সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পিএম
অনলাইন সংস্করণ

বিএনপি নেতার নির্দেশে ব্যবসায়ীর দোকানে তালা

সিরাজগঞ্জে এনায়েতপুরে বন্ধ করে দেওয়া সুতার দোকান (বামে) এবং অভিযুক্ত বিএনপি নেতা নজরুল ইসলাম ও তার ছেলে তানভীর চঞ্চল। ছবি : কালবেলা
সিরাজগঞ্জে এনায়েতপুরে বন্ধ করে দেওয়া সুতার দোকান (বামে) এবং অভিযুক্ত বিএনপি নেতা নজরুল ইসলাম ও তার ছেলে তানভীর চঞ্চল। ছবি : কালবেলা

সিরাজগঞ্জের এনায়েতপুরে বিএনপি নেতা নজরুল ইসলামের নির্দেশে এক সুতা ব্যবসায়ীর দোকানে তালা দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিএনপি নেতা এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ও সাবেক চেয়ারম্যান।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিএনপি নেতা নজরুলের নির্দেশে তার ছেলে জেলা ছাত্র সমন্বয়কের পরিচয় দেওয়া তানভীর চঞ্চলের নেতৃত্বে খুকনী মন্ডলপাড়ার সুতা ও রং ব্যবসায়ী হাজি মো. শহিদুল্লাহ খানের দোকানো তালা দেওয়া হয়।

ভুক্তভোগী হাজী মো. শহিদুল্লাহ খান অভিযোগ করে বলেন, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর ওইদিন রাতেই নজরুল ইসলাম জোরপূর্বক আমার খুকনী বাজারের মার্কেটটি দখল করে। পরে আনিসুল নামে একজনকে তার দখল দেন। একপর্যায়ে সেনাবাহিনী দোকানটি দখলমুক্ত করে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার পরামর্শ দেয়। এ অবস্থায় শনিবার বিকেলে হঠাৎ করেই নজরুল ইসলামের ছেলে তানভীর চঞ্চলের নেতৃত্বে লোকজন এসে মন্ডলপাড়ায় আমার দোকানে তালা এবং কর্মচারীকে গালাগাল ও মারধরের হুমকি দেয়। এমনকি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দোকান খুলতে নিষেধ করে।

হাজি শহিদুল্লাহ খান আরও বলেন, ‘বর্তমানে দোকানে পচনশীল ৭-৮ লাখ টাকার সুতা রয়েছে। এ অবস্থায় দোকান না খুলতে পারলে সুতাগুলো নষ্ট হয়ে যাবে। আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি।’

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, ‘গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর খুকনী এলাকায় আধিপত্য বিস্তারের জন্য দখল, চাঁদাবাজি ও লোকজন দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন বিএনপি নেতা নজরুল ইসলাম ও তার ছেলে তানভীর চঞ্চল। এতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।’

এসব বিষয়ে জানতে খুকনী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা করতে তার মোবাইল ফোনে কয়েকবার কল করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, দলীয় নির্দেশনা আছে যে নেতাই দখল-অনিয়মের সঙ্গে জড়িত হোক না কেন অভিযোগ সত্য প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। নজরুলের বিষয়ে অভিযোগ পেলে গুরুত্বের সঙ্গে তা খতিয়ে দেখা হবে।

এনায়েতপুর থানার ওসি মো. রওশন ইয়াজদানী জানান, এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। এমন কিছু পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

সমাজ ও রাষ্ট্রের শত্রুরা ওত পেতে আছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

‘গণহত্যায় উসকানিদাতা কবি, সাহিত্যিক, সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে’

জাবিতে গণধোলাইয়ের শিকার সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য

বৈদেশিক ঋণ আবার ছাড়িয়েছে ১০০ বিলিয়ন ডলার

জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২শ’ সদস্য

সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাহাঙ্গীরনগরে সাবেক ছাত্রলীগ নেতাকে গণপিটুনি, হাসপাতালে মৃত্যু

ডিপিডিসি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির নতুন কমিটি

১০

সংবিধান সংস্কার কমিশনের প্রধান হয়ে আলী রীয়াজের ফেসবুক স্ট্যাটাস

১১

আলজাজিরার অনুসন্ধান / যুক্তরাজ্যে ৩৬০টি বাড়ি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

১২

রূপপুর পারমাণবিকের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু

১৩

মহেশখালী থেকে অস্ত্রসহ একজনকে আটক করেছে নৌবাহিনী

১৪

নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

১৫

কুমিল্লায় ট্রাকচাপায় প্রবাসী যুবক নিহত

১৬

ভুল সংশোধনী ও দুঃখ প্রকাশ

১৭

ব্রাহ্মণবাড়িয়া শহরে যানজট নিরসনে পুলিশের অভিযান

১৮

মৃত্যুর সঙ্গে লড়ে হেরে গেলেন গৃহবধূ শারমিন

১৯

সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ, সৎ মা আটক

২০
X