লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৪, ১২:০৮ পিএম
অনলাইন সংস্করণ

আ.লীগের ওপর আল্লাহর গজব পড়েছে : অ্যাড. শাহজাহান

লাকসাম পৌরসভা জামায়াতের নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির মো. শাহজাহান। ছবি : কালবেলা
লাকসাম পৌরসভা জামায়াতের নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির মো. শাহজাহান। ছবি : কালবেলা

আওয়ামী লীগের ওপর আল্লাহর গজব পড়েছে। আওয়ামী লীগ তাদের কৃতকর্ম ভোগ করছে বলে মন্তব্য করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির অ্যাডভোকেট মো. শাহজাহান।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের সামনীর দীঘির উত্তর পাড়ে লাকসাম পৌরসভা জামায়াতের নতুন কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

অ্যাডভোকেট শাহজাহান বলেন, শেখ হাসিনা নিজেকে দেশের মালিক মনে করত। এ দেশকে তার বাবার দেশ মনে করত। দেশের মানুষের ওপর তার জুলুম-অত্যাচারের সীমা ফেরাউনকেও অতিক্রম করেছে। ফেরাউনের বাহিনী ও তার অনুসারীরা আর ঘুরে দাঁড়াতে পারেনি। আওয়ামী লীগও আর ঘুরে দাঁড়াতে পারবে না। এখন ৫৬ হাজার বর্গ মাইলের এ দেশকে আবার আবাদ করতে হবে।

তিনি বলেন, ফেরাউন নিজেকে খোদা দাবি করেছিল, তাজুল ইসলামও নিজেকে লাকসাম-মনোহরগঞ্জ অঞ্চলের খোদা মনে করেছে। এখন সে তার পরিণতি ভোগ করছে। তার পেটুয়া বাহিনীর সন্ত্রাসী কর্মকাণ্ডে মানুষ জিম্মি হয়ে পড়েছিল। মহান আল্লাহ আমাদের এ অবস্থা থেকে মুক্তি দিয়েছেন।

তিনি আরও বলেন, এতদিন আমরা ছিলাম কাঠিন্যের পরীক্ষায়, আর এখন আছি ফুসরতের পরীক্ষায়। কাঠিন্যের পরীক্ষায় জালিম জুলুম করেছে আর মজলুম জীবন দিয়েছে, রক্ত ঝরিয়েছে, চোখের পানি ফেলেছে, আহাজারি করেছে, তাহাজ্জুদ গুজার করেছে। আমরা আল্লাহর কাছে কেঁদেছি, আর আল্লাহ সেটা কবুল করেছেন। ফ্যাসিবাদ থেকে আমাদের মুক্তি দিয়েছেন। এখন ফুসরতের পরীক্ষায় আমরা কে কতটুকু করি, কী পরিমাণ শক্তি যোগ্যতা আমাদের ব্যয় হয়, কতটুকু এখলাছের সঙ্গে করি, সে পরীক্ষা আল্লাহ নেবেন। আমরা সবসময় পরীক্ষার মধ্যে আছি। এটা মনে করলে চলবে না যে, আমাদের বিজয় এসে গেছে, আমরা উল্লসিত। মানুষের হৃদয় অর্জন করে এদেশে ইসলামী আন্দোলনকে বিজয়ী করতে হবে। যেদিন অর্ধেকের বেশি মানুষ চাইবে, সেদিনই এদেশে ইসলামী শাসন ব্যবস্থা কায়েম সম্ভব।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি এবং কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জ আসনে জামায়াত মনোনীত সম্ভ্যাব্য সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক ড. সৈয়দ একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী।

পৌরসভা জামায়াতের আমির মো. জয়নাল আবেদীন পাটোয়ারীর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মোহাম্মদ সহিদ উল্লাহর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম উপজেলা জামায়াতের আমির হাফেজ জহিরুল ইসলাম, সেক্রেটারি জোবায়ের ফয়সাল, ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলার সভাপতি নজরুল ইসলাম, সেক্রেটারি জাহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন, পৌরসভা জামায়াতের সহসেক্রেটারি মাস্টার একেএম শাহআলম, নুরে আলম, গোবিন্দপুর ইউনিয়নের আমির মাওলানা ফখরুল ইসলাম, ৫নং ওয়ার্ড আমির মাওলানা দেলোয়ার হোসেন, সেক্রেটারি মুহাম্মদ আবুল কালাম, ৬ নং ওয়ার্ড আমির মাওলানা মুফতি আখতার হোসেন আজাদী, সেক্রেটারি হাফেজ জাকির হোসেন, ৭নং ওয়ার্ড আমির সাইফুল ইসলাম খোকন, ৪নং ওয়ার্ড আমির হাফেজ আব্দুল্লাহ আল নোমান, সেক্রেটারি ফয়সাল মুনশী, ৮নং ওয়ার্ড সভাপতি মো. আব্দুল জলিল, উত্তরদা ইউনিয়নের আমির মাস্টার লোকমান হোসেন, সেক্রেটারি হাফেজ পেয়ার আহমদ, প্রবাসী শাহিন আহমেদসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ দেওয়া হবে : উপদেষ্টা আসিফ

দেশের বাজারে সিয়েট ব্র্যান্ডের ৩টি নতুন মডেলের টায়ার আনল এসিআই মোটরস

খেলোয়াড়দের সুরক্ষাকেই অগ্রাধিকার দেওয়া হবে দাবি ফিফা সভাপতির

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উল্টে গেল যাত্রীবাহী বাস

চীনে ‘সন্তান নিতে ভয়’ কারণ খুঁজতে সমীক্ষা

‘আমি মরে গেলে দুইটা এতিম শিশুর কী হবে’

‘রায়ের তোয়াক্কা না করে তত্ত্বাবধায়ক বাতিল করেন শেখ হাসিনা’

‘সরকার পতনে জয়ী ভাবা অনেক দলের এজেন্ডায় রাষ্ট্র সংস্কারের চিন্তা নেই’

শ্রমিকদের ন্যূনতম মজুরি নিয়ে সুখবর দিল মালয়েশিয়া

জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণ পরিষ্কার করল ছাত্রদল

১০

নাটোরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ 

১১

কাল বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট

১২

নির্বাচন নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

১৩

ভারতকে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলানোর জন্য পাকিস্তানের অন্যরকম প্রস্তাব

১৪

মিয়ানমানের জান্তার বিরুদ্ধে একজোট মুসলিম-খ্রিস্টানরা

১৫

পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট: প্রধান আসামি গ্রেপ্তার

১৬

গভীর রাতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

১৭

আ.লীগের ওপর আল্লাহর গজব পড়েছে : অ্যাড. শাহজাহান

১৮

রিমান্ড শেষে কারাগারে আনিসুল হক

১৯

জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের শাহবাগ অবরোধ

২০
X