কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৪, ১০:৩২ এএম
অনলাইন সংস্করণ

আজ কী আছে আপনার ভাগ্যে

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শুক্রবার, ২২ আগস্ট ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ - মেষ রাশির মানুষের জন্য আজকে দিনটি ইচ্ছাপূরনের দিন হতে পারে। অভিনেতারা কর্মক্ষেত্রে ভালো সুযোগ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা শুভ। গৃহনির্মাণের সুযোগ হাতছাড়া না করাই ভালো হবে। জটিল সমস্যার সমাধান হতে পারে। অন্যের উপকার করতে গিয়ে নিজের বিপদ ঘটতে পারে। প্রিয় কোনো বস্তুর ক্ষতি হতে পারে।

বৃষ - পারিবারিক কোন্দল সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে মর্যাদা বৃদ্ধি পেতে পারে। বিবাদে জয়ী হতে পারেন। ভাগ্য পরীক্ষা বা লটারি ক্ষেত্রে দিনটি শুভ। কারও কাছ থেকে মূল্যবান উপহার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যায় দেখা দিতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

মিথুন - মিথুন রাশির মানুষের জীবনে প্রেমের ব্যাপারে যেকোন সিদ্ধান্ত আসতে পারে। স্ত্রীর সঙ্গে সুসর্ম্পক বজায় রাখার চেষ্টা করুন। শরীরের দিকে বিশেষ লক্ষ রাখতে হবে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। প্রয়োজনীয় কাজের জন্য আজ শুভ দিন হতে পারে। অতিরিক্ত লোভ না করাই শ্রেয়। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো। স্নায়ুর অসুখে কষ্ট পেতে পারেন।

কর্কট - দৈনিক জীবনে উদ্বেগ বাড়তে পারে। সংসারের দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক কোন্দল সৃষ্টি হতে পারে। পাওনা টাকা উদ্ধারে বেগ পেতে হবে। অন্য কাউকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে মানসিক চাপ বাড়তে পারে। খেলাধুলায় ভালো করার সুযোগ পেতে পারেন। সাংসারিক কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভালো সুযোগ থাকতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। শারীরেক ভোগান্তি দেখা দিতে পারে।

সিংহ - মানসিক চাপ বাড়তে পারে। পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। দরকারি কাজ দ্রুত মেটান। কোনো শুভ পরিবর্তন ঘটতে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান কোনো উপহার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পাবে। আগুন থেকে সাবধান থাকুন।

কন্যা - অতিরিক্ত উদারতা দেখালে কাজের ক্ষতি হতে পারে। নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। আয় থেকে ব্যয়ে বেশি হতে পারে। অযথা হয়রানি হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা দেখা দিতে পারে। সৎ সঙ্গীর সঙ্গে থাকার চেষ্টা করুন। ভাইবোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে চিন্তা বাড়বে।

তুলা - শত্রুতা বাড়তে পারে। অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। নানা খাতে অর্থব্যয় হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। কাজের জায়গায় অল্পেই সন্তুষ্ট থাকুন। বন্ধুদের সঙ্গে বিলাসিতার কারণে সংসারে অশান্তি হতে পারে। ভ্রমণের সুযোগ দেখা দিতে পারে। প্রিয়জনের বিবাদ সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক - অভিভাবকদের পরামর্শ আপনার জন্য কার্যকর হবে। অন্য কেউ পরামর্শ দিলে তা না নেওয়াই ভালো। সন্তানের বিষয়ে নিশ্চিন্ত হবেন। জনপ্রিয়তা পেতে পারেন। শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ হতে পারে। পরিশ্রমের কারণে শারীরিক দুর্বলতা দেখা দেবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে। অতিরিক্ত লোভ বিপদের কারণে হতে পারে।

ধনু - অতিরিক্ত পরিশ্রমের জন্য কাজে প্রতি অনীহা বাড়তে পারে। উচ্চশিক্ষায় সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যেতে পারে। আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ রয়েছে। চলাচলের সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি স্থানে ভ্রমণে যেতে পারেন। গবেষণায় সাফলতা লাভের সুযোগ রয়েছে।। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে। বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

মকর - প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে না থাকাই ভালো হবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকবে। খুব নিকট কোনো বন্ধু আপনাকে ঠকাতে পারেন। সহকর্মীদের সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচের কারণে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। কাজের চাপ বাড়তে পারে। কোনও ভালো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে।

কুম্ভ - কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংবাদিকদের জন্য দিনটি শুভ। পুলিশদের জন্য দিনটি অনুকূলে থাকতে পারে। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ থাকলে মিটে যাবে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। রাস্তাঘাটে কোনো প্রকার ঝুঁকি নেবেন না।

মীন - শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য লাভ। সামাজিক কাজের দায়িত্ব নিতে হতে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। আয় বাড়তে পারে। ব্যবসা নিয়ে কারও সঙ্গে বিবাদ ঘটতে পারে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পাবে। অতিরিক্ত কথায় বিবাদ বাধতে পারে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

পরকীয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তথ্যপ্রযুক্তি বিভাগে নতুন সচিব নিয়োগ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৩ জেলের মরদেহ উদ্ধার

স্বেচ্ছাসেবক দল নেতা খুন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিবাদ

বাংলাদেশের বিপক্ষে উইকেট বদলে ফেলছে ভারত?

সেই সেনা সদস্যকে সম্মাননা প্রদান

গুলিবিদ্ধের ৪০ দিন পর মারা গেলেন সাব্বির 

জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে যা বললেন নায়ক নাঈম

দুদিন ধরে বিদ্যুৎ নেই উপকূলে, বরফ সংকটে জেলেরা

‘দুই যুগ পর বিরেন্দ্র খালে প্রাণের সঞ্চার’

১০

উত্তাল সাগর, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

১১

খোলা আকাশের নিচে ঠিকানা প্রতিবন্ধী নজরুল ইসলামের

১২

সরকারি অর্থের অপচয় কমানোর আহ্বান অর্থ উপদেষ্টার

১৩

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতির ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

১৪

খুলনায় পুজা উদযাপন পরিষদের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

১৫

বিশ্বকাপে আর্জেন্টিনার বড় হার, শেষ আটে ব্রাজিল

১৬

সাতক্ষীরায় হাতুড়ি পেটায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী নিহত

১৭

অবশেষে মালাইকার পাশে দাঁড়ালেন সালমান

১৮

ফিফার প্রচারণায় বাংলাদেশের গান ‘যাদুর শহর’

১৯

এক দফা দাবিতে নার্সদের মানববন্ধন

২০
X