ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:১০ পিএম
অনলাইন সংস্করণ

বিএনপিকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে : উপমন্ত্রী শামিম

শরীয়তপুরে আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভা। ছবি : কালবেলা
শরীয়তপুরে আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভা। ছবি : কালবেলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র হয়েছে এবং হচ্ছে। তবে কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। বিএনপি যদি নির্বাচন বানচাল করতে আসে তাহলে জনগণকে সাথে নিয়ে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি।

বলেন, এ দেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগের বিজয়কে বাধাগ্রস্ত করতে পারবে না।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পানি ভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ হওয়ার পর এখন স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ চলমান রয়েছে। বিএনপি যতই সমাবেশের নামে জনগণকে বিভ্রান্ত করুক কোনো লাভ হবে না। জনগণ বিএনপির দুঃশাসনের কথা ভোলেনি।

তিনি আরও বলেন, আন্দোলনের নামে পেট্রলবোমা মেরে মানুষ হত্যার কথা ভোলেনি। ক্ষমতায় থাকতে অর্থ পাচারের কথা ভোলেনি। হাওয়া ভবনের কথা ভোলে নাই। অপরাজনীতির কারণে জনবিচ্ছিন্ন গণধিকৃত বিএনপি আর কোনোদিন ক্ষমতায় আসবে না। নৌকাকে কীভাবে তীরে ভিড়াতে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা জানেন। মানুষ বিএনপিকে ভোট দিবে না। ওরা যদি নির্বাচন বানচাল করতে আসে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। তিনি ক্ষমতায় না থাকলে পদ্মা সেতু তৈরি হতো না। তার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। দেশে এরই মধ্যে পদ্মা সেতু, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এই বছরে আরও মেগা প্রকল্পের উদ্বোধন হবে। উন্নয়ন ও অগ্রযাত্রায় আবার আমরা আরেক ধাপ এগিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

তিন দেশের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির বৈঠক

নিউজিল্যান্ডে নৌবাহিনীর জাহাজডুবি, ৭৫ নাবিককে উদ্ধার

জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব, যুবককে কুপিয়ে হত্যা

তারেক রহমানের সব মামলা আইনিভাবে মোকাবিলা করা হবে : কায়সার কামাল

পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতির পরিমাণ সাড়ে ১৪ হাজার কোটি টাকা: সিপিডি

সন্ধ্যার মধ্যে ঝড় হতে পারে যেসব অঞ্চলে

স্প্যানিশ তারকার কান্নায় মাটি জয়ের আনন্দ

ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়েও আসামি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সিয়াম

মধ্যপ্রাচ্যে কত সেনা মোতায়েন রেখেছে যুক্তরাষ্ট্র?

ইমন হত্যা / আ.লীগের আরও ২ নেতা গ্রেপ্তার

১০

ঢাকা মেডিকেলে অনেক লাশের মধ্যে পড়ে ছিল শহীদ রনির লাশ 

১১

এমন বৃষ্টি আর কতদিন?

১২

ইসরায়েলকে প্রতিশোধের রাস্তা দেখিয়ে দিলেন ট্রাম্প

১৩

মসজিদ টার্গেট করে চালানো হচ্ছে বিমান হামলা

১৪

আর এক জয় দূরে মেসির মায়ামি!

১৫

নির্যাতনের তথ্য চেয়ে আ.লীগের বিশেষ বার্তা

১৬

পূজায় বুড়িমারীতে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ৬ দিন

১৭

প্রতি সপ্তাহে সহায়তা দেবে জুলাই ফাউন্ডেশন : প্রধান উপদেষ্টার প্রেস সচিব

১৮

আন্দোলনে অস্ত্র উঁচিয়ে গুলি, সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

১৯

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে যমুনা গ্রুপ

২০
X