নওগাঁ প্রতিনিধি
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৪, ০১:৫৮ এএম
আপডেট : ২৮ আগস্ট ২০২৪, ০৮:১৮ এএম
অনলাইন সংস্করণ

নওগাঁয় ডাক্তার ভগ্নিপতির বিরুদ্ধে শ্যালকের নানা অভিযোগ

ভগ্নিপতির এসব ষড়যন্ত্র ও হত্যার পরিকল্পনা থেকে বাঁচতে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শ্যালক জুমাতুল এম ইসলাম সৌরভ। ছবি : কালবেলা
ভগ্নিপতির এসব ষড়যন্ত্র ও হত্যার পরিকল্পনা থেকে বাঁচতে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শ্যালক জুমাতুল এম ইসলাম সৌরভ। ছবি : কালবেলা

নওগাঁয় ডাক্তার ভগ্নিপতির বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন শ্যালক জুমাতুল এম ইসলাম সৌরভ। সৌরভের অভিযোগ, ভগ্নিপতি ডাক্তার আবু জার গাফ্ফার বিভিন্ন কৌশল অবলম্বন করে দীর্ঘদিন থেকে অবৈধভাবে জমি দখল, মিথ্যা ষড়যন্ত্র ও হত্যার পরিকল্পনার করে আসছে।

ভগ্নিপতির এসব ষড়যন্ত্র ও হত্যার পরিকল্পনা থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী শ্যালক জুমাতুল এম ইসলাম সৌরভ। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে শহরের কাজীর মোড়ে নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সৌরভ বলেন, নওগাঁ মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের কিউরেটর ডাক্তার আবু জার গাফ্ফার তার ভগ্নিপতি (বড় বোন নুরে ই-আফসানা জেরির স্বামী)। তিনি একজন মুখোশধারী ভূমিদস্যু। আমার পৈতৃক সম্পত্তি অবৈধভাবে দখলের জন্য ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে একাধিকবার আমাকে হত্যার চেষ্টা করেছেন।

তিনি বলেন, কয়েক বছর আগে বাবা মারা গেছেন। তারপর তারা স্বামী-স্ত্রী (বোন ও ভগ্নিপতি) মিলে যোগসাজশ করে আমার মাকে কৌশলে তাদের বাসায় নিয়ে রাখেন। নওগাঁ শহরে আমার একাধিক আবাসিক ভবন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠান আছে। সেই আবাসিক ভবন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানের ভাড়া আদায়ের দায়িত্বে ছিলেন আমার মা। কিন্তু আমার মা ভগ্নিপতির বাসায় যাওয়ার পর থেকে কোনো কারণে ভাড়ার টাকা দেওয়া বন্ধ করে দেয়। গত ২৮ মাসের ভাড়ার হিসেবে প্রায় দেড় কোটি টাকা আমার মায়ের কাছে জমা হয়। আমি টাকা চাইতে গেলে ভগ্নিপতির কু-পরামর্শে এবং তার অসৎ উদ্দেশ্যে মাকে বাদী করে আমার নামে চাঁদাবাজির মিথ্যা মামলা দেয়। ওই মামলায় আমাকে ২১ দিন জেল খাটতে হয়েছে। সবশেষ গত ৫ আগস্ট আমাকে হত্যার চেষ্টা করা হয়।

সৌরভ বলেন, তারা আমার জাতীয় পরিচয়পত্র ও স্বাক্ষর নকল করে আমার সম্পত্তি নামজারি করার আবেদন করে। আমি জানতে পেরে সে আবেদনটি বাতিল করি। আমার নামে মাদকসেবীসহ বিভিন্ন জায়গায় মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি মাদকসেবী, এটি পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যার মধ্যে একটি। ডোপটেস্ট করা হলে সত্যতা পাওয়া যাবে। সে একজন ডাক্তার হলেও তিনি প্রকৃতপক্ষে আমার পৈতৃক সম্পত্তি অবৈধভাবে দখলের জন্য ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে একাধিকবার আমাকে হত্যা চেষ্টাসহ এমন কোনো ষড়যন্ত্র নেই তিনি করেননি।

তিনি অভিযোগ করে বলেন, আবু জার গাফ্ফার ডাক্তার হওয়ার সুবাদে অর্থের বিনিময়ে কিছু ক্ষমতাশীল ব্যক্তি ও প্রশাসন দিয়ে তার মতো করে কাজ করাচ্ছেন এবং প্রতিনিয়ত হয়রানি করে আমার পৈতৃক সম্পদ দখলের চেষ্টা করছেন। আমার পরিবার নিয়ে প্রাণের সংশয়ে আছি। আমি ও আমার পরিবার সর্বস্তরের প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও সচেতন মহলের সহযোগিতা কামনা করছি। সে সঙ্গে আমার সঙ্গে করা সব অন্যায়ের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি করছি। এ সময় ভুক্তভোগী সৌরভের ছেলে ও চাচাসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নওগাঁ মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের কিউরেটর ডাক্তার আবু জার গাফ্ফার বলেন, আমার বিরুদ্ধে যে সব অভিযোগ করা হয়েছে তা বানোয়াট ও ভিত্তিহীন। বরং শ্যালক সৌরভ আমার বিরুদ্ধে অন্তত ২৫-২৬টি মামলা দিয়ে হয়রানি করছে। যার ১০টি মামলার ডিক্রি আমার পক্ষে রয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

পরকীয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তথ্যপ্রযুক্তি বিভাগে নতুন সচিব নিয়োগ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৩ জেলের মরদেহ উদ্ধার

স্বেচ্ছাসেবক দল নেতা খুন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিবাদ

বাংলাদেশের বিপক্ষে উইকেট বদলে ফেলছে ভারত?

সেই সেনা সদস্যকে সম্মাননা প্রদান

গুলিবিদ্ধের ৪০ দিন পর মারা গেলেন সাব্বির 

জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে যা বললেন নায়ক নাঈম

দুদিন ধরে বিদ্যুৎ নেই উপকূলে, বরফ সংকটে জেলেরা

‘দুই যুগ পর বিরেন্দ্র খালে প্রাণের সঞ্চার’

১০

উত্তাল সাগর, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত

১১

খোলা আকাশের নিচে ঠিকানা প্রতিবন্ধী নজরুল ইসলামের

১২

সরকারি অর্থের অপচয় কমানোর আহ্বান অর্থ উপদেষ্টার

১৩

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতির ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

১৪

খুলনায় পুজা উদযাপন পরিষদের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

১৫

বিশ্বকাপে আর্জেন্টিনার বড় হার, শেষ আটে ব্রাজিল

১৬

সাতক্ষীরায় হাতুড়ি পেটায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী নিহত

১৭

অবশেষে মালাইকার পাশে দাঁড়ালেন সালমান

১৮

ফিফার প্রচারণায় বাংলাদেশের গান ‘যাদুর শহর’

১৯

এক দফা দাবিতে নার্সদের মানববন্ধন

২০
X