কুমিল্লা প্রতিনিধি
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পিএম
অনলাইন সংস্করণ

কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে জামায়াতে ইসলামীর মতবিনিময়

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ। ছবি : কালবেলা
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ। ছবি : কালবেলা

বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে কুমিল্লায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে মহানগরীর কান্দিরপাড় এলাকায় একটি কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরীর আমির কাজী দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে ও মহানগর জামায়াতের মিডিয়া সমন্বয়ক কামরুজ্জামান সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও কুমিল্লা মহানগর নায়েবে আমির মোহাম্মদ মোছলেহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মোছলেহ উদ্দিন বলেন, আজকে স্বৈরশাসকমুক্ত বাংলাদেশ। আমরা ৭১ সালে এমন একটা বাংলাদেশ চেয়েছিলাম যেখানে সাম্য, অধিকার, ন্যায়বিচার এবং সুবিচার নিশ্চিত করা হবে। কিন্তু স্বাধীনতার ৫৩ বছরেও তা বাস্তবায়ন হয়নি। বিগত সরকার দেশকে কেবল পেছনের দিকে নিয়ে গেছে।

তিনি বলেন, সর্বক্ষেত্রে দলীয়করণ করে দেশে প্রতিহিংসার রাজনীতি করেছে। গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর দেশের সাধারণ মানুষ বৈষম্যহীন এক নতুন বাংলাদেশের স্বপ্ন দেখছে। আগামীতে জামায়াতে ইসলামী এই বৈষম্যহীন সমাজ ব্যবস্থার জন্য কাজ করে যাবে।

সভাপতির বক্তব্যে কাজী দ্বীন মোহাম্মদ বলেন, জুলাই বিপ্লব বাংলাদেশের ইতিহাসের অন্যতম একটি ঘটনা। ছাত্র-জনতার আন্দোলনে ফ্যাসিবাদী আওয়ামী সরকার রাষ্ট্রযন্ত্রের সর্বোচ্চ বল প্রয়োগ করে গণহত্যা চালিয়েছে। এই গণহত্যাসহ আওয়ামী লীগের গত ১৫ বছরের শাসনামলের সব বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিচার বাংলাদেশের জমিনে করতে হবে।

তিনি বলেন, জামায়াতে ইসলামী প্রতিবেশী সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্ব সম্পর্ক চায়। তবে সে সম্পর্ক হতে হবে পরস্পরের স্বার্থে। সাংবাদিকের কলমের কালি শহীদের রক্তের চেয়ে পবিত্র। তবে কলম যেন সব সময় ন্যায় ও মজলুমের পক্ষে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কুমিল্লা মহানগরী সেক্রেটারি অধ্যাপক একেএম এমদাদুল হক, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির অ্যাডভোকেট মো. শাহজাহান, কুমিল্লা প্রেস ক্লাবের বর্তমান ও সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ কুমিল্লা মিডিয়া ফোরামের সদস্যরা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে

সেনাবাহিনীর কাছে অভিযোগ দেওয়ার নির্দেশ আ.লীগের

জয়পুরহাটে থানা থেকে লুট হওয়া গুলিসহ অস্ত্র উদ্ধার

বায়ুদূষণের শীর্ষ দশে ঢাকা!

লেবাননে বিভিন্ন স্থানে বিস্ফোরণে নিহত ৯, আহত ২৮০০

বুধবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

ডিএমপির ২ থানায় নতুন ওসিসহ ৭ পুলিশ পরিদর্শকের পদায়ন

১৮ সেপ্টেম্বর : নামাজের সময়সূচি

এমবাপ্পে-এনড্রিকে ভর করে রিয়ালের জয় 

১০

মহাসড়ক অবরোধ করে আহলে সুন্নাত ওয়াল জামাতের বিক্ষোভ

১১

সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

১২

বড় জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু মার্তিনেজের ভিলার

১৩

শিক্ষায় ৩১ বছরের বৈষম্যের অবসান চান মাউশির কর্মকর্তা-কর্মচারীরা

১৪

১২ জেলারসহ ৩৪ কারা কর্মকর্তাকে বদলি

১৫

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

১৬

মাজার ভাঙার প্রতিবাদে হরিরামপুরে সমাবেশ

১৭

ভারতবিরোধী পোস্ট শেয়ার করায় বিএনপি নেতার ভিসা বাতিল

১৮

ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান মো. শাহজাহানের

১৯

সাড়ে ১০ কেজি স্বর্ণালংকারসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

২০
X