চকরিয়া প্রতিনিধি
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১২:২২ এএম
অনলাইন সংস্করণ

বিশাল জনসমাবেশে গণসংবর্ধনা নৌকা প্রার্থী সালাহউদ্দিন আহমেদ সিআইপিকে

বুধবার দুপুরে কক্সবাজারের চকরিয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংবর্ধনা দেয় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া পেকুয়া আসনে আওয়ামী লীগের মনোনীত সালাহউদ্দিন আহমদ সিআইপিকে। ছবি : কালবেলা
বুধবার দুপুরে কক্সবাজারের চকরিয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংবর্ধনা দেয় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া পেকুয়া আসনে আওয়ামী লীগের মনোনীত সালাহউদ্দিন আহমদ সিআইপিকে। ছবি : কালবেলা

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া পেকুয়া আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে মূল্যায়ন করেছেন, আমি নির্বাচিত হলে অবহেলিত চকরিয়া পেকুয়ার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করে আওয়ামী লীগকে সুসংগঠিত করবো। গত ১৫ বছর ধরে দল রাষ্ট্র ক্ষমতায় থাকার পরও তৃণমূলের নেতাকর্মীরা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ছিল। তাদের মনের ব্যাথা আমি জানি। এবার মূল্যায়নের সেই সূবর্ণ সুযোগ এসেছে, তাই যেমন তেমনভাবে এ সুযোগ হাতছাড়া করা যাবে না। আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সকল স্তরের জনপ্রতিনিধিদের নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় চকরিয়া পেকুয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠন এবং তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সালাহউদ্দিন আহমদ সিআইপি হারবাং ইনানী রিসোর্টে পৌঁছালে নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করেন। এসময় হাজার হাজার নেতাকর্মী মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ র‍্যালির মাধ্যমে তাকে অভিনন্দন জানায়।

চকরিয়া বাস টার্মিনালে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সাবেক সহ সভাপতি ছরওয়ার আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার ১ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমদ সিআইপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পেকুয়া চকরিয়া সংরক্ষিত আসনের সাবেক মহিলা সাংসদ সাফিয়া খাতুন।

আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইভা, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম, জেলা আওয়ামী সদস্য এস এম গিয়াস উদ্দিন, আমিনুর রশিদ দুলাল, জি এম কাশেম, কুলসুম মিনু, এটি এম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাইদী, পৌর মেয়র আলমগীর চৌধুরী, সাহারবিলের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল, বদরখালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আজিমুল হক আজিম, রাজাখালী ইউপি চেয়ারম্যান বাবুল, সাংবাদিক জহিরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেন, পেকুয়া যুবলীগের নেতা আজম, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াবুল হক জিকু সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেন, কক্সবাজার ১ চকরিয়া পেকুয়া আসনে যারা দলীয় মনোনয়ন চেয়েছিলেন তারা প্রত্যেকে যোগ্য এবং আওয়ামী লীগের ত্যাগী নেতা। চকরিয়া পেকুয়া আওয়ামী লীগের রাজনীতিতে তাদের প্রত্যেকের অবদান আছে। তাদের মধ্য থেকে আমাকে মনোনীত করায় মাননীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মনোনয়ন বোর্ডের সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আজ থেকে মনোনয়ন প্রত্যাশী সকল নেতাকে সঙ্গে নিয়ে কাজ করবো।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংসভাবে হত্যার পর প্রতিবাদ করতে রাজপথে নামি। এখনো আছি জাতির পিতার আদর্শের পতাকা তলে। জীবনের গুরুত্বপূর্ণ সময় রাজনীতি করেছি একাত্তরের পরাজিত শক্তি জামাত-শিবিরের সন্ত্রাস, নৈরাজ্য মোকাবেলা করে। যতদিন বাঁচি জাতির পিতার আদর্শ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

ঘটনাপ্রবাহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

টাঙ্গাইলে কুকুরের কামড়ে শিশুসহ আহত ২১

রবিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

বন্যা মোকাবিলা ও পুনর্বাসনে আস-সুন্নাহ ফাউন্ডেশনের বৈঠক

খুবিতে তৃতীয় নৈয়ায়িক ন্যাশনাল্সে চ্যাম্পিয়ন চবি

গণহত্যায় জড়িতদের বিচার দাবি সমমনা জোটের

সিলেট কারাগারেই চিকিৎসা চলছে সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানের

৬ কমিশনের রিপোর্টের ভিত্তিতে নির্বাচনের সময়সীমা নির্ধারণ : মাহফুজ

রায় দিয়ে ‘বাবার ট্রাস্টে’ টাকা নেন বিচারপতি

‘সাংবাদিকরা সমাজে মেডিয়েটরের ভূমিকা পালন করে থাকেন’

দুর্গাপূজায় সনাতনীদের সর্বোচ্চ সহযোগিতা করবে বিএনপি : মাহবুবের শামীম

১০

নাসা স্পেস অ্যাপস প্রতিযোগিতায় ঢাকা বিভাগে চ্যাম্পিয়ন জবি

১১

ষড়যন্ত্র বানচালে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : প্রিন্স

১২

কার হাতে কত সোনার মজুত?

১৩

পিএসসির চাকরির পরীক্ষা নিয়ে সমন্বয়ক সারজিসের স্ট্যাটাস

১৪

যে কোনো সময় ইরানে হামলা চালাবে ইসরায়েল

১৫

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ঢাকার শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

১৬

লন্ডন থেকে দেশে ফিরছেন টুকু

১৭

কলেজ অধ্যক্ষকে বাঁচাতে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি

১৮

প্রতিটি শহীদ পরিবারকে পাঁচ কোটি টাকা দেওয়া উচিত : মেজর হাফিজ

১৯

সংসদের মেয়াদ ৪ বছর চায় গণঅধিকার পরিষদ

২০
X