কালবেলা প্রতিবেদক, পাবনা
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পিএম
অনলাইন সংস্করণ

আগামী নির্বাচনে পাবনার সব আসনে প্রার্থী দেবে জামায়াত : তালেব মন্ডল

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় জেলা জামায়াতের নেতারা। ছবি : কালবেলা
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় জেলা জামায়াতের নেতারা। ছবি : কালবেলা

পাবনা জেলা জামায়াতের আমির অধ্যাপক আবু তালেব মন্ডল বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনার পাঁচটি আসনে প্রার্থী দেবে জামায়াত। বর্তমানে জামায়াত কোনো জোটের সঙ্গে নাই।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পাবনা প্রেস ক্লাবের ভিওআইপি মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অধ্যাপক আবু তালেব মন্ডল বলেন, জামায়াত একটি ইসলামী কল্যাণমুখী, দুর্নীতিমুক্ত, ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়তে চায়। আমাদের দুজন নেতা জোট সরকারের সময় তিনটি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে সততার প্রমাণ দেখিয়েছেন। আমাদের আমিরে জামায়াত বলেছেন, আমরা আওয়ামী লীগের মতো প্রতিহিংসার রাজনীতি করব না। আগামী নির্বাচনেও জামায়াত পুরোপুরিভাবে প্রস্তুত। ইসলামী কল্যাণমুখী, দুর্নীতিমুক্ত, ক্ষুধা মুক্ত বাংলাদেশ গঠনে সাংবাদিকদের সহযোগিতা চাই।

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে শিক্ষার্থীদের নির্বিচারে হত্যা করা হয়েছে। আন্তর্জাতিক আদালতে শেখ হাসিনার বিচার হওয়া দরকার। জামায়াত সম্পর্কে অপ্রচার চালানো হয়েছে, জামায়াতকে সন্ত্রাসী দল হিসেবে পরিচিত করাতে চেয়েছিল। জামায়াতকে নিষিদ্ধ করার চারদিনের মাথায় তারা পালিয়ে গেছে।

জেলা আমির আরও বলেন, সাংবাদিক ভাইদের বলব জামায়াত ইসলামী সম্পর্কে অযথা অপ্রচার করবেন না। ভুল হলে ধরিয়ে দিবেন, আমরা শুধরে নেব। জাতিকে ভালো রাখতে আপনারাই বেশি ভূমিকা পালন করে থাকেন। সাদাকে সাদা বলবেন কালোকে কালো বলবেন।

আবু তালেব মন্ডল বলেন, জামায়াত ক্ষমতায় গেলে কোনো দুর্নীতিকে প্রশ্রয় দিবে না। সাবেক ভূমিমন্ত্রী টাকা পাচার করে লন্ডনে ৩৬০ বাড়ি বানিয়েছে। কোটি কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। এগুলো ফিরিয়ে আনতে হবে। আমাদের দুজন মন্ত্রী মতিউর রহমান নিজামী ও আলী আহসান মো. মুজাহিদ এক টাকার দুর্নীতি করেননি। কেউ প্রমাণও করতে পারেনি। দুর্নীতি ধরিয়ে দিতে কেউ চ্যালঞ্জ গ্রহণ করেনি।

তিনি আরও বলেন, ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনবহরে গুলি বর্ষণের নাটকের নামে বিএনপির অনেক নেতাকে গ্রেপ্তার করে মিথ্যা মামলা দিয়ে বছরের পর বছর জেলে বন্দী রাখা হয়েছিল।

জেলা জামায়াতের সেক্রেটারি হাফেজ মাওলানা ইকবাল হুসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল ছাড়াও আরো বক্তব্য রাখেন নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম, সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফফার খান, প্রচার ও মিডিয়া সেক্রেটারি আব্দুল লতিফ, অফিস সেক্রেটারী এস এম সোহেল, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি রেজাউল করিম, পৌর জামায়াতের আমির অধ্যাপক রকিব উদ্দীন, নায়েবে আমির জাকারিয়া হোসেন, সেক্রেটারি জাকির হোসেন, সহকারী সেক্রেটারি ইকরামুল হক, উপজেলা জামায়াতের সেক্রেটারি ইব্রাহিম খলিল আইনুল প্রমুখ।

সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত এবং সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীসহ দেশবাসী ও সাংবাদিকদের কল্যাণ চেয়ে দোয়া করেন জেলা‌ জামায়াতের‌ নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

অঘোর মন্ডলের মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

জাতিসংঘ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে রোহিঙ্গা ইস্যু, কী কথা হলো?

ডেঙ্গুতে আরও ২ মৃত্যু

‘তানজিমের নাম দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে’

ভারতে ৬ বাংলাদেশি গ্রেপ্তার

শাবিপ্রবিতে ছাত্র উপদেষ্টা, প্রক্টরসহ ৬ হলের প্রভোস্ট নিয়োগ

দুর্বল ব্যাংককে টাকা দেবে ভালো ১০ ব্যাংক

স্বাস্থ্যখাতের সমস্যা সমাধানে ব্যবস্থা নেওয়া হচ্ছে : স্বাস্থ্য উপদেষ্টা 

ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ গঠনের আহ্বান ছাত্রশিবিরের

যেভাবে চিরবিদায় জানানো হবে অঘোর মন্ডলকে

১০

সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

১১

‘যৌক্তিক সংস্কার ও নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’

১২

নেহার বিচ্ছেদের গুঞ্জন, যা জানা গেল 

১৩

৫৩ বছর ইমামতি শেষে রাজকীয় বিদায়

১৪

সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

১৫

নিখোঁজের দুদিন পর ডুবুরির মরদেহ উদ্ধার

১৬

ভোটাধিকার ও জনগণের সরকার প্রতিষ্ঠা না পর্যন্ত সজাগ থাকতে হবে : বকুল

১৭

আজ স্বপ্ন দেখার দিন

১৮

লঙ্কান কোচের ভাবনাজুড়ে ‘মিডল অর্ডার’

১৯

ডরপ-এর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত 

২০
X