ঝিনাইদহ ব্যুরো
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৯ পিএম
আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০১ পিএম
অনলাইন সংস্করণ

শৈলকুপায় দুলাল বিশ্বাসের নির্বাচনী অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা

শৈলকুপায় দুলাল বিশ্বাসের নির্বাচনী অফিস উদ্বোধন ও মতবিনিময়। ছবি : কালবেলা
শৈলকুপায় দুলাল বিশ্বাসের নির্বাচনী অফিস উদ্বোধন ও মতবিনিময়। ছবি : কালবেলা

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম বিশ্বাস দুলালের নির্বাচনী অফিস উদ্বোধন ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইদহের শৈলকুপার মির্জাপুর ইউনিয়নের চড়িয়ারবিল বাজারে এই নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। এ সময় ঝিনাইদহের জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারাসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে ঝিনাইদহের শৈলকুপার কবিরপুরে নজরুল ইসলাম দুলালের আওয়ামী লীগের কার্যালয়ে বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকা থেকে আগত দলীয় নেতাকর্মীদের সঙ্গে আগামী সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাদের বক্তব্যে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শৈলকুপা আসনে নজরুল ইসলাম দুলালকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।

তারা বলেন, শৈলকুপাকে আধুনিক এবং উন্নয়নের রোল মডেলে পরিণত করা এবং সহিংসতামুক্ত, খুনের রাজনীতি প্রত্যাহার করে নিরাপদ আবাসভূমি গড়ে তোলার লক্ষ্যে নজরুল ইসলাম দুলালের কোনো বিকল্প নাই। তাই উন্নয়ন থেকে পিছিয়ে পড়া এই জনগোষ্ঠীকে সামনে এগিয়ে নিতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নজরুল ইসলাম দুলালকেই এমপি হিসেবে প্রয়োজন।

এদিকে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার এমডি নজরুল ইসলাম দুলাল বলেন, সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শৈলকুপার আওয়ামী লীগকে একসঙ্গে কাজ করতে হবে। কোনো হানাহানি, সহিংসতা, খুন-জখম করে এই জনপদের উন্নয়ন সম্ভব নয়।

তিনি বলেন, যারা নিজেদের ব্যক্তি সুবিধার জন্য শৈলকুপার প্রতিটা এলাকাতে সামাজিক দ্বন্দ্ব বাধিয়ে নিজ দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে রেখেছেন তাদের দ্বারা শৈলকুপাবাসীর সামগ্রিক কোনো উপকার হয়নি। শুধু একে অপরের শত্রুতে পরিণত হয়েছে। কাজেই শৈলকুপাকে আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর সুশৃঙ্খল বাসযোগ্য আবাসভূমি গড়ার লক্ষ্যে নেতৃত্বের পরিবর্তন এখন সময়ের দাবি।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে নজরুল ইসলাম দুলাল মির্জাপুর ইউনিয়নের রানী নগর গ্রামে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলামের বাড়িতে একটি বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় তিনি বিয়ে ভোজে অংশগ্রহণসহ এলাকার সর্ব সাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সরোয়ার জাহান বাদশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি শাহরিয়ার রাসেল, সাধারণ সম্পাদক রানা হামিদ, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ মন্নু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি অ্যাড. আজাদ রহমান, নিত্যানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সারুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপু, ত্রিবেনী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল ইসলাম খান, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম টুলু, আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. হেলাল বিশ্বাস, কাচেরকোল ইউনিয়নের আওয়ামী লীগের নেতা বাবলু জোয়ার্দার, ধরহলাচন্দ্র ইউনিয়নের আওয়ামী লীগের নেতা চাদ আলী মোল্লা, ১০নং বগুড়া ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোকাব্বির হোসেনসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

দুই সিজনের সাফল্যের পর আসছে ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩

মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আরেক দফা বাড়ছে নীতি সুদহার

ট্রাক থেকে মালামাল লুট করার সময় ছাত্রদল নেতা গ্রেপ্তার

সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

জাতিসংঘের কাছে সংস্কার প্রস্তাবের বিভিন্ন দিক তুলে ধরল জামায়াত

খুলনায় হাসিবুর হত্যায় ২১ ছাত্রলীগ নেতার যাবজ্জীবন

সফলতার সাথে টিসিএস আমস্টারডাম ম্যারাথন সম্পন্ন দৌড়বিদ ইমামুরের

সরকারের সুতোয় টান কোথায় থেকে আসছে জানতে চায় জনগণ : রিজভী

চবিতে শিক্ষার্থীদের ওপর হামলা, গ্রেপ্তার ৫

তামাকের ক্ষতিহ্রাস পণ্যের নিয়ন্ত্রণে যুক্তিসংগত নীতিমালা চায় বেন্ডস্টা

১০

নাইকো দুর্নীতি মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ৪ নভেম্বর

১১

ইরানের পক্ষে গুপ্তচরবৃত্তির অভিযোগে ৭ ইসরায়েলি গ্রেপ্তার

১২

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, আহত ৫ 

১৩

বিএসআরএফ সদস্যদের জন্য গ্রুপ বিমা চুক্তি

১৪

‘আন্দোলনে উসকানিদাতাদের রাজনৈতিক পরিচয় প্রকাশের নির্দেশ’

১৫

বিডিআর বিদ্রোহ : বিস্ফোরক আইনের মামলা শুনানির নতুন তারিখ 

১৬

মুম্বাইতে শাকিব খান 

১৭

৩৬ হাজার কোটি টাকা আত্মসাৎ / সালমান এফ রহমানের তথ্য চেয়ে ৬৩ ব্যাংকে দুদকের চিঠি

১৮

ইনিংস হারের শঙ্কায় বাংলাদেশ

১৯

চলে গেলেন আয়রন মেডেন গায়ক পল ডি’আনো

২০
X