কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৩ জুলাই ২০২৪, ০৮:১৮ এএম
অনলাইন সংস্করণ

দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ বুধবার, ৩ জুলাই ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই ঈদের আগের দিনের রাশিফল-

মেষ

মেষ রাশির জাতকরা আজ একের পর এক সাফল্য লাভ করবেন, যে কারণে আপনার উৎসাহ চরমে থাকবে। সন্ধ্যাবেলা অসুস্থ হতে পারেন এই রাশির জাতক। ছাত্রছাত্রীরা নতুন বই কিনতে পারেন। সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত হতে পারেন। আজ পরিবারের বয়স্ক ব্যক্তিদের সেবায় সময় কাটাবেন। ভাগ্য ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

বৃষ

বৃষ রাশির জাতকদের অসম্পূর্ণ কাজ পূর্ণ করতে হবে, এ ছাড়া অন্য কোনো পথ খোলা থাকবে না। আলস্য ত্যাগ করুন। সামাজিক পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। গত কিছুদিন ধরে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ চললে, তা এবার সমাপ্ত হবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কিন্তু সন্ধ্যাবেলা শত্রু প্রবল হতে পারে, সতর্ক থাকুন।

মিথুন

মিথুন রাশির জাতকদের ক্যারিয়ারের জন্য বিশেষ দৌড়ঝাপ করতে হবে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের বিদেশযাত্রা করতে হবে। নিজের জন্য কিছু সময় বের করার চিন্তাভাবনা করবেন। জীবনসঙ্গীকে সাজগোজের জিনিস উপহার দিতে পারেন। মা-বাবার আশীর্বাদ পাবেন।

কর্কট

কর্কট রাশির জাতকরা আইনি জটিলতায় জড়াতে পারেন। আইনি মামলা চললে তা পুনরায় প্রকাশ্যে আসতে পারে, যার ফলে সমস্যা বাড়বে। সঞ্চয় কমবে। আবার ব্যবসায়ীদের অর্থাভাব দেখা দিতে পারে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে এ সময়ে। ছাত্রছাত্রীদের সাফল্য লাভের জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

সিংহ

সিংহ রাশির জাতকরা পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যরা আনন্দে থাকবেন, তবে প্রচুর পরিমাণে অর্থ ব্যয় হবে। মান-সম্মান, পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সঙ্গে লেনদেন এড়িয়ে যান, তা না-হলে অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। জীবনসঙ্গী আপনার সিদ্ধান্তের সমর্থন করবেন। বাইরের খাবার খাবেন না।

কন্যা

কন্যা রাশির জাতকরা বাড়ির জরুরি জিনিস কেনাকাটা করতে পারেন। আর্থিক পরিস্থিতির বিষয়ে বিচার-বিশ্লেষণ করে নিজের ভবিষ্যৎ সম্পর্কে চিন্তিত থাকবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। ভাইয়ের পরামর্শে ব্যবসা পুনরুজ্জীবিত করতে পারেন এই রাশির জাতকরা। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

তুলা

তুলা রাশির জাতকদের আজকের দিনটি মাঝারি ফলদায়ী। কোনো বিষয়ে জড়াবেন না, তা না-হলে সেই সমস্ত কথাই আপনার মনের মধ্যে ঘুরপাক খাবে। এর ফলে দুশ্চিন্তা বাড়বে তুলা রাশির জাতকদের। মায়ের সঙ্গে বিবাদ সম্ভব। ধৈর্য বজায় রাখতে হবে। ছাত্রছাত্রীরা পরীক্ষায় ভালো পরিণাম পাবেন। সন্ধ্যাবেলা প্রতিবেশীদের সঙ্গে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে কর্মরত জাতকদের জন্য আজকের দিনটি ভালো, নতুন সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসার জন্য কারও পরামর্শ গ্রহণের প্রয়োজন দেখা দেবে, এ ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। সন্তানের শারীরিক কষ্ট হতে পারে, যা আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। দীর্ঘদিন ধরে কোনো সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে তা আজ সম্পন্ন হবে।

