নওগাঁ প্রতিনিধি
প্রকাশ : ২৫ মে ২০২৪, ১০:২২ পিএম
অনলাইন সংস্করণ

চোখ হারানো মিলির দায়িত্ব নিল বিএনপি

আন্দোলন-সংগ্রাম ঘিরে চোখ হারানো নওগাঁ জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক কোহিনুর ইসলাম মিলির চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিএনপি।
আন্দোলন-সংগ্রাম ঘিরে চোখ হারানো নওগাঁ জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক কোহিনুর ইসলাম মিলির চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিএনপি।

বিগত আন্দোলন-সংগ্রাম ঘিরে চোখ হারানো নওগাঁ জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক কোহিনুর ইসলাম মিলির চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিএনপি। উন্নত চিকিৎসার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শনিবার (২৫ মে) নওগাঁ শহরের কেডির মোড়ে আল ফারুক স্কুল চত্বরে জেলা যুবদল আয়োজিত এক অনুষ্ঠানে মিলির হাতে এ টাকা তুলে দেওয়া হয়। একই দিন রাতে কেন্দ্রীয় যুবদলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিএনপি নেতারা জানান, বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে ২০২১ সালের মার্চে নওগাঁয় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল, রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়ে। এতে আহত হন কোহিনুর ইসলাম মিলি। পরে চোখ হারান তিনি।

বিগত আন্দোলন-সংগ্রাম ঘিরে নওগাঁ জেলায় যুবদলের অনেক নেতাকে গ্রেপ্তার করা হয়। দ্বাদশ সংসদ নির্বাচনের পর তারা পর্যায়ক্রমে জামিনে মুক্তি পান। অনুষ্ঠানে কারামুক্ত ওইসব নেতাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন নেতারা। একই সঙ্গে আন্দোলন-সংগ্রামে ত্যাগের জন্য তাদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়। পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধারে আগামীর আন্দোলন-সংগ্রামে রাজপথে উজ্জীবিত ভূমিকা রাখার আহ্বান জানানো হয়।

নওগাঁ জেলা যুবদল আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না। ছবি : কালবেলা

সরকারবিরোধী বিগত আন্দোলন-সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতাদের খোঁজখবর নেওয়া এবং সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে ৮২টি সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভা করছে কেন্দ্রীয় যুবদল। এর অংশ হিসেবে নওগাঁ জেলা যুবদলের সঙ্গে কেন্দ্রের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক মাসুদ হায়দার টিপুর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি মাহফুজার রহমান রিটন, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, সহসাংগঠনিক সম্পাদক আরিফুল হক আরিফ, সহবিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক কে এম এস মুসাব্বির শাফি, সদস্য আনোয়ার হোসেন জনি, সদস্য মাহামুদুস সালেহিন।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন নওগাঁ জেলা যুবদলের আহবায়ক মাসুদ হায়দার টিপু, সদস্য সচিব রুহুল আমিন মুক্তার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ কে এম রওশন-উল ইসলাম, যুগ্ম আহ্বায়ক দেওয়ান মুস্তাকিন আহমেদ নিপু ও রুবেল হোসেন প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ঢাকায় কুমারী পূজা হচ্ছে

বদরুদ্দোজা চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত

ইয়েমেনের ১৫ নিশানায় মার্কিন হামলা

‘বিরল’ এক সফরে পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী

গাজীপুরে বাসচাপায় যুবক নিহত

দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিতে মাঠে থাকবে বিএনপি : আজাদ

সাড়ে ৩ কোটি টাকার চাল নিয়ে লাপাত্তা খাদ্যগুদাম কর্মকর্তা

সাতক্ষীরায় ৯ মাস বেতন পাচ্ছেন না ৪২০ শিক্ষক

সিরাজগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

গাজীপুরে শান্তিপূর্ণভাবে চলছে পোশাক কারখানার উৎপাদন

১০

বৃষ্টি আর কত দিন থাকবে, জানাল আবহাওয়া অফিস

১১

ইসরায়েলি হামলায় সিরিয়া-লেবানন সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

১২

দুপুরের মধ্যে ঝড় হতে পারে যেসব অঞ্চলে

১৩

আরেক দেশ থেকে ইসরায়েলে হামলায় ২ সেনা নিহত, আহত ২৪

১৪

বিশ্ববিদ্যালয় দিবসে জবির স্লোগান ‘বিপ্লবে বলীয়ান নির্ভীক জবিয়ান’

১৫

শিক্ষক দিবসে যেসব কর্মসূচি নেওয়া হয়েছে

১৬

হত্যা মামলায় রসিকের সাবেক কাউন্সিলর মিলন গ্রেপ্তার

১৭

বৈরুত বিমানবন্দরের পাশেই ইসরায়েলি তাণ্ডব

১৮

সিলেটে রায়হান হত্যা মামলায় ২ যুবলীগ নেতা গ্রেপ্তার

১৯

৫ অক্টোবর : কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

২০
X