিফলে?

১৪

এবার হারলে আর নির্বাচন করবেন না ট্রাম্প

১৫

মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩

১৬

লেবাননে হামলার মধ্যেই অত্যাধুনিক মিসাইল উন্মোচন করল ইরান

১৭

লেবাননে ওয়াকিটকি ও পেজার বিস্ফোরণের পর ইরানের নতুন সিদ্ধান্ত

১৮

বৃষ্টি নিয়ে বড় দুঃসংবাদ যেসব বিভাগে, আছে ভূমিধসের শঙ্কা

১৯

চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ২

২০
X