কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৪, ০৬:১৯ পিএম
অনলাইন সংস্করণ

কালীগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে ফিরোজের মতবিনিময় সভা

ঝিনাইদহ কালীগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ। ছবি : কালবেলা
ঝিনাইদহ কালীগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ। ছবি : কালবেলা

ঝিনাইদহ কালীগঞ্জের কোলা ও জামাল ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী লোকজনের সঙ্গে পৃথক মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ।

শনিবার (২৪ আগস্ট) সকাল ১০টায় কোলা-হাইস্কুল মাঠে সনাতন ধর্মাবলম্বীদের নেতা বাদল চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত দিনের প্রথম সভায় অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথির বক্তৃতায় সাইফুল ইসলাম ফিরোজ বলেন, এদেশে বসবাসকারী সবার পরিচয় আমরা বাংলাদেশি। অতি প্রাচীনকাল থেকে এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি রয়েছে। কিন্তু বর্তমানে গা ঢাকা দেওয়া আওয়ামী লীগের দুষ্টু প্রকৃতির নেতারা দূর থেকে এ সম্প্রীতি নষ্ট করতে চায়। কিন্তু সবচেয়ে বড় সত্য, বিএনপি যখন ক্ষমতায় আসে তখন দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে। আর অন্য সময় তারা ক্ষতিগ্রস্ত হয়। এটা মানুষ আজ ভালোভাবে বুঝে গেছে। তাছাড়াও বিগত আওয়ামী আমলের সময়ে চারপাশে তাকালে তারই প্রমাণ মিলছে।

তিনি হুঁশিয়ার করে বলেন, পেছনের দরজা দিয়ে খুনি আ.লীগের ক্ষমতায় আসার আর কোনো সুযোগ নেই। দেশের উন্নয়ন ও শান্তি বজায় রাখতে সবাই মিলেমিশে কাজ করতে হবে। দলের নেতাকর্মীদের উদ্দেশে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, কারও বিরুদ্ধে কোনো ধরনের অভিযোগ আসলে এবং তার প্রমাণ মিললে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সবশেষে তিনি সনাতন ধর্মাবলম্বীদের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডা. নুরুল ইসলাম, সহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, আনোয়ার হোসেন, জবেদ আলী, গোলাম সরোয়ার মোল্যা, শুকুর আলী, জাফর ইকবাল, জলিল রানা, তিথি রানী ভদ্র, সুজন কুমার ঘোষ, অশ্বিন বিশ্বাস ও ইউপি সদস্য দিলীপ বিশ্বাস প্রমুখ।

পরে দুপুরে গাজীর হাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুরূপ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

রাজধানীর দুই থানায় নতুন ওসি

বগুড়ায় মতবিনিময় করতে পারলেন না কেন্দ্রীয় সমন্বয়ক

সিরিয়ায় ইরানের গোপন অস্ত্রাগারে ইসরায়েলি হামলা, নথি লুট

তাপপ্রবাহ নিয়ে আবহাওয়া অফিসের নতুন বার্তা

কক্সবাজারে পাহাড় ধসে মা ও দুই মেয়ের মৃত্যু

এসএসসি পাসেই চাকরির সুযোগ

ভারতে পালাতে গিয়ে সিলেট সীমান্তে ব্যবসায়ী আটক

শুক্রবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

দেখে নিন রাশিফল, কেমন যাবে আপনার ছুটির দিনটি?

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

১০

১৩ সেপ্টেম্বর, ইতিহাসের এই দিনে যা ঘটেছিল

১১

আজকের নামাজের সময়সূচি

১২

দুপুরের মধ্যে যেসব জেলায় তীব্র ঝড়ের শঙ্কা

১৩

সিএমএইচ থেকে বাড়ি ফিরেছেন আহত ৯৪৮ শিক্ষার্থী 

১৪

টিএসসির গজল সন্ধ্যায় কলরবের মনোমুগ্ধকর পরিবেশনা 

১৫

দুপুরে দেশে ফিরছেন আমিরাতে ক্ষমা পাওয়া আরও ২৮ বাংলাদেশি

১৬

প্রবাসীদের জন্যে সুখবর

১৭

ফের উৎপাদনে ফিরেছে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্র

১৮

সেনাবাহিনীকে ধন্যবাদ জানালেন আহমাদুল্লাহ

১৯

নিখোঁজের দু’মাস পর / আশুলিয়া থেকে অস্ট্রেলিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার 

২০
X