ঢাবি প্রতিনিধি
প্রকাশ : ০১ জুলাই ২০২৪, ০১:১৪ পিএম
আপডেট : ০১ জুলাই ২০২৪, ০২:১৮ পিএম
অনলাইন সংস্করণ

দোকান কর্মচারীকে রাস্তায় ফেলে বেধড়ক পেটালেন ছাত্রলীগ নেতা

অভিযুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নূর উদ্দিন আহমেদ। ছবি : সংগৃহীত
অভিযুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নূর উদ্দিন আহমেদ। ছবি : সংগৃহীত

অর্ডারের পর খাবারের জন্য বসতে বলায় এক ফাস্টফুড দোকানের কর্মচারীকে দলবল নিয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের এক নেতা ও তার সহপাঠীদের বিরুদ্ধে। মার খেয়ে ওই কর্মচারী জ্ঞান হারিয়ে ফেলে বলে জানা গেছে।

রোববার (৩০ জুন) সন্ধ্যায় রাজধানীর পলাশী এলাকার ঢাকেশ্বরী মন্দির রোডের ২২/৫ নম্বর দোকানের (ফাস্টফুড ও জুস) কর্মচারী খাইরুল মোল্লা খাদেমের (২১) সঙ্গে এই ঘটনাটি ঘটে।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহসভাপতি নূর উদ্দিন আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্সেস বিভাগের ২০১৭-১৮ সেশনের ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী। জানা গেছে, তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে ভুক্তভোগী দোকান কর্মচারী খাইরুল মোল্লা খাদেম কালবেলাকে বলেন, চারটা বার্গার খাওয়ার পর আরও খাবার অর্ডার করলে আমি বলি, ভাই দিচ্ছি, একটু বসেন। এটা বলার সঙ্গে সঙ্গে নূর উদ্দিন ও তার বন্ধুরা গিয়ে আমাকে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারে। এরপর সবাই মিলে রাস্তায় নিয়ে আমাকে অনেক মারধর করে। আমি একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলি। আমি আমার মাথায়, ঘাড়ে ও পিঠে আঘাত পেয়েছি। হাতের চামড়া উঠে গেছে এবং মুখ নিচের দিকে ঠেসে ধরে মারায় চোখে বালুকণা গিয়ে ভরে গেছে। আর তারা খাবার খেয়ে বিলটাও দিয়ে যায়নি।

ফাস্টফুড দোকান মালিক মনির বলেন, গতকাল সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল ছাত্রলীগের নেতা নূর উদ্দিনসহ কয়েকজন বার্গার খাওয়ার পর আরও খাবার অর্ডার করে। তখন আমার দোকানের কর্মচারী বলে যে, ভাই একটু বসেন। রেডি করতে একটু সময় লাগবে। বসেন বলাতেই সে রেগে গিয়ে তাকে চড়থাপ্পড়, কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। ভেতরের অন্যান্য কর্মচারীরা অনুরোধ করে দোকানের বাইরে নিয়ে আসে নূর উদ্দিনকে।

তিনি আরও বলেন, এরপর আবার হল থেকে ১০-১৫ জন নিয়ে আসে। তখন আমি দোকানে এসে তাদের কাছে দুঃখপ্রকাশ করি। তারপরও আমার সামনে থেকে নিয়ে আমার কর্মচারীকে রাস্তায় ফেলে আবারও বেধড়ক মারধর করে তারা। তখন সে জ্ঞান হারিয়ে ফেলে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা নূর উদ্দিন আহমেদ কালবেলাকে বলেন, বার্গারের দোকানের ওই কর্মচারী আমার সঙ্গে বেয়াদবি করেছে। একবার বার্গার খেয়ে আবার অর্ডার করার পর তা দিতে দেরি করছিল। পরে আমি দুবার জিজ্ঞেস করেছি যে, কখন হবে। সর্বশেষ যখন জিজ্ঞেস করি তখন সে উত্তেজিত হয়ে আমাকে বসতে বলে। এ জন্য আমার রাগ হওয়ায় তার সঙ্গে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়েছে। এরপর দোকানের মালিক এসে আমাদের কাছে দুঃখপ্রকাশ করেছে, পরে আমরা চলে এসেছি।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

সুনামগঞ্জে নদীর পানি কমলেও বন্যা পরিস্থিতি অপরিবর্তিত

নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম 

এবার আফগানিস্তানে হামলা করবে পাকিস্তান

ভারতে পদদলিত হয়ে মৃত্যু বেড়ে ১২১, গ্রেপ্তার হতে পারেন ভোলে বাবা

ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

বাল্যবিয়ে হওয়ায় শিক্ষার্থীকে স্কুলে আসতে নিষেধ করলেন শিক্ষক

বার্ধক্যের ভারে চলছে ঝালকাঠির ঝুঁকিপূর্ণ বাসন্ডা সেতু

দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি

আলভারেজ-ওতামেন্দিকে নিয়ে আর্জেন্টিনার অলিম্পিক দল

সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক বাবুলের মৃত্যু

১০

নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান খাদে, চালক নিহত

১১

এক নজরে কোপার শেষ আটের ফিক্সচার

১২

রেজিস্টার্ড চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে নিষেধাজ্ঞা

১৩

কট্টর পুতিন সমর্থক অরবানের ইউক্রেন সফরের রহস্য কী?

১৪

শাহজালালে সাড়ে ৪ কোটি টাকার সোনা জব্দ

১৫

দেখে নিন ইউরোর কোয়ার্টারের সময়সূচি

১৬

বস্তায় আদা চাষে বাড়ছে কৃষকদের আগ্রহ

১৭

দুপুরের মধ্যে ১৭ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৮

ডাক্তার-নার্সরাও মারধর করেন, ওষুধের বদলে দেন শাস্তি

১৯

লেবাননে হামলা হলে বিপদে পড়বে তুরস্ক, উদ্বিগ্ন এরদোয়ান

২০
X