কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১০ পিএম
অনলাইন সংস্করণ

ডিএমপির ৩৭ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার, উপপুলিশ কমিশনার, অতিরিক্ত উপপুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার মোট ৩৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত ৪টি পৃথক আদেশে এ বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে চারজন যুগ্ম কমিশনার, ১২ জন উপপুলিশ কমিশার, ১১ জন অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং ১০ জন সহকারী পুলিশ কমিশনার রয়েছেন।

বদলি আদেশে বলা হয়, চার যুগ্ম পুলিশ কমিশনারের মধ্যে ট্রাফিক দক্ষিণের যুগ্ম কমিশনার খন্দকার ফরিদুল ইসলামকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম), প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের হামিদা পারভীনকে ডিএমপি সদর দপ্তরে, মোহাম্মদ কামরুজ্জামানকে ট্রাফিক দক্ষিণে এবং মোহাম্মদ শহীদুল্লাহকে প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে বদলি করা হয়েছে।

১২ উপপুলিশ কমিশারের মধ্যে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগের মোহাম্মদ মাহবুব হাসানকে ডিএমপি সদর দপ্তরে, ট্রাফিক-তেজগাঁও বিভাগের মোস্তাক আহমেদকে ডিএমপি সদর দপ্তরে; প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগের মো. জাফর হোসেনকে ডিএমপি সদর দপ্তরে; ট্রাফিক-গুলশান বিভাগের আব্দুল মোমেনকে ডিএমপি সদর দপ্তরে; এ এফ এম তারিক হোসেন খানকে মিরপুর ও তেজগাঁও বিভাগ ট্রাফিকে; মুহাম্মদ তালেবুর রহমানকে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগে; ট্রাফিক লালবাগ বিভাগের সালমা সৈয়দা পলিকে ট্রাফিক লালবাগ ও ওয়ারী বিভাগে; ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের মো. ফারুক হোসেনকে ডিএমপি সদর দপ্তরে; দেওয়ান জালাল উদ্দিন চৌধুরীকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে; মোহাম্মদ মাসুদ রানাকে প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগে, মো. তারেক মাহমুদকে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগে এবং ট্রাফিক উত্তরা বিভাগের সুমন দেবকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

১১ অতিরিক্ত উপপুলিশ কমিশনারের মধ্যে মোহাম্মদ রাকিব খাঁনকে ট্রাফিক মিরপুর ও তেজগাঁও বিভাগে; মো. মোনতাছির রহমানকে ডিএমপি সদর দপ্তরে; মো. শরিফুল আলমকে ডিএমপি সদর দপ্তরে; মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েলকে ডিএমপি সদর দপ্তরে; রফিউদ্দীন আহমেদ জোবায়েরকে গোয়েন্দা মতিঝিল বিভাগে; মো. আকরামুল হাসানকে ক্রাইম-২ বিভাগে; মোহাম্মদ আফতাব উদ্দিনকে অপারেশনস-২ বিভাগে; এস এম আল-বেরুনীকে প্রকিউরমেন্ট অ্যান্ড মেইনটেন্যান্স বিভাগে; মাঈন উদ্দিন চৌধুরীকে প্রসিকিউশন-১ বিভাগে; মহিউদ্দীন আহমেদকে পরিবহন বিভাগে এবং মো. শরিফুর রহমানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়।

১০ সহকারী পুলিশ কমিশনারের মধ্যে মো. ফয়েজ ইকবালকে খিলগাঁও জোনে; তানভীর হাসানকে ট্রাফিক রমনা জোনে; নব কুমার বিশ্বাসকে ডিএমপি সদর দপ্তরে; সাকিব হোসাইনকে ডিএমপি সদর দপ্তরে; মো. মাসুদ রানাকে ট্রাফিক ধানমন্ডি জোনে; মো. আকতারুজ্জামানকে ট্রাফিক যাত্রাবাড়ী; মো. মাসুদ রানাকে মোহাম্মদপুর জোনে; শান্তা ইয়াছমিনকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে; তানজিল আহমেদকে ডিএমপি সদর দপ্তরে এবং মো. আসলাম সাগরকে ট্রাফিক মোহাম্মদপুর জোনে বদলি করা হয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

বড় জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু মার্তিনেজের ভিলার

শিক্ষায় ৩১ বছরের বৈষম্যের অবসান চান মাউশির কর্মকর্তা-কর্মচারীরা

১২ জেলারসহ ৩৪ কারা কর্মকর্তাকে বদলি

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

মাজার ভাঙার প্রতিবাদে হরিরামপুরে সমাবেশ

ভারতবিরোধী পোস্ট শেয়ার করায় বিএনপি নেতার ভিসা বাতিল

ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান মো. শাহজাহানের

সাড়ে ১০ কেজি স্বর্ণালংকারসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

অপহৃত ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করল সেনাবাহিনী

১০

আবাসিক হলের শিক্ষার্থী প্রতিনিধিদের সঙ্গে ঢাবি উপাচার্যের মতবিনিময়

১১

বরিশাল মেট্রোপলিটনে চার থানায় নতুন ওসির যোগদান

১২

পাবনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ / পদ্মা নদীর ভাঙন রোধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৩

ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু

১৪

‘১০ হাজার বিএনপির নেতাকর্মীকে খুন করেছে আ.লীগ’

১৫

কারাগার থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

১৬

অনিয়ম, জুলুম ও দুর্নীতির বিচারে বাকৃবিতে গণতদন্ত কমিশন গঠন

১৭

জানা গেল কর্মস্থলে অনুপস্থিত পুলিশ সদস্যের সংখ্যা

১৮

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ নিহত ২

১৯

হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র গ্রেপ্তার

২০
X