বিনোদন প্রতিবেদক
প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ০৬:৪১ এএম
আপডেট : ০৯ আগস্ট ২০২৩, ০৭:২০ এএম
অনলাইন সংস্করণ

আরশের বিরুদ্ধে অভিনেত্রী চমকের অনৈতিক প্রস্তাবের অভিযোগ

অভিনেত্রী চমক ও অভিনেতা আরশ। ছবি : সংগৃহীত
অভিনেত্রী চমক ও অভিনেতা আরশ। ছবি : সংগৃহীত

অভিনেতা আরশ খানের বিরুদ্ধে ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ এনেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। তার অভিযোগ, আরশ তার কাছে অনৈতিক সুবিধা চান। বন্ধুর চেয়েও বেশি কিছু হয়ে থাকতে চান।

সংবাদমাধ্যমে চমক জানান, আরশ তার ভালো বন্ধু। একসঙ্গে কাজ করছিলেন। ভালো জুটি হতে যাচ্ছিলেন তারা। একটা সময় আরশ বন্ধুত্বের চেয়ে বেশি কিছু আশা করেন। কিন্তু চমক কখনোই তার থেকে এমন কিছু আশা করেননি। তাই ষড়যন্ত্র করছেন অভিনেতা আরশ।

এর আগে গত শুক্রবার উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে আদিব হাসানের পরিচালনায় চলছিল ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং। নাটকের অভিনয়শিল্পী হলেন—ফখরুল বাশার মাসুম, আরশ খান ও রুকাইয়া জাহান চমক।

ওই নাটকের সেটে অভিনেত্রী চমকের বিরুদ্ধে শুটিং ইউনিটের সহশিল্পী ও কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে। সেদিন নাটকের নির্মাতা ও অভিনেতার সঙ্গে বাগবিতণ্ডা হয় চমকের। কথাকাটাকাটির একপর্যায়ে শুটিং করবেন না বলে নির্মাতাকে সাফ জানিয়ে দেন চমক।

নির্ধারিত সময়ে শুটিং শেষ করতে না পারায় আর্থিক ক্ষতি হয় নির্মাতা আদিবের। তাই এ বিষয়ে তিনি নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডে অভিযোগ করেন। বিষয়টি বর্তমানে মীমাংসার অপেক্ষায়।

এসবের মধ্যেই গত সোমবার রাতে চমক সংবাদমাধ্যমকে জানান, পুরো বিষয়টি তার বিরুদ্ধে ষড়যন্ত্র। এমনকি আরশের বিরুদ্ধে ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগও এনেছেন অভিনেত্রী।

আরও পড়ুন : অভিনেত্রী চমকের বিরুদ্ধে শুটিং সেটে ‘দুর্ব্যবহারের’ অভিযোগ

অন্যদিকে চমকের অভিযোগ উড়িয়ে দিয়ে অভিনেতা আরশ বলেন, ‘চমক সম্পূর্ণ মিথ্যা বলছে। সেদিন শুটিংয়ে সমস্যা হয়েছে চমক এবং পরিচালক আদিব হাসান ও মাসুম বাশার আঙ্কেলের মধ্যে। আমি তাকে যদি এমন কোনো ইঙ্গিত করতাম, তাহলে সেটা নিয়ে শুটিং সেটে ঝামেলা হবে কেন! এটা হাস্যকর। সে থানায় সরাসরি গিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারত অথবা আমার সঙ্গে কাজ বন্ধ করে দিতে পারত; সংবাদমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলতে পারত। এ থেকেই বোঝা যাচ্ছে, চমক মিথ্যাচার করছে। আসলে সমস্যা হলো— আমি সত্যের পক্ষে থেকেছি।’

উল্লেখ্য ঘটনার দিন পুলিশেও খবর দিয়েছিলেন চমক। পুলিশ এসে ওই নাটকের অভিনেতা মাসুম বাশারের সঙ্গে কথা বলে চলে যায়। কিন্তু বিষয়টিকে মেনে নেননি অভিনেত্রী। ফলে অভিনেতা বাশারের সঙ্গে কথাকাটাকাটি হয় তার। দ্বিতীয় দফায় পুলিশ এলে চোখের পানি ঝরিয়ে চমক অভিযোগ করেন, মাসুম বাশারসহ সেটের অনেকে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন।

এ বিষয়ে আরশের ভাষ্য, ‘চমক সেদিন পুলিশের কাছে মিথ্যা অভিযোগ করে বলে, মাসুম আঙ্কেল তার ওপর হামলা করেছেন। তখন যদি আমি সত্যিটা না বলতাম, তাহলে মাসুম বাশার অযথাই ঝামেলায় জড়িয়ে যেতেন। সত্য বলাটা আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।’

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ফের ৫ দিনের রিমান্ডে আনিসুল হক ও সালমান

কর্মস্থলে যোগদান করলেন জবির নবনিযুক্ত উপাচার্য রেজাউল করিম

ঢাবির হলে চোর সন্দেহে মারধর করায় যুবকের মৃত্যু

জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে ১১ ধাপ এগিয়েছে বাংলাদেশ

চেন্নাই টেস্টে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ভ্রমণে সময় মেনে চলতে হবে এই ১০টি টিপস

মেসি-সুয়ারেজ গোলবিহীন, জিতল না মায়ামি

লেবাননে বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০

ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুতায়িত হয়ে ধরা পড়ল চোর

ইত্তিহাদে পয়েন্ট খোয়াল ম্যানসিটি

১০

জনবল নেবে বিপিএটিসি 

১১

উচ্চ মাধ্যমিকে আইসিটিকে ঐচ্ছিক করার চিন্তা

১২

শেরপুর জেলায় একযোগে সব থানার ওসিকে বদলি

১৩

শুক্রবার কোন কোন সময়ে মেট্রোরেল চলবে

১৪

বিশ্বসেরা ২ শতাংশ বিজ্ঞানীর তালিকায় বাকৃবির ১০ জন গবেষক

১৫

গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪৮ ফিলিস্তিনি নিহত

১৬

দীর্ঘ ১ মাস পর কর্ণফুলী পেপার মিলসের উৎপাদন চালু

১৭

চবিতে শহীদদের স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা

১৮

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

১৯

১৯ সেপ্টেম্বর : নামাজের সময়সূচি

২০
X