কালবেলা ডেস্ক
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ এএম
অনলাইন সংস্করণ

আজ দিনটি কেমন যাবে, রাশিফলে জেনে নিন

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই ঈদের আগের দিনের রাশিফল-

মেষ রাশি: এদিন আপনাকে কিছু সমস্যার মধ্যে দিয়ে যেতে হতে পারে। মনে বিভিন্ন চিন্তা আসতে পারে যা আপনাকে বিরক্ত করতে পারে। এদিন আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু বিষয় নিয়ে মতপার্থক্য হতে পারে। তাদের সঙ্গে কথা বলে বোঝানোর চেষ্টা করা উচিত। চাকরিজীবীরা তাদের কাজে মনোনিবেশ করবেন এবং অর্থের দিক থেকেও লাভবান হবেন। আপনি ইচ্ছামতো ব্যয় করতেই পারেন, তবে উপার্জন অনুসারে ব্যয় করলে সন্তুষ্টি পেতে পারেন।

বৃষ রাশি: এই দিনটি আপনার জন্য খুব শুভ হবে। এদিন আপনার কাজে সাফল্য পাবেন। অনেক নতুন ধারণা আপনার মনে আসতে পারে, যা জীবনে একটি নতুন দিক পূরণ করবে। পরিবারের সঙ্গে কিছু সমস্যা বিবেচনা করার জন্য সময় পাবেন। এদিন কিছু সমস্যা হতে পারে, তবে আপনি যদি সে সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করেন তবে এটি আরও ভালো হবে। কর্মরত ব্যক্তিরা তাদের কাজের প্রতি খুবই নিবেদিতপ্রাণ থাকবেন এবং আপনার কাজ থেকে নানা সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত বিষয়েও এদিন আপনি লাভবান হবেন।

মিথুন রাশি: এই দিনটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুব সমস্যাপ্রবণ হতে চলেছে। আপনাকে নানা অসুবিধার সম্মুখীন হতে হবে। আপনাকে চিন্তাভাবনা এবং কাজের পদ্ধতিতে ফোকাস করতে হবে। আপনার ব্যবসা বা চাকরিতে সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। কারও কথায় বিশ্বাস করা উচিত নয়। আপনার খরচ পরিকল্পিত রাখুন যাতে আগামী দিনে কোনো সমস্যার সম্মুখীন না হন। আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের দিকে মনোযোগ দিতে হবে।

কর্কট রাশি: এই দিন কর্কট রাশির জন্য খুবই শুভ। আপনি জীবনে অনেক সুখকর খবর পেতে পারেন। এদিন আপনার জন্য একটি দুর্দান্ত দিন হবে, যেখানে কাজে প্রচুর সাফল্য পাবেন। আপনি এদিন জীবনে নতুন উচ্চতা স্পর্শ করার সুযোগ পাবেন এবং সব লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। বাড়িতে সুখের বার্তা পেতে পারেন এবং পরিবার আপনাকে চিরকাল সমর্থন করার জন্য প্রস্তুত থাকবে। এই দিন আপনার নতুন সম্পর্ক শুরু হতে পারে এবং জীবনসঙ্গী বেছে নেওয়ার সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি: এই দিন বিবাহযোগ্য ব্যক্তিরা বিবাহের জন্য একটি ভালো প্রস্তাব পেতে পারেন। আপনাকে কাজে মনোযোগ দিতে হবে এবং স্বপ্নপূরণের চেষ্টা করতে হবে। আপনি জীবনে সফল হবেন এবং লক্ষ্য অর্জনেও সফল হবেন। আপনি এই দিন জীবনে নতুন সম্পর্ক তৈরি করার সুযোগ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতির জন্য প্রচেষ্টা করে যেতে হবে। খরচ কমাতে এবং আপনার সঞ্চয় বাড়ানোর চেষ্টা করতে হবে। আপনাকে আর্থিক বিনিয়োগের দিকে মনোযোগ দিতে হবে।

কন্যা রাশি: এই দিনটি আপনার জন্য একটু কঠিন হতে পারে। এদিন কাজে সতর্ক থাকতে হবে। এদিনটি আপনার জন্য খুব একটা ভালো নাও হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। বাড়িতে কিছু নতুন সমস্যার সম্মুখীন হতে হবে। আপনাকে স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করতে হবে। আপনার স্বাস্থ্যের দিক থেকেও এই দিনটি আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। এই দিন স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে এবং শরীরের যত্ন নিতে হবে।

তুলা রাশি: এই দিন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো হবে। আপনি এই দিন প্রচুর সমৃদ্ধি এবং সাফল্যের অভিজ্ঞতা পাবেন। এই দিনটি আপনার জন্য সুখ এবং সমৃদ্ধিতে পূর্ণ হবে। এদিন আপনি কাজে খুব ভালো কিছু করার সুযোগ পাবেন। এদিন আপনি পরিবারের সমর্থন পাবেন এবং কোনো কিছুতে অসুবিধা হবে না। এদিন আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত এবং আপনার চারপাশের লোকদের স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত। আপনি অর্থ সংক্রান্ত সব সমস্যার সমাধান করতে পারবেন এবং আর্থিক অবস্থার উন্নতি হবে।

