কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৭ আগস্ট ২০২৪, ০৯:৩৯ এএম
অনলাইন সংস্করণ

মীনের প্রেমে নতুন মোড়, কন্যার খবর কী?

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ মঙ্গলবার, ২৭ আগস্ট ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ: নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করুন। যারা বিদেশে ব্যবসা করেন, তাদের একটু সাবধান থাকা দরকার। অতিরিক্ত পরিশ্রমের কারণে অসুস্থ হতে পারেন। বাড়তি কোনো কাজের জন্য সময় নষ্ট। অযথা কারও সঙ্গে ঝামেলায় জড়াবেন না। মানুষ বুঝে কথা বলুন। সব কথা সব জায়গায় বলবেন না। প্রেমের দিকে একটু সাবধান। টাকা-পয়সা সতর্কতা মেনে রাখুন।

বৃষ: নতুন করে কোনো ঝামেলায় জড়ানোরর আগে সতর্ক থাকুন। বিতর্কে জড়াতে পারেন। তাই সতর্ক থাকুন। শখ পূরণ করতে হবে। আজ চাপ থাকবে এবং অনুভূতি থাকবে। বিবাহিত জীবনে চাপমুক্ত থাকুন। ঝামেলা করবেন না। একাকিত্ব বোধ করবেন না। অর্থ নিয়ে কিছু সমস্যা হতে পারে। সে কারণে কিছু ঋণও হতে পারে। সংসারের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি।

মিথুন: চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার। স্ত্রীর সঙ্গে অপর ব্যক্তির সম্পর্ক নিয়ে অশান্তি শুরু হতে পারে। বেপরোয়া আচরণ করবেন না। অন্যদের সমস্যার কারণ হবেন না। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। সন্তানের জন্য পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়।

কর্কট: কর্মস্থানে সুনাম বৃদ্ধির যোগ। ব্যবসা মনের মতো হবে না। পরিবারের প্রত্যাশা অনুযায়ী কাজ করুন। মতামত দিতে শিখুন। অন্যকে সমর্থন করলেই আজ আপনার পক্ষে ভালো। সময়ের সঙ্গে চলার অভ্যাস করুন। আজ বাড়ির লোকেদের সময় দিন। বুদ্ধি ও পরিকল্পনার ভুলের জন্য কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হওয়ার যোগ। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সময়।

সিংহ: বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। আবেগের জন্য বাড়িতে কোনো বিপদে পড়তে পারেন। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার। কোনো নারীর জন্য কিছু অর্থ নষ্ট। শরীরের উন্নতি দরকার। নিকটাত্মীয়দের বাড়িতে বেরিয়ে আসুন। আর্থিক ঝামেলা বাড়িয়ে তুলবেন না। আজ মেজাজ হারাতে পারেন। কিছু করবেন না যাতে অনুতাপ করেন। সময় ব্যর্থ হতে পারে।

কন্যা: রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। আলস্যের কারণে ভালো কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্যজীবনে কোনো ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভালো। বাড়তি কিছু খরচ হতে পারে। আজ ধর্মীয় দিক থাকবে। অর্থনৈতিক দিকে দৃষ্টি দিন। যাকে তাকে অর্থ ধার দেবেন না। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া দরকার। আজ ভালোবাসার মানুষের সঙ্গে অনেক সমস্যা হতে পারে। নতুন অভিজ্ঞতা লাভ করবেন। তুলা: আইনজীবীদের খুব ভালো সময়। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। সঠিক মেজাজ থাকবে। অর্থ ব্যয় করবেন না। আজ জমিজমার বিনিয়োগ থেকে লাভ হবে। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। আচমকা সিদ্ধান্তে উপনীত হন। পরিকল্পনা বিঘ্নিত হবে।

বৃশ্চিক: কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। সমাজের কোনো কাজের জন্য সুনাম পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ভ্রমণে মনের শান্তি। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। দীর্ঘ অসুস্থতা থেকে সেরে উঠবেন। পরিবারের কারণে মুশকিলে পড়তে পারেন। আর্থিক সমস্যায় পড়বেন। কাউকে অবহেলা করবেন না। মেজাজ ভালো থাকবে। বন্ধুর সঙ্গে সময় কাটান।

