কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৬ জুলাই ২০২৪, ০৭:০৮ এএম
অনলাইন সংস্করণ

ছুটির দিন কী আছে আপনার ভাগ্যে?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শুক্রবার, ১৯ জুলাই ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ : চাকরি ক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন। ভালোবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্য অসাধারণ কিছু বয়ে আনবে। শরীর ভালো রাখতে আজ অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে যুক্ত হওয়ার পক্ষে ভালো সময়। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ সবার সঙ্গে ঠান্ডা মাথায় কথা বলুন।

বৃষ : আর্থিক ব্যাপারে কোনো ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। আজ আত্মবিশ্বাসের অভাব আপনার সামগ্রিক পরিস্থিতিকে আরও জটিল করে দেবে। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজের মনকে ভালো রাখুন এবং প্রাণ খুলে হাসুন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই অভিজ্ঞদের পরামর্শ নিন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আজ আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন।

মিথুন : আজ আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিকটি সামলাতে দেবেন না। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। দিনের শেষ ভাগে আর্থিক দিকটি উন্নত হবে। আজ আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই সুযোগের সঠিক ব্যবহার করুন। কেউ কেউ আজ নতুন করে প্রেমে পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে আজ একটি দুর্দান্ত সময় কাটবে।

কর্কট : আজ কোনো ভ্রমণের মাধ্যমে আপনার মানসিক জোর বৃদ্ধি পাবে। স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য আজ যথেষ্ট সময় পাবেন। কোনো অপ্রত্যাশিত বিষয়ে আজ আর্থিক সংকট বেড়ে যাবে। কোনো কাজে সাফল্য পেতে গেলে অবশ্যই মন দিয়ে পরিশ্রম করুন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময় কাটবে। আজ আপনার স্ত্রীর কোনো প্রয়োজনীয় কাজের জন্য আপনার দৈনিক পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলব্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

সিংহ : কর্মস্থানে ভালো পরিকল্পনার জন্য সুনাম পেতে পারেন। আপনার প্রেমের জীবনে আজ এক বিস্ময়কর মোড় আসবে। এমনকি, আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে বিবাহের সম্ভাবনাও বাড়বে। আজ আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। পরিবারের কোনো অভিজ্ঞ সদস্যের কাছ থেকে আর্থিক সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং সেগুলো আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। আজ দূর সম্পর্কের কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

কন্যা : কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। উদ্যোগী ব্যক্তিদের সঙ্গে আজ অংশীদারত্বের সুযোগ রয়েছে। মন ভালো রাখতে আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। আজ কোনো জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। আজ আপনার উচিত জমি বা কোনো সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলোর ওপর নজর কেন্দ্রীভূত করা। আজ আপনি হঠাৎই কাজ থেকে ছুটি নেয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন।

তুলা : প্রেমের জট ছেড়ে যাবে। সামাজিক অনুষ্ঠানগুলোতে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার ক্ষেত্রে আদর্শ দিন। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে পুনর্মিলন আপনার উদ্দীপনাকে ফের বাড়িয়ে তুলবে। আজ এমন কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না, যা আপনার আর্থিক ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও শরীর খারাপের জন্য তা সম্ভব হবে না।

বৃশ্চিক : নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। আজ আপনার মধ্যে রোমান্টিক প্রভাবগুলো প্রবলভাবে প্রকাশিত হবে। বন্ধুরা আজ আপনাকে এমন কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপ করাবেন, যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে অবশ্যই আপনার মূল্যবান জিনিসগুলোর বিশেষ যত্ন নিন। নাহলে সেগুলো চুরি হয়ে যেতে পারে। আপনার কর্মক্ষেত্রে দারুণ সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন।

ধনু : চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভালো। আজ বাণিজ্যিক উদ্দেশে সম্পন্ন হওয়া কোনো ভ্রমণ লাভজনক প্রমাণ হবে। আর্থিক সংকটের বিষয়টি আজ স্পষ্ট হয়ে যাবে। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। আজ কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। অর্ধাঙ্গিনীর সঙ্গে আজ দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি, বিবাহিতজীবনে কিছু সুখের স্মৃতিও তৈরি হবে। যারা আপনার সময় নষ্ট করেন, তাদের থেকে আজ দূরে থাকুন।

মকর : যারা এখন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন আজ তারা অর্থের আসল প্রয়োজনীয়তা বুঝতে পারবেন এবং অর্থ সঞ্চয়ের বিষয়ে সচেতন হবেন। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা। আপনি আজ কোনো খেলাধুলা বা বাইরের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকতে পারেন। প্রচুর দ্বন্দ্ব থাকা সত্ত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভালো থাকবে। পাশাপাশি আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতেও সক্ষম হবেন।

কুম্ভ : অপরিচিত ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে নিজের কোনো গোপন তথ্য তাদের জানিয়ে দেবেন না। আজ দ্রুত নেয়া কোনো সিদ্ধান্ত আপনার দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান করবে। প্রেমের জীবনে অযথা আবেগাপ্লুত হয়ে পড়বেন না। উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আজ আপনার মধ্যে প্রয়োজনীয় মনোবল বজায় থাকবে। দীর্ঘসময়ের স্থগিত কোনো বকেয়া আজ পুনরুদ্ধার করা যাবে।

মীন : আজ আর্থিকভাবে দিনটি ভালো হলেও আপনি প্রত্যাশামতো উপার্জন করতে পারবেন না। আপনার আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। আজ পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে অভিভাবকরা রেগে যেতে পারেন। সৃজনশীল ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে একাধিক সমস্যার মুখোমুখি হতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X