কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৬ এএম
অনলাইন সংস্করণ

আজকের দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের দিনের রাশিফল-

মেষ : সহকর্মী অংশীদারদের মন জুগিয়ে চলুন। ধন উপার্জন অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। দূর থেকে অপ্রিয় সংবাদ আসতে পারে। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী, বৈদ্যুতিক মিটার, জলের কল মেরামতে নাজেহাল করবে।

বৃষ : দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। লাইফস্টাইল বদলে দেবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। জীবনসঙ্গী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীক যুগলের জন্য দিনটি স্মরণীয় হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষ্ণ নজর রাখুন।

মিথুন : আয় বুঝে ব্যয় করতে হবে। ভয় লজ্জা দুর্বলতা জেঁকে বসবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুবড়ে পড়বে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে। অবশ্য সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে।

কর্কট : পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পাবেন।

সিংহ : দাম্পত্য ঐক্য বজায় রাখা কঠিন হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে।

কন্যা : সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ধৈর্য সাহস মনোবলপূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটবে।

তুলা : কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

বৃশ্চিক : ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন স্বপ্নপূরণ হবে। ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা বাড়বে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন।

ধনু : ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দাম্পত্য ঐক্য বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে।

মকর : গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। উপহার উপঢৌকন প্রাপ্তির সম্ভাবনা। বিচ্ছেদকৃত দাম্পত্যজীবন জোড়া লাগবে।

কুম্ভ : বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

মীন : পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। দাম্পত্য সুখ ঐক্য বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। মন সুর-সংগীতের প্রতি ঝুঁকবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

মব জাস্টিসের বিরুদ্ধে জবিতে বিক্ষোভ

মারা গেছেন স্বাধীন বাংলা ফুটবল দলের বিমল

একাধিক জনবল নেবে সিটি ব্যাংক

সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : দুদু

ঢাবির ফজলুল হক হলে পিটিয়ে হত্যা / জড়িতদের গ্রেপ্তার না করা পর্যন্ত ভিসির বাসভবনে অবস্থান  

সময় থাকতে হাসিনাকে ফেরত পাঠান, ভারতকে দুদু

গুলিতে পা হারানো ইমরানের চিকিৎসা অর্থাভাবে বন্ধ

ঢাবি-জাবিতে দুই খুন, যা বললেন ফারুকী 

নাটোরে শিশু হত্যা মামলায় ৩ জনের ৪৪ বছর কারাদণ্ড

ইরাকে তুর্কি বিমান হামলা, ২৪ স্থাপনা ধ্বংস

১০

দ্বিতীয় সেশনেও টাইগারদের দাপট

১১

ধর্মীয় সংখ্যালঘুদের অস্তিত্ব রক্ষায় ৮ দফা বাস্তবায়নের দাবি ঐক্য পরিষদের

১২

ভিসার মেয়াদ শেষ আজ, কী ঘটবে শেখ হাসিনার ভাগ্যে

১৩

লক্ষ্মীপুরে পিটিআই প্রশিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ

১৪

সালমানকে নিয়ে যা বললেন শাবনূর

১৫

ট্রাম্পের তথ্য হ্যাক করে বাইডেনকে দিয়েছে ইরান!

১৬

শেষ ম্যাচে ৮ উইকেটের বড় জয় বাংলাদেশের

১৭

নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্য জহিরুলের

১৮

বিদেশি শিক্ষার্থী-কর্মীদের দুঃসংবাদ দিল কানাডা

১৯

পিটিয়ে হত্যার ঘটনায় ঢাবি প্রশাসনের মামলা

২০
X