কালবেলা ডেস্ক
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০৮ পিএম
অনলাইন সংস্করণ

সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারি, পরীমণি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

চিত্রনায়িকা পরীমণি। ছবি : সংগৃহীত
চিত্রনায়িকা পরীমণি। ছবি : সংগৃহীত

আর মাত্র কদিন পরই মাঠে গড়াবে ক্রিকেট বিশ্বকাপ। নানা আলোচনা এবং সমালোচনা শেষে এরই মধ্যে ভারতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট টিম। বিশ্বকাপ জয়ের মিশন হিসেবে অংশ নিয়েছে প্রস্তুতি ম্যাচেও। প্রথম ম্যাচে দারুণ এক জয় পেয়ে উজ্জীবিত বাংলাদেশ দল। এদিকে বাংলাদেশ দলকে অনুপ্রেরণা দিতে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লীগ জন্ম দিয়েছে অপ্রীতিকর ঘটনার। খেলার মাঠে হয়েছে হাতাহাতি, মারামারি ও হুমকির মতো ঘটনাও। খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ছয়জন এরই মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে ঢাকার মিরপুর ইনডোর স্টেডিয়ামে পরিচালক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের মধ্যে খেলাকে কেন্দ্র করে এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে।

হাতাহাতির এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে ফেসবুকে তিনি লিখেছেন, ‘এই অ্যাগ্রেসিভ...–এর (প্রকাশ করা যাচ্ছে না) চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএলে! আল্লাহ বাঁচাইছে।’

তবে ভক্তরা অনেকে মনে করছেন, পরীমণি শরিফুল রাজকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন। কারণ হাতাহাতির ঘটনায় শরিফুল রাজের বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে।

সেলিব্রেটি ক্রিকেট লিগে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলা চলাকালীন মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হয়। ম্যাচ শেষে রাত সাড়ে ১১টায় পর আবারও উত্তেজিত হয়ে পড়ে দুই দলের সতীর্থরা, যা একটা পর্যায়ে মারামারিতে রূপ নেয়। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছেন চিত্রনায়িকা রাজ রিপা।

দীপংকর দীপনের টিমের খেলোয়াড় চিত্রনায়িকা রাজ রিপার অভিযোগ, নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ মদ্যপ অবস্থায় ছিলেন।

এদিকে সেলিব্রেটি ক্রিকেট লিগে হাতাহাতির ওই ঘটনায় আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিকস হসপিটাল) ভর্তি হয়েছেন শিশির সরদার, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

গত ২৮ সেপ্টেম্বর দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লীগ’। এই সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে লড়ছেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

শুক্রবার কোন কোন সময়ে মেট্রোরেল চলবে

বিশ্বসেরা ২ শতাংশ বিজ্ঞানীর তালিকায় বাকৃবির ১০ জন গবেষক

গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪৮ ফিলিস্তিনি নিহত

দীর্ঘ ১ মাস পর কর্ণফুলী পেপার মিলসের উৎপাদন চালু

চবিতে শহীদদের স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

১৯ সেপ্টেম্বর : নামাজের সময়সূচি

বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

সমাজ ও রাষ্ট্রের শত্রুরা ওত পেতে আছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

১০

‘গণহত্যায় উসকানিদাতা কবি-সাহিত্যিক, সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে’

১১

জাবিতে গণধোলাইয়ের শিকার সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য

১২

বৈদেশিক ঋণ আবার ছাড়িয়েছে ১০০ বিলিয়ন ডলার

১৩

জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২শ’ সদস্য

১৪

সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

১৫

জাহাঙ্গীরনগরে সাবেক ছাত্রলীগ নেতাকে গণপিটুনি, হাসপাতালে মৃত্যু

১৬

ডিপিডিসি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির নতুন কমিটি

১৭

সংবিধান সংস্কার কমিশনের প্রধান হয়ে আলী রীয়াজের ফেসবুক স্ট্যাটাস

১৮

আলজাজিরার অনুসন্ধান / যুক্তরাজ্যে ৩৬০টি বাড়ি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

১৯

রূপপুর পারমাণবিকের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু

২০
X