চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ০২:৪০ এএম
আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৪ এএম
অনলাইন সংস্করণ

‘আমাকে একটা ভোট দিন, আগামী পাঁচ বছর নিরাপদে থাকবেন’ 

চান্দিনা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। ছবি : কালবেলা
চান্দিনা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। ছবি : কালবেলা

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন, চান্দিনায় পূর্বে অনেক চাঁদাবাজি হয়েছে। প্রত্যেক বাজার থেকে প্রতি দোকানির কাছ থেকে হাজার টাকা পর্যন্ত চাঁদা তোলা হতো। বিগত সময়ে অনেক চাঁদাবাজ সৃষ্টি হয়েছে। তাদের আর সুযোগ দেওয়া হবে না। আপনারা আমাকে নৌকায় একটি ভোট দেন, আগামী পাঁচ বছর নিরাপদ থাকবেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চান্দিনা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বাধীনতা পদকপ্রাপ্ত খ্যাতনামা এই চিকিৎসক বলেন, প্রয়াত সংসদ সদস্য আশরাফ ভাই একজন ভালো মানুষ ছিলেন। কিন্তু তার সময়ে জহির মুন্সী ও গিয়াস উদ্দিনের মতো চাঁদাবাজ সৃষ্টি করল কে? আপনারা নিশ্চয়ই অবগত আছেন। আমি দুই বছরের জন্য ক্ষমতায় এসে চান্দিনায় চাঁদাবাজি ও সিএনজির অবৈধ জিবি বন্ধ করেছি। এখন চান্দিনার ব্যবসায়ীরা স্বাচ্ছন্দ্যে ব্যবসা করছে। কারও কাছ থেকে কেউ চাঁদা নিচ্ছে না। আমি আপনাদের একটা কথা বলছি, আপনাদের ব্যবসায়ের নিশ্চয়তা আমার।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ভিসি আরও বলেন, আমি নৌকার মনোনয়ন পাওয়ার পর থেকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা বিভিন্ন জায়গায় নির্বাচনী অফিস ভাঙচুর ও আমার সমর্থকদের ওপর অতর্কিত হামলা করছে। আমি নির্বাচন কমিশনকে বিষয়গুলো জানিয়েছি। সকল অপচেষ্টা মোকাবিলা করে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন।

মতবিনিময় সভায় চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এরশাদ আলী ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন- চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মফিজুল ইসলাম, পৌর কাউন্সিলর আক্তার আহমেদ নাদিম, সাবেক কাউন্সিলর তাজুল ইসলাম, কীটনাশক ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী শামীম হোসেন, চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি কাউন্সিলর দুলাল মিয়া, মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি বাহারুল ইসলাম, মেডিসিন ব্যবসায়ী সমিতির সভাপতি তপন দত্ত, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষক লীগ সভাপতি মনির খন্দকার, চান্দিনা পৌর সিএনজি স্টেশনের ইজারাদার আবু মুছা জনি, মো. আবদুর রাজ্জাক প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X