বৃশ্চিক রাশি: এই দিন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনি সব সমস্যা মোকাবিলা করতে পারবেন, লক্ষ্য অর্জনে সফল হবেন। এদিনটি আপনার জন্য নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করবে। আপনি কাজে ইতিবাচক পরিবর্তন করার জন্য সময় পাবেন। প্রতিপক্ষের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে, তাই সেদিকে বিশেষ মনোযোগ দিন। অভিজ্ঞতা থেকে শেখার সুযোগ পাবেন এবং এটি আপনাকে ভবিষ্যতের জন্য আরও ভালো সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত এবং নিয়মিত ব্যায়াম করা উচিত। এদিন আপনাকে খরচের দিকে মনোযোগ দিতে হবে।

ধনু রাশি: এই দিন আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। আপনার কাজে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাকে নিজের উপর বিশ্বাস রাখতে হবে এবং কঠোর পরিশ্রম এবং ধৈর্যের সঙ্গে এ সমস্যার মোকাবিলা করতে হবে। আপনাকে স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে, কারণ ক্লান্তি এবং সামান্য অসুস্থতার মুখোমুখি হতে পারেন। এছাড়াও, আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন এবং শরীরকে পুষ্টিকর খাবার দিন। চাকরিজীবীরা সময়মতো কাজ শেষ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

মকর রাশি: এই দিনটি আপনার জন্য কঠিন হতে পারে। কিছু নতুন কাজ আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে এবং সতর্ক থাকতে হবে। আপনাকে অর্থ সমস্যারও মোকাবিলা করতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলা উচিত এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। চাকরিজীবীদের এদিন অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে এবং তাদের কাজে মনোযোগ দিতে হবে। আপনাকে আর্থিক বিষয়গুলোতেও মনোযোগ দিতে হবে এবং ব্যয় পরিকল্পনা করে রাখতে হবে। সন্ধ্যায় আপনার প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলবে।

কুম্ভ রাশি: এই দিনটি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। আপনি কাজের পাশাপাশি কাজের ধরন দিয়ে সিনিয়রদের প্রভাবিত করার সুযোগ পাবেন। বস আপনার কাজের প্রশংসা করতে পারেন এবং কাজে সফল হবেন। আপনার ব্যক্তিগত সম্পর্কের জন্যও এদিনটি খুব শুভ। নানা মানুষের সঙ্গে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে এবং ভালবাসার মানুষের সমর্থন পাবেন। বন্ধুত্বের মধ্যদিয়ে প্রেমের একটি সুন্দর সূচনা হতে পারে এবং সম্পর্ক আরও গভীর হতে পারে। এদিন আপনার স্বাস্থ্যও ভালো থাকবে এবং কোনো বড় স্বাস্থ্য সমস্যা হবে না।

মীন রাশি:এই দিনটি মীন রাশির জন্য খুব ভালো হবে। আপনাকে নতুন সম্ভাব্য সম্পর্কের মুখোমুখি হতে হবে। যদি আপনার বিবাহের কথা হয়, তবে এটি একটি ভালো সময় হতে পারে। বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যা আপনার জন্য খুব শুভ হবে। এছাড়া আত্মীয়দের কাছ থেকেও প্রচুর সমর্থন পাবেন, যা আপনার জন্য সুখের কারণ হবে। আপনি কিছু নতুন জিনিস কিনতে পারেন, যা জীবনকে নতুন উদ্যমে পূর্ণ করবে। শিক্ষার্থীদের তাদের গবেষণার কাজে আরও বেশি সময় দিতে হতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

বুধবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

ডিএমপির ২ থানায় নতুন ওসিসহ ৭ পুলিশ পরিদর্শকের পদায়ন

১৮ সেপ্টেম্বর : নামাজের সময়সূচি

এমবাপ্পে-এনড্রিকে ভর করে রিয়ালের জয় 

মহাসড়ক অবরোধ করে আহলে সুন্নাত ওয়াল জামাতের বিক্ষোভ

সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

বড় জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু মার্তিনেজের ভিলার

শিক্ষায় ৩১ বছরের বৈষম্যের অবসান চান মাউশির কর্মকর্তা-কর্মচারীরা

১২ জেলারসহ ৩৪ কারা কর্মকর্তাকে বদলি

১০

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

১১

মাজার ভাঙার প্রতিবাদে হরিরামপুরে সমাবেশ

১২

ভারতবিরোধী পোস্ট শেয়ার করায় বিএনপি নেতার ভিসা বাতিল

১৩

ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান মো. শাহজাহানের

১৪

সাড়ে ১০ কেজি স্বর্ণালংকারসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

১৫

অপহৃত ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করল সেনাবাহিনী

১৬

আবাসিক হলের শিক্ষার্থী প্রতিনিধিদের সঙ্গে ঢাবি উপাচার্যের মতবিনিময়

১৭

বরিশাল মেট্রোপলিটনে চার থানায় নতুন ওসির যোগদান

১৮

পাবনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ / পদ্মা নদীর ভাঙন রোধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৯

ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু

২০
X