কালবেলা ডেস্ক
প্রকাশ : ১২ জুলাই ২০২৪, ০৯:১৭ এএম
আপডেট : ১২ জুলাই ২০২৪, ১০:১৫ এএম
অনলাইন সংস্করণ

ছুটির দিনে কী আছে আপনার ভাগ্যে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শুক্রবার, ১২ জুলাই ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ রাশি : বন্ধুবান্ধবদের সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজ আপনি সমস্যার সম্মুখীন হলেও বিষয়টি ভালোভাবে সামলে নিতে পারবেন। আত্মীয়দের সঙ্গে দিনটি খুব একটা খারাপ কাটবে না। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা হঠাৎ স্থগিত হয়ে যাওয়ার কারণে আপনার খারাপ লাগবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

বৃষ রাশি : আপনি আজ কোনো খেলাধুলায় সময় অতিবাহিত করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে এবং পরিকল্পনামতো অর্থব্যয় করতে হবে। এই রাশির পড়ুয়ারা তাদের সন্তানদের পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে হতাশ হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন রাশি : আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি যদি কারোর কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন তাহলে সেটি আপনাকে ফেরত দিতে হবে। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলো শেষ করার পক্ষে এই দিনটি ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনো ধর্মীয় কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। যারা সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত রয়েছেন তারা আজ সফলতা অর্জন করবেন।

কর্কট রাশি : মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সে বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যারা বৈদেশিক বাণিজ্যের সঙ্গে যুক্ত রয়েছেন তারা আজ লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগী হতে হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

সিংহ রাশি : কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে আজ নিজে থেকে ওষুধ গ্রহণ করবেন না। কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আজ নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে বাড়ির একটি সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনার নেয়া কোনো গৃহ পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি : শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি যদি কারোর কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনাকে ফেরত দিতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলতে গিয়ে আঘাত পেতে পারে। তাই, অভিভাবকদের সচেতন থাকতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

তুলা রাশি : আপনি আজ কোনও সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। কোনো কাজে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি : শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ধূমপান এবং মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য আজ আপনি একটি প্রতিযোগিতায় সফলতা অর্জন করবেন। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

ধনু রাশি : যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটের মধ্যে ছিলেন তারা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। আজ সেসব কাজগুলো বেশি করে করুন যেগুলো আপনার মানসিক শান্তি বজায় রাখবে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং, সেটিকে আরও একবার করার চেষ্টা করুন। প্রত্যেকের সঙ্গে আজ আত্মবিশ্বাসী হয়ে কথা বলুন। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

মকর রাশি : আপনি আজ একটি দীর্ঘমেয়াদি অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। একজন পুরনো বন্ধুর সঙ্গে আজ আপনার অপ্রত্যাশিতভাবে দেখা হবে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে এবং পুরনো কিছু স্মৃতি রোমন্থন ঘটবে। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। সাম্প্রতিক প্রযুক্তি এবং দক্ষতা অর্জনের জন্য আজ আপনি কোনো স্বল্পমেয়াদি কর্মসূচিতে নিজের নাম নথিভুক্ত করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগবে।

কুম্ভ রাশি : মন থেকে আজ সব নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে সামনের দিকে এগিয়ে যান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সব তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। যদিও, পরে আপনি তা সামলে নেবেন।

মীন রাশি : আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। যাদের সঙ্গে আপনার অত্যন্ত কম দেখা হয় তাদের সঙ্গে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে আজ আপনি সন্ধ্যে নাগাদ কোথাও বেড়াতে যেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। যারা বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন তারা আজ অবসর সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি, বাড়ির কোনো খবর তাদের সংবেদনশীল করে দিতে পারে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X