বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৪, ০৯:৩৯ পিএম
অনলাইন সংস্করণ

‘কালবেলা দেশের গণমাধ্যম জগতে ইতিহাস সৃষ্টি করেছে’

কক্সবাজারে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অতিথিরা। ছবি : কালবেলা
কক্সবাজারে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অতিথিরা। ছবি : কালবেলা

সাগর কন্যা কক্সবাজারে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে জাতীয় দৈনিক কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় কক্সবাজার প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এতে প্রধান অতিথির কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. রহমত উল্লাহ বলেন, স্বল্প সময়ে কালবেলা দেশের গণমাধ্যম জগতে ইতিহাস সৃষ্টি করেছে। কক্সবাজারের সমুদ্র সন্তান কালবেলার সম্পাদক ও প্রকাশক। আমি নিশ্চিত বস্তুনিষ্টতা ও সামাজিক দায়বদ্ধতা থেকে পাঠকপ্রিয় কালবেলা কক্সবাজারের উন্নয়নে উন্নয়নধর্মী সংবাদ প্রকাশ করবে।

কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, বিশিষ্ট শিক্ষাবিদ, প্রফেসর সোমেশ্বর চক্রবর্তী, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন বাহারী, সিনিয়র সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম, বিএনপি নেতা অধ্যাপক আজিজুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি উদয় শংকর পাল মিঠু, এডভোকেট আবু সিদ্দিক ওসমানী, মুক্তির নির্বাহী পরিচালক বিমল চন্দ্র সরকার, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ, আজকের দেশবিদেশ সম্পাদক আইয়ুবুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা বলেন, দৈনিক কালবেলা অল্প সময়ে যে জনপ্রিয়তা অর্জন করেছে তা বাংলাদেশের সাংবাদিকতা জগতে বিরল। মূলত গঠনমূলক ও অনুসন্ধানি প্রতিবেদন দিয়ে আধুনিকতার সঙ্গে সমন্বয় করে সাজানোর কারণে এই অর্জন সম্ভব হয়েছে। সেই সঙ্গে পত্রিকার পাশাপাশি অনলাইন ও মাল্টিমিডিয়াকে যুক্ত করায় কালবেলা মানুষের হাতের মুঠোয় চলে গেছে।

বক্তারা আরও বলেন, কালবেলা কর্তৃপক্ষ দেশের গুরুত্বপূর্ণ জেলা কক্সবাজারের জন্য একজন যোগ্য ও দক্ষ প্রতিনিধি নিয়োগ করে সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। তার হাত ধরে কক্সবাজারের পর্যটন শিল্পসহ জেলা সার্বিক চিত্র কালবেলার মাধ্যমে বিশ্ব দরবারে পৌঁছে যাবে। কালবেলা ভবিষ্যতে আরও উত্তরোত্তর সমৃদ্ধি প্রত্যাশা করে।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক দিনকালের কক্সবাজার প্রতিনিধি নূরুল ইসলাম হেলালী, এনটিভির কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, বাংলাভিশন কক্সবাজারের স্টাফ রিপোর্টার এম আর খোকন, দৈনিক কালের কন্ঠের কক্সবাজার ব্যুরো চিফ আনছার হোসেন, সমকাল জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল মামুন, নয়াদিগন্তের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার গোলাম আযম খান।

দৈনিক হিমছড়ির বার্তা প্রধান হুমায়ুন সিকদার, দৈনিক সংবাদেরর কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিন সিদ্দিকী, সুজন সম্পাদক সাংবাদিক মাহবুবুর রহমান, দৈনিক কালবেলা চকরিয়া প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ আবুল কালাম, উখিয়া প্রতিনিধি দীপন বিশ্বাস, ঈদগাঁও প্রতিনিধি রেজাউল করিম, টেকনাফ প্রতিনিধি ওবাইদুর রহমান নয়ন, পেকুয়া প্রতিনিধি এস এম জুবাইদ, রামু প্রতিনিধি রিজন বড়ুয়া।

দৈনিক কক্সবাজারর সিনিয়র প্রতিবেদক বেদারুল আলম, সি নিউজের সিইও শাহেদ মিজান, দৈনিক নয়া দিগন্তের ঈদগাঁও প্রতিনিধি আতিকুর রহমান মানিক, খবরের কাগজের কক্সবাজার প্রতিনিধি মুহিবুল্লাহ মুহিব, সিবিএনের প্রতিবেদক আরোজ ফারুক, দৈনিক হিমছড়ির জিয়াউল হক প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

সংখ্যানুপাতিক নির্বাচনের দাবি জানালেন ভিপি নূর

কালবেলায় সংবাদ প্রকাশ : এফএএস ফাইন্যান্সের পর্ষদ পুনর্গঠন

অন্তবর্তী সরকারকে সময় দিতে চায় ইসলামি আন্দোলন বাংলাদেশ

মিরসরাইয়ে লোকালয় অজগর, বনে অবমুক্ত

ভালুকায় কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুড়িগ্রামে নানা আয়োজনে কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আখাউড়ায় কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

‘সবার আগে কালবেলার খবর দেখে মানুষ’

‘কালবেলা সাধারণ মানুষের মণিকোঠায় জায়গা করে নিয়েছে’

মুন্সীগঞ্জে কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১০

লালমনিরহাটে হত্যা মামলায় আ.লীগ নেতাসহ ৩ জনের যাবজ্জীবন

১১

সিলেটে বর্ণিল আয়োজনে কালবেলার দ্বিতীয় প্রতিবার্ষিকী উদযাপন

১২

 ‘ইসলামী রাষ্ট্র বিনির্মাণে আইনজীবীদের ভূমিকা রাখতে হবে’ 

১৩

বরিশালে উৎসবমুখর পরিবেশে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১৪

পলিথিন তৈরি-বিক্রির দায়ে প্লাস্টিক কারখানাকে জরিমানা

১৫

রাস্তার পাশে পড়ে ছিল শতবর্ষী বৃদ্ধের মরদেহ

১৬

১৬ দিন পর দেশে এলো প্রবাসীর কফিনবন্দি লাশ

১৭

কুয়‌াকাটায় কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১৮

মতিয়া চৌধুরীর মৃত্যুতে ‘খেলাঘর’র শোক

১৯

নিরাপদ বাংলাদেশ গড়ার জন্য এ সরকারকে আনা হয়েছে : লায়ন ফারুক

২০
X