কালবেলা প্রতিবেদক, পাবনা
প্রকাশ : ২৪ জুন ২০২৪, ০৬:১৬ এএম
অনলাইন সংস্করণ

বাথরুমে গৃহবধূর সঙ্গে কী ঘটেছিল, কেন পলাতক স্বামী-সন্তান?

নিহতের বাড়িতে স্বজন ও উৎসুক জনতার ভিড়। ছবি : কালবেলা
নিহতের বাড়িতে স্বজন ও উৎসুক জনতার ভিড়। ছবি : কালবেলা

পাবনার সাঁথিয়ায় রিক্তা খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এরপর তার মরদেহ বাথরুমে ঝুলিয়ে রাখা হয়। এ ধরনের অভিযোগ উঠেছে স্বামী ও তার ছেলের বিরুদ্ধে।

রোববার (২৩ জুন) দুপুরে উপজেলার কাশিনাথপুর শগুইনা গ্রামে রহস্যজনক এ মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্বামী ও তার ছেলে পলাতক রয়েছে।

নিহত রিক্তা খাতুন কাশিনাথপুর ইউনিয়ন শগুইনা পশ্চিমপাড়া গ্রামের জাহাঙ্গীর প্রামানিকের স্ত্রী ও আমিনপুর থানার নয়াবাড়ি গ্রামের মোবুদ্ধি শিকদারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতের ছেলে দুরুন্ত (২২) মাদকাসক্ত । প্রায়ই মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়াঝাঁটি করতেন।

টাকা না দিলে বাবাকে সঙ্গে নিয়ে মাকে বিভিন্ন সময়ে মারধর করতেন। মারধরের শিকার হয়ে রিক্তা খাতুন বিভিন্ন সময় বাবার বাড়িতে চলে যেতেন আবার ফিরে আসতেন।

এভাবে মাঝেমধ্যেই তাদের সংসারে অশান্তি চলত। রোববার দুপুরের দিকে এক প্রতিবেশী গৃহবধূর বাড়িতে অস্বাভাবিক অবস্থা লক্ষ্য করেন। এরপর তিনি বাথরুমে মরদেহ ঝুলতে দেখেন। তখন তিনি আত্মীয়-স্বজনকে খবর দেন।

পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে বেড়া হাসপাতালে নিলে চিকিৎসকও তাকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ ও সাংবাদিকদের খবর দেওয়া হয়।

স্বজনরা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, সকালে কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করে মরদেহ বাথরুমে ঝুলিয়ে রেখে বাবা ও ছেলে পালিয়ে গেছেন।

নিহত রিক্তা খাতুনের বড় বোনের মেয়ে আনোয়ারা খাতুন দুলি অভিযোগ করে বলেন, ‘আমার খালার ছেলে মাদকাসক্ত। মাদকের জন্য টাকা চাইত। না দিলে বাবা ও ছেলে মিলে খালাকে বেধড়ক মারধর করত। মারধরের শিকার হয়ে মাঝেমধ্যে খালা আমাদের বাড়িতে চলে আসত। এরপর স্বামী এসে আবার নিয়ে যেত। আমাদের আত্মীয় স্বজনদের সামনে খালার সঙ্গে খুব ভালো ব্যবহার করত। কিন্তু ভেতরে খালাকে খুব মারধর করত। ফোনে আমাদের বিভিন্ন সময় খালা বলত আমাকে বোধহয় মেরে ফেলবে তারা।’

তিনি আরও বলেন, ‘এখানে এসে দেখি খালার পুরো শরীর জখম হয়ে আছে। নাক-কান দিয়ে রক্ত বের হচ্ছে। আমার খালাকে বাপ-বেটা মিলে পিটিয়ে হত্যা করে বাথরুমের মধ্যে মরদেহ ঝুলিয়ে রেখেছে। এ হত্যার বিচার চাই।’

নিহতের বাবা মোবুদ্ধি শিকদার বলেন, মেয়েকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নিহতের স্বামী ও ছেলেসহ পুরো পরিবার নেশাগ্রস্ত। আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

স্ত্রীর সামনে কৃষকলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

অধ্যক্ষের ছেলের বিয়ে / ৫০০ টাকা উপহার প্রসঙ্গে শিক্ষকদের প্রতিবাদ

শ্রীমঙ্গলে বাড়ছে আগাম জাতের আনারস চাষ

এত দ্রুত বাড়ি ফিরতে চান না দিবু

লেবার পার্টির নিরঙ্কুশ জয়

প্রভাবশালী মহলের ছত্রছায়ায় পদ্মায় জেলেদের থেকে চাঁদা উত্তোলন!

টাইব্রেকে হার মানেন না মার্তিনেজ

নৌকা ডুবে মাদ্রাসাছাত্রী নিখোঁজ

সরকারি ভূমি দখল করে স্থাপনা নির্মাণের চলছে মহোৎসব

বিপুল ভোটে বিজয়ী টিউলিপ সিদ্দিক

১০

অবশেষে মুখ খুললেন মতিউরের স্ত্রী লাকী

১১

সাতসকালে বাস-ট্রাকের সংঘর্ষ, ঝরল ৫ প্রাণ

১২

ফেসবুকের এক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত

১৩

মার্তিনেজের বীরত্বে সেমিতে আর্জেন্টিনা

১৪

আজ গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৫

শিশুকে বলাৎকারের অভিযোগে গ্রামপুলিশ গ্রেপ্তার

১৬

যুক্তরাজ্যে নির্বাচন : বুথফেরত জরিপ যা বলছে

১৭

ইতালিতে কাউন্সিলর পদে শরীয়তপুরের হিমেলের জয়

১৮

পশ্চিম বধে চীন-রাশিয়ার নতুন অস্ত্র

১৯

অতিথি বেশে বরযাত্রীদের মোবাইল হাতিয়ে নেওয়া তাদের পেশা

২০
X