ঢাবি প্রতিনিধি
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ এএম
আপডেট : ০৬ এপ্রিল ২০২৪, ১০:৪২ এএম
অনলাইন সংস্করণ

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিভাগভিত্তিক ছাত্রলীগের কমিটি ঘোষণা 

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। ছবি : সংগৃহীত
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। ছবি : সংগৃহীত

বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিভাগভিত্তিক ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়টির ৫টি বিভাগ তথা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ (বিবিএ), আইন বিভাগ, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ, ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) এবং ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগে এই কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) রাতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার যৌথ স্বাক্ষরে এই কমিটিগুলো ঘোষণা করা হয়।

বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের (বিবিএ) ছাত্রলীগের কমিটিতে জাওয়াদ রহমান সভাপতি ও রিয়াদুল আমিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এতে ৯ জনকে সহসভাপতি করা হয়। তারা হলেন- আবিদ শাহরিয়ার পুলক, অর্ণব বসাক, নাসিফ চৌধুরী রাদিদ, সাদমান জিসান, মোহতাসিম মোহাম্মদ তৌফিক, সাফির আবরার, আরমান হোসেন, তৌফিকুজ্জামান মিয়া ও শাহেদ সিরাজ।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- রাকিব আহমদ রাফি, তাশদিদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হলেন শাহ্ মো. নাজমুস সামি, আরিফিন হাসিব, তানভির হোসেন পাহেল ও মো. ইফতেখারুল ইসলাম ইফতি।

বিশ্ববিদ্যালয়টির আইন বিভাগ ছাত্রলীগের সভাপতি মো. সাইব সাখাওয়াত তূর্য ও সাধারণ সম্পাদক এসএম আসাদুল্লা মুগ্ধ। সহসভাপতি নিষাদ ভূঁইয়া, ফাহিম ফয়সাল, জারিফ মুসতাভী ও মনতাহা সীমান্ত। যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর পিয়াস, প্রতীক সেন ও মুনিম শাহরিয়ার মিশু। সাংগঠনিক সম্পাদক শেখ ওমর সাদী, মো. শিহাব হোসেন ফাহিম ও তীর্থ নাগ।

সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ ছাত্রলীগে শ্রাবণ সরকার শাওনকে সভাপতি ও শিহাবুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়। এতে সহসভাপতি হলেন এস এম নাজমুস সাকিব, সজীব চৌধুরী ও সানি কবির। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মো. রিব রহমত, ইফতেখার জামান। সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম বাঁধন, নাসিমুল হক নাসিম ও মো. মুফতি হাসান।

ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগ ছাত্রলীগে সভাপতি শান্ত মিয়া ও চৈতন্য সাহাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে সহসভাপতি হলেন রিদ্দাত আহমেদ, সৌরভ মজুমদার ও সাফোয়ান মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ইরফাত ও রিফাত উদ্দিন। সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান গালিব ও মো. ওয়াহেদুন নবী।

এ ছাড়া ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগ ছাত্রলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান ও মুনতাসিম ফারুক জাফরিকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটিতে সহসভাপতি হিসেবে বিমা সামাদ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ইসরাত জাহানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

পচা টিক্কা দেওয়ায় প্রতিবাদ, গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করল স্টার কাবাব

যবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ওয়াশিম, সম্পাদক মাহফুজ

সিলেট জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি বিলুপ্ত

রাজধানীর কাপ্তান বাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

শুরুতেই ২ উইকেট নেই বাংলাদেশের

ঢাবি উপাচার্যের সঙ্গে চীনা প্রতিনিধি দলের সাক্ষাৎ

কুড়িগ্রামে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, কার্যালয় ভাঙচুর

বগুড়ায় হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য হলেন কালবেলার বিশেষ প্রতিনিধি আলাউদ্দিন আরিফ

‘পাঁচ বছরে বাংলাদেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করবে জামায়াত’

১০

মাহবুবুল আলম হানিফের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

১১

রসিকের সাবেক কাউন্সিলর মিলন ৫ দিনের রিমান্ডে 

১২

উদ্যোক্তাদের অভিযোগ / বিমা প্রতিষ্ঠানকে ধ্বংসের চেষ্টা করেছে আ.লীগ

১৩

সাবের হোসেন চৌধুরী গ্রেপ্তার

১৪

ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫

১৫

আবরারের মৃত্যুবার্ষিকীতে ফের নির্মিত হবে ‘আগ্রাসনবিরোধী আটস্তম্ভ’

১৬

ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ

১৭

টস হেরে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

১৮

পদত্যাগ করলেন মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব খুরশেদ আলম

১৯

ছাত্রলীগকে নিষিদ্ধের আল্টিমেটাম দিলেন মাহমুদুর রহমান

২০
X