মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
কালবেলা ডেস্ক
প্রকাশ : ১৪ জুলাই ২০২৪, ০১:২২ পিএম
আপডেট : ১৪ জুলাই ২০২৪, ০১:৪২ পিএম
অনলাইন সংস্করণ

আম্বানির ছেলের বিয়েতে ছিলেন যেসব খেলোয়াড়

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। ছবি : সংগৃহীত
অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। ছবি : সংগৃহীত

সব অপেক্ষার অবসান ঘটিয়ে মহা ধুমধামের সঙ্গে শুক্রবার (১২ জুলাই) শেষ হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর এক হয়েছে মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট।

সারা বিশ্বের নজর ছিল ৫ হাজার কোটি টাকার বিলাসবহুল এই বিয়েতে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তারার মেলা বসেছিল বিয়ে উপলক্ষে।

ভারতের শীর্ষ ধনী আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্র অনন্তর বিয়েতে হাজির হয়েছিল বিশ্বের বিভিন্ন প্রান্তের বিখ্যাত সব তারকারা। ব্যবসায়ী, রাজনীতিবিদ, সংগীতশিল্পী থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী, এমনকি এ তালিকায় পিছিয়ে ছিলেন না ক্রীড়াবিদরাও।

আম্বানিপুত্রের বিয়েতে বসেছিল ভারতীয় ক্রিকেটের সাবেক ও বর্তমান তারকাদের মিলনমেলা। মহেন্দ্র সিং ধোনি, লোকেশ রাহুল, জাস্প্রিত বুমরা, হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, সবাই হাজির অনন্তর বিয়েতে। শুধু যে ক্রিকেট তারকারাই ছিলেন, এমনটাও কিন্তু নয়! ডব্লিউডব্লিউই সুপারস্টার জন সিনা, ফিফা প্রেসিডেন্ট জিয়ান্তি ইনফান্তিনোও উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে। পুরো অনুষ্ঠান নাচে গানে মেতে ছিলেন এসব তারকারা।

ভারতীয় ক্রিকেটারদের প্রায় সকলের সঙ্গেই দেখা গেছে তাদের সহধর্মিণীদের। ভারতের ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছিলেন স্ত্রী সাক্ষী ধোনি ও কন্যা জিভা। ধোনির মতো স্পিনার যুজবেন্দ্র চাহালও সস্ত্রীক হাজির হন বিয়ের অনুষ্ঠানে। আইপিএল ফ্রাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ানসের মালিকপক্ষ হিসেবে দলটির ভারতীয় ক্রিকেটাররা যে এই বিয়েতে আমন্ত্রণ পাবেন, আগে থেকে সবাই এটা ধরেই নিয়েছিল। মুম্বাইয়ের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদবও স্ত্রী দেবিশা শেঠীকে সঙ্গে নিয়ে হাজির হন অনন্তর বিয়েতে।

এছাড়া ঈশান কিষাণ, অধিনায়ক হার্দিক পান্ডিয়াও ছিলেন সেখানে। হার্দিক পান্ডিয়া তো মেতেছিলেন নাচগানের আসরে। বলিউড তারকাদের সঙ্গে সময়টা ভালোই উপভোগ করেছেন হার্দিক। তবে অনন্তর এই বিয়ে হার্দিক পান্ডিয়ার সংসার ভাঙার গুঞ্জনের আগুনে যেন ঘি ধেলে দিয়েছে। সবাই যখন সস্ত্রীক হাজির বিয়ের অনুষ্ঠানে সেখানে হার্দিকে একা দেখায় সংসার ভাঙার গুঞ্জনের আরও ডাল পালা ছড়াল। তবে ভারতীয় তারকা পেসার বুমরা লাল শেরোয়ানিতে গিয়েছিলেন স্ত্রী সানজানা গনেশানকে সঙ্গে নিয়ে।

ভারতের সাবেক ক্রিকেটার ও সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ গৌতম গম্ভীরও জমকালো এ বিয়েতে গিয়েছিলেন কালো পাঞ্জাবিতে। ক্রিকেটারদের মতো তিনিও সঙ্গে এনেছিলেন স্ত্রী নাতাশা জেইনকে। আরেক ক্রিকেটার অজিঙ্কা রাহানেও স্ত্রী রাধিকাকে সঙ্গে নিয়ে গিয়েছেন। প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে লঙ্কান মাহেলা জয়াবর্ধনেও ছিলেন ছিলেন অতিথিদের তালিকায়। বিশ্বকাপজয়ী সাবেক এই লঙ্কান ক্রিকেটার পরেছিলেন কালো শেরওয়ানি আর সঙ্গো নিয়েছিলেন স্ত্রী নাতাশা মালাকান্দ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির আটক

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১০

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১১

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১২

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৩

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৪

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৫

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৬

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৭

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

১৮

তিন বিভাগে ভারি বৃষ্টির আভাস

১৯

আমার কষ্ট নেই, আজ আমরা স্বৈরাচারমুক্ত : আহত তানভীরের পিতা

২০
X