কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৪, ১০:০৫ এএম
আপডেট : ২৫ আগস্ট ২০২৪, ১০:৪২ এএম
অনলাইন সংস্করণ

আজ কী ঘটতে পারে আপনার সঙ্গে, জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ রোববার, ২৫ আগস্ট ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ: মানহানির আশঙ্কা রয়েছে। বাবার সঙ্গে তর্ক হতে পারে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন হতে পারে। বিয়ের ব্যাপারে কথাবার্তা হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। বৃষ: ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। চাকরির স্থানে জটিলতা তৈরি হতে পারে। কারও সঙ্গে তর্ক হতে পারে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কাজের ব্যাপারে যোগাযোগ হতে পারে। মিথুন: ব্যবসায় কর্মচারীদের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। বিপদ থেকে উদ্ধার হবেন। প্রেমের কারণে আনন্দ লাভ হবে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা থাকবে। কর্কট: প্রেমে আনন্দ লাভ করবেন। ব্যবসায় চাপ বাড়বে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। জমি ক্রয়-বিক্রয়ে লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। সব চেয়ে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। উচ্চ পদের কোনো চাকরির খোঁজ আসতে পারে।

সিংহ: কর্মক্ষেত্রে উন্নতি শেষ মুহূর্তে গিয়ে আটকে যেতে পারে। দাম্পত্য কলহের আশঙ্কা রয়েছে। শরীরে কষ্ট বাড়তে পারে। কারও দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। অধিক ব্যয় হতে পারে। কাজে বাধা আসতে পারে। কন্যা: ব্যয় বৃদ্ধি বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে আনন্দ লাভ করবেন। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বাড়িতে সুসংবাদ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে। স্ত্রীর কোনো কাজ আপনাকে অবাক করবে। নিজের কাজের প্রতি গর্ববোধ হবে। তুলা: ব্যবসায় বিবাদের আশঙ্কা রয়েছে। তবুও লাভ বাড়তে পারে। কৃষিকাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বাড়বে। ব্যবসার ব্যাপারে বিশেষ আলোচনা হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জনের সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক: প্রচুর খরচ হতে পারে। ব্যবসায় অর্থাভাব দেখা দিতে পারে। প্রেমে বিবাদ হতে পারে, যা বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কষ্ট বাড়তে পারে। পরিবারিক ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। ধনু: আর্থিক সুবিধা পেতে পারেন। প্রতিবেশীদের জন্য সম্মানহানি হতে পারে। বাড়ির লোকের কাছ থেকে দুঃখ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা বন্ধ হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপোস করে কাজ উদ্ধার করতে হবে।

মকর: কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। শিক্ষকদের জন্য ভালো খবর। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। নতুন বন্ধুর জন্য আনন্দ লাভ করবেন। স্ত্রীর কোনো কাজে শান্তি পেতে পারেন। শত্রুদের থেকে সাবধান থাকুন। কোনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। নিকট বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কুম্ভ: বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির সম্ভাবনা রয়েছে। অকারণে ব্যয় বাড়তে পারে। আইনি কাজের ব্যাপারে ভালো সুযোগ আসতে পারে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে। লটারি থেকে আয় হতে পারে। কোনও বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। মীন: খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদ হতে পারে। বিয়ের বিষয়ে যোগাযোগ আসতে পারে। একটু সাবধানে থাকুন, বিপদ ঘটতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখবর আসতে যাচ্ছে। আর্থিক সুবিধা পেতে পারেন। সামাজিক সুনাম লাভ করবেন। চাকরির স্থানে বাড়তি আয় হতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

চিরকুট ও কাফনের কাপড় রেখে প্রাণনাশের হুমকি

অসুস্থ ফুটবলারের চিকিৎসায় পাশে দাঁড়ালেন তারেক রহমান

ভারতে পাচারকালে কুমিল্লা সীমান্তে ফের ইলিশের চালান জব্দ

সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ যুবক আটক

দাবানলে পাল্টে যাচ্ছে আবহাওয়া, স্যাটেলাইটে ভয়ংকর দৃশ্য

নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিতে নতুন মুখ

শেখ হাসিনার নতুন ফোনালাপ, নিজেকে প্রধানমন্ত্রী দাবি

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৩ জনের মৃত্যু

৫০ হাজার কর্মীর পরিবার করুণ অবস্থায় আছে : আওয়ামী লীগ

সাতক্ষীরায় ১১টি সোনার বারসহ চোরাকারবারি আটক

১০

আসছেন ডোনাল্ড লু / ঢাকাকে বিরক্ত না করতে দিল্লিকে দেবেন বার্তা

১১

গ্রামাঞ্চলে ব্যাপক লোডশেডিং, বেকায়দায় শিক্ষার্থীরা

১২

এখনো স্বৈরাচারী কায়দায় চলছে গণপরিবহন: যাত্রী অধিকার আন্দোলন

১৩

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে জরুরি বিভাগে দুপক্ষের সংঘর্ষ

১৪

মধ্যপ্রাচ্য থেকে পিছু হটছে মার্কিন রণতরী

১৫

আশুলিয়ায় লাশ পোড়ানোর সঙ্গে জড়িত সেই আরাফাত গ্রেপ্তার

১৬

ভারতে পাচারের সময় সুপারি, রসুন ও শিং মাছ জব্দ

১৭

হবিগঞ্জে বিএনপি নেতা বহিষ্কার

১৮

ভারতে অজানা জ্বরের হানা, শিশুসহ ১৬ জনের মৃত্যু

১৯

দেশের সব বিভাগেই দমকা হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস

২০
X