শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ পিএম
অনলাইন সংস্করণ

১৬ বছর পর সাতক্ষীরায় জামায়াতের রুকন সম্মেলন

সাতক্ষীরায় জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন ও শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক। ছবি : কালবেলা
সাতক্ষীরায় জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন ও শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক। ছবি : কালবেলা

ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে অর্জিত বিজয় টেকসই ও অর্থবহ করতে ১৬ বছর পর প্রকাশ্যে দিনব্যাপী রুকন সম্মেলন ও শিক্ষা শিবির করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে জামায়াতে ইসলামীর কার্যলয়ে সাবেক এমপি কাজী শামসুর রহমান অডিটরিয়ামে এই শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা আমির মাওলানা মুফতি মুহাদ্দিস রবিউল বাশারের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আজিজুর রহমানের সঞ্চালনায় শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক।

বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ। বিষয়ভিত্তিক আলোচনা করেন সাতক্ষীরা জেলা জামায়াতের নায়েবে আমির শহিদুল ইসলাম মুকুল।

এ সময় উপস্থিত ছিলেন- জামায়াতের জেলা নায়েবে আমির শেখ নুরুল হুদা, সহকারী সেক্রেটারি প্রফেসর ওবায়দুল্লাহ, প্রফেসর ওমর ফারুক, মাহবুবুল আলম, জেলা কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট আব্দুস সুবহান মুকুল, ডা. মাহমুদুল হক, জামশেদ আলম, অফিস সেক্রেটারি রুহুল আমিন, মাওলানা ওসমান গনি, অধ্যাপক আব্দুল ওয়ারেছ, শহর আমির জাহিদুল ইসলাম, সেক্রটারি খোরশেদ আলম, সহকারী সেক্রেটারি হাবিবুর রহমান, সদর আমির মাওলানা শাহাদাত হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী-বাকশালীরা মানুষের মর্যাদা দেয়নি, বরং আমাদের ক্ষেত্রে সব সময় শূন্য সহনশীলতা দেখানো হয়েছে। আমাদের ওপর অঘোষিতভাবে দেখামাত্র গুলির নির্দেশ আগে থেকেই ছিল। এমন কোনো জুলুম-নির্যাতন নেই, যা আমাদের ওপর চালানো হয়নি। প্রথমসারির সব নেতাকে মিথ্যা ও বানোয়াট মামলায় ফাঁসি দেওয়া হয়েছে। অসংখ্য নেতাকর্মীকে গুম-খুন করা হয়েছে; কিন্তু তারা জামায়াতের অগ্রযাত্রা কোনোভাবেই রোধ করতে পারেনি।

তিনি বলেন, শত শাহাদাত ও জুলুম-নির্যাতনের পথ ধরেই জামায়াত কাঙ্ক্ষিত গন্তব্যে সফলভাবেই অগ্রসর হচ্ছে। আগামী দিনে মানবতার মুক্তির জন্য বিজয় আমাদের সুনিশ্চিত ইনশাআল্লাহ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ

তথ্যগত বিভ্রান্তির কারণে সংবাদটি প্রত্যাহার করা হয়েছে

উন্নত চিকিৎসার অভাবে পা হারাতে পারেন সাকিব

লেবাননের প্রাণকেন্দ্রে ইসরায়েলের হামলা

সন্ত্রাস চাঁদাবাজি দখলদারির বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

সকাল ৯টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা

নিজ গাড়িচাপায় প্রাণ হারালেন ট্রাকচালক

৮ দফা দাবিতে নতুন কর্মসূচি সম্মিলিত সংখ্যালঘু জোটের

‘সব আসনে এককভাবে প্রার্থী দেবে গণঅধিকার পরিষদ’

১০

ঢাবির আওয়ামীপন্থি সিন্ডিকেট সদস্যদের পদত্যাগ দাবি

১১

গণঅভ্যুত্থানের বীরত্বগাথা জাতিসংঘে তুলে ধরবেন ড. ইউনূস

১২

মিরপুরে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

১৩

প্রকাশ পেল ইকরাম কবীরের ‘খুদে গল্পের বই’

১৪

সৈনিক থেকে শিল্পপতি হাবিবুর

১৫

‘নবীর দেখানো পথে রাষ্ট্র উপহার দিতে চায় জামায়াত’

১৬

টাঙ্গাইলে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

১৭

১৬ বছর পর সাতক্ষীরায় জামায়াতের রুকন সম্মেলন

১৮

‘মব জাস্টিস’ বন্ধের আহ্বান তরুণ কলাম লেখক ফোরামের

১৯

ঢাবিতে হত্যাকাণ্ডে ৮ শিক্ষার্থীর সংশ্লিষ্টতা পেয়েছে তদন্ত কমিটি

২০
X