ধনু

ধনু রাশির জাতকরা আজ যা করবেন, তার দ্বারাই এদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। যা দেখে পরিবারের সদস্যরা আনন্দিত হবেন। ছোটবাচ্চারা আপনার কাছে কিছু আবদার করতে পারে। ছেলে বা মেয়ের বিবাহ সংক্রান্ত আলোচনা হতে পারে। জীবনসঙ্গী আজ আপনার সঙ্গে ঘুরতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করতে পারেন। প্রেম সম্পর্ক মজবুত হবে। পড়াশোনায় বন্ধুদের সাহায্য পাবেন।

মকর

মকর রাশির জাতকরা দৈনন্দিন প্রয়োজনীয়তার জিনিস কেনাকাটা করতে পারেন, এর ফলে বাজেট প্রভাবিত হবে। রোজগারের চেষ্টা করছেন যে জাতকরা, তারা সাফল্য লাভ করবেন। বিদেশি ব্যবসার জন্য সময় খুবই ভালো। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন, যা দেখে আপনাদের মন প্রসন্ন হবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দেবে। তাই কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকরা সন্তানের জন্য এমন কোনো উপহার আনতে পারেন, যার দ্বারা আপনার মান-সম্মান বাড়বে। সামাজিক পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে এ সময়ে। কর্মক্ষেত্রে শত্রুদের থেকে সতর্ক থাকুন। কারণ তারা আপনার ক্ষতি করতে পারে। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হবে। ব্যবসায়ে জীবনসঙ্গীর পরামর্শ নিতে পারেন। মা-বাবার সেবার সুযোগ পাবেন।

মীন

মীন রাশির জাতকরা অংশীদারী ব্যবসার পরিকল্পনা করে থাকলে, আজকের দিনটি তার জন্য খুবই ভালো। ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন। সন্তানের ভবিষ্যৎ চিন্তা সমাপ্ত হবে। সন্তান ধর্মীয় কাজে মনোনিবেশ করবে। কোনো বন্ধুর সাহায্য করতে পারেন এই রাশির জাতকরা। ভাই-বোনের সহযোগিতার প্রয়োজন পড়বে। আপনার মা-বাবার মধ্যে মতপার্থক্য দেখা দিতে পারে, তবে সন্ধ্যার মধ্যে তা ঠিক হয়ে যাবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

শেরপুরের চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার প্রধান আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী হতে যাওয়া কিয়ার স্টারমারের জীবনী

কক্সবাজারে বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিক সংক্রান্ত জাতীয় টাস্কফোর্সের সভা

দিবুর মহানুভবতা দেখল বিশ্ব

ভেঙে গেল কাঠের পুল, ভোগান্তিতে ১০ হাজার মানুষ

বিদ্যুতের দুই কর্মচারীকে পেটানোর অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

টাইব্রেকে জয়ের পর যা বললেন আর্জেন্টিনা কোচ

‘মহসিন বিয়ে না করলে, এ বাড়িতেই আত্মহত্যা করব’

যুক্তরাজ্যের সাধারণ নির্বাচন / টানা পাঁচবার বিজয়ী রুশনারা

পেনাল্টি মিস আর চোট নিয়ে কী বললেন মেসি

১০

স্ত্রীর সামনে কৃষকলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

১১

অধ্যক্ষের ছেলের বিয়ে / ৫০০ টাকা উপহার প্রসঙ্গে শিক্ষকদের প্রতিবাদ

১২

শ্রীমঙ্গলে বাড়ছে আগাম জাতের আনারস চাষ

১৩

এত দ্রুত বাড়ি ফিরতে চান না দিবু

১৪

লেবার পার্টির নিরঙ্কুশ জয়

১৫

প্রভাবশালী মহলের ছত্রছায়ায় পদ্মায় জেলেদের থেকে চাঁদা উত্তোলন!

১৬

টাইব্রেকে হার মানেন না মার্তিনেজ

১৭

নৌকা ডুবে মাদ্রাসাছাত্রী নিখোঁজ

১৮

সরকারি ভূমি দখল করে স্থাপনা নির্মাণের চলছে মহোৎসব

১৯

বিপুল ভোটে বিজয়ী টিউলিপ সিদ্দিক

২০
X