কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৪, ০৮:০৬ এএম
অনলাইন সংস্করণ

রাশিফলে দেখে নিন আজ কেমন যাবে দিনটি

রাশিফলে দেখে নিন আজ কেমন যাবে দিনটি

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ মঙ্গলবার, ০৬ আগস্ট ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ: যে কোনো কাজে সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে না।

বৃষ: স্ত্রীর কারণে শান্তি বিঘ্নিত হতে পারে। কোনো ঝুঁকিপ্রবণ কাজ করতে হতে পরে। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি আসতে পারে। দিনের শেষভাগে সম্মানপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন: প্রিয়জনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা হতে পারে। গরিব মানুষের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।

কর্কট: শত্রুভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ। সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। কোনো কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে।

সিংহ: কাজের ব্যাপারে দুশ্চিন্তা থাকবে। বন্ধুর সঙ্গে বিবাদ। ধর্মালোচনায় সুনাম অর্জন করবেন। বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য ব্যয় হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। চাকরির স্থানে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট।

কন্যা: বাড়িতে অশান্তির সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে পারবে না। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত রাখা দ্রুত প্রয়োজন। হঠাৎ পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

তুলা: কর্মস্থলে পদন্নোতির যোগ রয়েছে। বাসস্থান পরিবর্তনে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের জন্য নানা দিক থেকে দুর্নাম হতে পারে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক: কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভালো হবে। ভ্রমণে গেলে সমস্যা হতে পারে। ভাইবোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা দেখা যাচ্ছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল ভাবেই কাটবে।

ধনু: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দেবে। পরোপকার করতে গেলে সংসারে শান্তিভঙ্গ হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ।

মকর: নিজের ভুল সংশোধন করার ফলে ব্যবসায় উন্নতি ও দারুণ অর্থপ্রাপ্তির যোগ। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনো কাজ করায় সামাজিক মর্যাদা লাভ হতে পারে। কারও চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ততা থাকবে।

কুম্ভ: কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় শুভ ইঙ্গিত। প্রতিবেশীদের সঙ্গে শত্রুতার সম্ভাবনা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব বিবেচনা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। মামলায় জড়িয়ে পড়তে পারেন। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে।

মীন: সহকর্মীরা ক্ষোভপ্রকাশ করায় মানসিক চাপ বাড়বে। প্রেমে একটু কষ্ট বাড়তে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করার আগে ভালো করে নজর দিন। বন্ধু সমাগমে আনন্দ লাভ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

প্রধান উপদেষ্টার / সহকারী প্রেস সচিব হলেন দুই তরুণ সাংবাদিক

শিক্ষকদের দ্বন্দ্ব, শিক্ষাব্যবস্থায় অচলাবস্তা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিয়ে ধুম্রজাল

গণপিটুনির ঘটনায় / জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ৮ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করবেন তারেক রহমান

বিশেষ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিচার দাবি লায়ন ফারুকের

জাবিতে সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা, এক সমন্বয়ককে অব্যাহতি

ড. ইউনূসকে ধন্যবাদ জ্ঞাপন মুক্তিযোদ্ধা পরিবারের

মাদারীপুরে কৃষককে পিটিয়ে হত্যায় মানববন্ধন

জাতীয় বিদ্যুৎ সঞ্চালন গ্রিডের টাওয়ার পদ্মায় বিলীন

১০

দীঘিনালায় দুপক্ষের সংঘর্ষ, অগ্নিসংযোগ

১১

তিন মাস ধরে ১৪০০ চা শ্রমিকের মজুরি বন্ধ

১২

নীতিমালার খসড়া অনুমোদন / সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদেরও

১৩

জাতীয় বিদ্যুৎ সঞ্চালন গ্রিডের টাওয়ার পদ্মায় বিলীন

১৪

বিটকয়েনে বার্গারের দাম পরিশোধ করলেন ডোনাল্ড ট্রাম্প

১৫

ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৮৭

১৬

চর দখলের মতো সাংবাদিক সংগঠনগুলো নিয়ন্ত্রণের অপচেষ্টা চলছে : শওকত মাহমুদ

১৭

নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিল আ.লীগ

১৮

বন্যায় ক্ষতিগ্রস্তদের নির্মাণসামগ্রী ও গবাদিপশু দিল বিএনপি

১৯

ছেলে নিহতের চার ঘণ্টা পর মারা গেলেন বাবা

২০
X