কালবেলা ডেস্ক
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ এএম
অনলাইন সংস্করণ

আজ কী ঘটতে যাচ্ছে আপনার সঙ্গে?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ : দিনটি আজ সমস্যার মধ্য দিয়ে শুরু হবে। ব্যবসায়ীরা অতিরিক্ত ঋণ নেয়া থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকলেও মানসিক অবসাদে ভুগবেন। আজ অ্যালার্জি বা ইনফেকশন সমস্যায় ভুগতে পারেন।

বৃষ : যেকোনো কাজ আজ সতর্কতার সঙ্গে সমাপ্ত করুন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ থাকলেও হঠাৎ মায়ের অসুস্থতায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়তে পারেন। সুস্বাস্থ্যের জন্য বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

মিথুন : চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ খুব কর্মব্যস্ত সময় পার করবেন। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। জীবনের প্রতিকূল সময়ে প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। সুস্থ থাকতে নেতিবাচক ভাবনাচিন্তা থেকে দূরে থাকুন।

কর্কট : বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা বড় মুনাফা অর্জনের জন্য ভুল পথ অবলম্বন করা থেকে বিরত থাকুন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। আয়ের নতুন উৎস পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। সুস্থ থাকার জন্য প্রতিদিন যোগব্যায়াম এবং মেডিটেশন করুন।

সিংহ : অফিসে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের জীবনে সাফল্য ও ব্যর্থতা দুটি দিকই সমান্তরাল চলবে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি প্রতিকূলে থাকবে। আজ মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন।

কন্যা : অফিসে আপনাকে চ্যালেঞ্জিং কাজ দেয়া হতে পারে। ব্যবসায়ীদের দীর্ঘ যাত্রা করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ থাকবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। আজ আপনার হাত বা পায়ে ব্যথা হতে পারে।

তুলা : ফ্যাশন, মিডিয়া, পলিটিকসের সঙ্গে জড়িতদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ হতে চলেছে। জীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক : ব্যবসায় বিনিয়োগের সিদ্ধান্ত দ্রুত নিলে বিপদে পড়তে পারেন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। অর্থের দিক দিয়ে দিনটি মোটামুটি কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু : ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। চাকরিজীবীদের বদলি হতে পারে। আপনি যদি বর্তমান চাকরিতে সন্তুষ্ট না হন, তাহলে চাকরি পরিবর্তন করার এটাই সঠিক সময়। ঘরের পরিবেশ শান্ত থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর : ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। বাড়িতে হঠাৎ অতিথির আগমন আপনার সারা দিনের পরিকল্পনা ব্যাহত করতে পারে। আজ আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। শারীরিক দুর্বলতা বোধ করবেন।

কুম্ভ : সঠিক সময়ে কাজ শেষ করতে পারলে জীবনে সাফল্য পাবেন। জীবনে জটিলতা এড়াতে বিবাদে জড়াবেন না। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি শুভ। তুচ্ছ বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে।

মীন : কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্স প্রশংসনীয় হবে। কঠোর পরিশ্রমের যথাযথ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে আজ। আপনার পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ঘরোয়া দায়িত্ব পালনে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

হত্যা মামলায় সাবেক অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী হাসান গ্রেপ্তার

মেসি-সুয়ারেজকে নিয়েও পয়েন্ট খোয়াল মায়ামি

মধ্যরাতে হাসপাতালে ভর্তি মান্না

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে বিপুল অস্ত্র উদ্ধার

ব্রাহ্মণপাড়ায় আমন আবাদে ব্যস্ত কৃষকরা

সাবেক রেলমন্ত্রী সুজন ৫ দিনের রিমান্ডে

আল জাজিরার অফিসে ইসরায়েলি সেনাদের হামলা

৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

সাড়ে তিন মাস পর ঢাবিতে ক্লাস শুরু

১০

কিস্তির টাকা না দেওয়ায় গরু নিয়ে গেল এনজিওর লোকজন

১১

হাসপাতালে নবজাতককে ঘুম পাড়িয়ে পালিয়ে গেলেন মা

১২

হত্যা মামলার পর পরিচালক অনুপস্থিত, ঢাবির আইবিএতে স্থবিরতা

১৩

চেন্নাই টেস্টের চতুর্থ দিনে ব্যাটিংয়ে বাংলাদেশ

১৪

আজ কী ঘটতে যাচ্ছে আপনার সঙ্গে?

১৫

রিয়ালের রেকর্ডের রাতে জয়ের নায়ক ভিনি

১৬

রংপুরে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২

১৭

আজ বৃষ্টি হবে কিনা, জানাল আবহাওয়া অফিস

১৮

লিভারপুলের জয়ের রাতে পয়েন্ট হারাল ম্যানইউ

১৯

সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি

২০
X