ধনু: কর্মস্থানে দায়িত্ব বৃদ্ধি। অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা জুটতে পারে। অন্যদের অনুভূতি বুঝুন। ভুল সিদ্ধান্ত নেবেন না, পরিবারে মুশকিল হতে পারে। মানসিক চাপ থাকবে। ভাইবোনের থেকে ঋণ নেবেন না। অর্থের বিষয়টি বুঝতে শিখুন। পরিবারের সদস্যদের কারণে বিরোধ হতে পারে।

মকর: আশাবাদী হন। নিজের আকাঙ্ক্ষা বাস্তবায়িত করতে হবে। বাসস্থানসংক্রান্ত বিনিয়োগ থেকে লাভ হবে না। অন্যদের নজর আকর্ষণ করার সুযোগ। গভীর তাৎপর্য বজায় রাখুন। লোকজনের থেকে দূরে থাকুন। অন্য মানুষকে বেশি সময় দিন। স্ত্রীর সঙ্গে চাপের সম্পর্ক। বন্ধুদের এড়িয়ে চলুন। লেখাপড়ায় সন্তানের আগ্রহ বাড়বে। ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: কর্মস্থানে কোনো বিশেষ কাজ করে সুনাম অর্জন। কাজের জন্য দূরে যেতে হতে পারে। বুদ্ধিবলে শেয়ার ব্যবসায় বড় বিপদ থেকে মুক্তি। প্রেমের জন্য দিনটি ভালো হতে পারে। বন্ধুরা সহায়ক হবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। পরিবারের সঙ্গে কাঠিন্য থাকবে। ভালোবাসা দিয়েই শুরু হবে দিন। অপরকে দোষারোপ করবেন না। সাম্প্রতিক সময়ে সবকিছুই শক্তি হয়ে উঠবে। মীন: অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ ভালো ফল দেবে। সাহসী হন। নিজের দক্ষতাকে কাজে লাগান। নতুন লগ্নির সিদ্ধান্ত জেনে বুঝে। প্রেমে যাত্রা অন্য মোড় নেবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

সচিবালয়ে প্রভাব বিস্তারকারী তানভীর সমন্বয়ক নয় : বাকের

এখনও ঢাকায় আসেনি জাতিসংঘের ‘ফ্যাক্ট ফাইন্ডিং দল’ 

এক দফা দাবিতে আন্দোলনে কৃষি ব্যাংকের ১০ম গ্রেডের কর্মকর্তারা 

মোহাম্মদ সাব্বিরের মৃত্যুতে কেন্দ্রীয় ছাত্রদলের শোক

পরকীয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তথ্যপ্রযুক্তি বিভাগে নতুন সচিব নিয়োগ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৩ জেলের মরদেহ উদ্ধার

স্বেচ্ছাসেবক দল নেতা খুন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিবাদ

বাংলাদেশের বিপক্ষে উইকেট বদলে ফেলছে ভারত?

সেই সেনা সদস্যকে সম্মাননা প্রদান

১০

গুলিবিদ্ধের ৪০ দিন পর মারা গেলেন সাব্বির 

১১

জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে যা বললেন নায়ক নাঈম

১২

দুদিন ধরে বিদ্যুৎ নেই উপকূলে, বরফ সংকটে জেলেরা

১৩

‘দুই যুগ পর বিরেন্দ্র খালে প্রাণের সঞ্চার’

১৪

উত্তাল সাগর, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

১৫

খোলা আকাশের নিচে ঠিকানা প্রতিবন্ধী নজরুল ইসলামের

১৬

সরকারি অর্থের অপচয় কমানোর আহ্বান অর্থ উপদেষ্টার

১৭

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতির ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

১৮

খুলনায় পুজা উদযাপন পরিষদের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

১৯

বিশ্বকাপে আর্জেন্টিনার বড় হার, শেষ আটে ব্রাজিল

২০
X