শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ পিএম
অনলাইন সংস্করণ

‘নবীর দেখানো পথে রাষ্ট্র উপহার দিতে চায় জামায়াত’

ঠাকুরগাঁওয়ে ভিন্ন ধর্মাবলম্বীদের নিয়ে সম্প্রীতি সমাবেশে জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মো. দেলাওয়ার হোসেন। ছবি : কালবেলা
ঠাকুরগাঁওয়ে ভিন্ন ধর্মাবলম্বীদের নিয়ে সম্প্রীতি সমাবেশে জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মো. দেলাওয়ার হোসেন। ছবি : কালবেলা

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা দক্ষিণ মহানগরীর সহকারী সেক্রেটারি এবং কেন্দ্রীয় ছাত্রশিবিরের সাবেক সভাপতি মো. দেলাওয়ার হোসেন ভিন্ন ধর্মাবলম্বীদের অভয় দিয়ে বলেছেন, কে কোন ধর্মের মানুষ, সেটি বিবেচ্য বিষয় নয়। মূল বিষয় হলো তার নিরাপত্তা দেওয়া।

তিনি বলেন, একটি নিরাপদ, শান্ত-সমৃদ্ধ সমাজ ও রাষ্ট্র উপহার দিয়েছিলেন আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.)। আমাদের প্রিয় দল বাংলাদেশ জামায়াতে ইসলামী আল্লাহ রাসুলের দেখানো পথ অনুসরণ করে সে ধরনের সমাজ ও রাষ্ট্র উপহার দিতে চায়। যেখানে সবার নিরাপত্তা থাকবে। থাকবে ন্যায়বিচার, থাকবে না কোনো অবিচার। থাকবে না দুর্নীতি, সুদ ও ঘুষ। যেটাই মানুষের জন্য অকল্যাণ, তা নির্মূল করে আমরা একটি সম্প্রীতি, নিরাপদ ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ার জন্য কাজ করব ইনশাআল্লাহ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁও প্রেস ক্লাবের হলরুমে বাংলাদেশ জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত ভিন্ন ধর্মাবলম্বীদের নিয়ে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একটি নিরাপদ ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবার সহযোগিতা চেয়ে মো. দেলাওয়ার হোসেন বলেন, আগামী দুর্গাপূজা নিয়ে আমাদের দলের পক্ষ থেকে সারা দেশে বার্তা দেওয়া হয়েছে। এখন থেকেই দুর্গাপূজাকে ঘিরে নির্বিঘ্নে নিরাপত্তার সঙ্গে ও নিশ্চিন্তে-নির্দ্বিধায় আপনারা যেন পূজা উদযাপন করতে পারেন, সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী কমিটি করা আছে। যেখানে যারা আছে, তাদের সঙ্গে কথা বলে ও মতবিনিময় করে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করার বিষয়ে আমাদের নির্দেশ দেওয়া হয়েছে।

এ ছাড়া তিনি বলেন, আপনারা যদি মনে করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদের জামায়াতের ভাইরা আপনাদের পাশে নিরাপত্তার বেষ্টনী হয়ে থাকবে, তাতেও আমরা রাজি আছি। যদি আপনার চান, আমাদের স্থানীয় দায়িত্বশীল যারা আছেন, আপনারা তাদের সঙ্গে নির্দ্বিধায় আপনাদের সমস্যা ও প্রয়োজনের কথা বলবেন। সেই প্রয়োজন পূরণে আমরা বদ্ধপরিকর। আমরা আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

সবাইকে আহ্বান জানিয়ে মো. দেলাওয়ার হোসেন বলেন, আসুন কাঁধে কাঁধ মিলিয়ে পরস্পর পরস্পরকে সহযোগিতা করার মধ্য দিয়ে একটি শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ উপহার দিই। দেশ যদি সমৃদ্ধ হয়, তার সুফল সব মানুষ পাবে ইনশাআল্লাহ। দেশ নিরাপদ হলে সব মানুষ নিরাপত্তা পাবে। তাই আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে একটি অসাম্প্রাদায়িক ও সম্প্রীতির বাংলাদেশ গড়ার জন্য সবাইকে সবাই সহযোগিতা করে এগিয়ে যাই।

ভিন্ন ধর্মাবলম্বীদের নিয়ে সম্প্রীতি সমাবেশ বাংলাদেশ জামায়াতে ইসলামী জেলা শাখার সভাপতি অধ্যাপক মাওলানা মো. আব্দুল হাকিমের সভাপতিত্বে সংগঠনের বিভিন্ন নেতা ও হিন্দু সম্প্রদায়ের নেতারা বক্তব্য দেন। এ ছাড়া হিন্দু সম্প্রদায়ের শত শত মানুষ উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

৮ দফা দাবিতে নতুন কর্মসূচি সম্মিলিত সংখ্যালঘু জোটের

রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ

তথ্যগত বিভ্রান্তির কারণে সংবাদটি প্রত্যাহার করা হয়েছে

উন্নত চিকিৎসার অভাবে পা হারাতে পারেন সাকিব

লেবাননের প্রাণকেন্দ্রে ইসরায়েলের হামলা

সন্ত্রাস চাঁদাবাজি দখলদারির বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

সকাল ৯টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা

নিজ গাড়িচাপায় প্রাণ হারালেন ট্রাকচালক

৮ দফা দাবিতে নতুন কর্মসূচি সম্মিলিত সংখ্যালঘু জোটের

১০

‘সব আসনে এককভাবে প্রার্থী দেবে গণঅধিকার পরিষদ’

১১

ঢাবির আওয়ামীপন্থি সিন্ডিকেট সদস্যদের পদত্যাগ দাবি

১২

গণঅভ্যুত্থানের বীরত্বগাথা জাতিসংঘে তুলে ধরবেন ড. ইউনূস

১৩

মিরপুরে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

১৪

প্রকাশ পেল ইকরাম কবীরের ‘খুদে গল্পের বই’

১৫

সৈনিক থেকে শিল্পপতি হাবিবুর

১৬

‘নবীর দেখানো পথে রাষ্ট্র উপহার দিতে চায় জামায়াত’

১৭

টাঙ্গাইলে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

১৮

১৬ বছর পর সাতক্ষীরায় জামায়াতের রুকন সম্মেলন

১৯

‘মব জাস্টিস’ বন্ধের আহ্বান তরুণ কলাম লেখক ফোরামের

২০
X