মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
বরগুনা প্রতিনিধি
প্রকাশ : ২১ আগস্ট ২০২৪, ০৯:৪৯ এএম
অনলাইন সংস্করণ
মোবাইলে আন্দোলনের ভিডিও

কিশোর গ্যাং লিডার আরিফ বাহিনীর হামলায় আহত ৬

কিশোর গ্যাং আরিফ বাহিনীর হামলায় আহত ছয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ছবি : কালবেলা
কিশোর গ্যাং আরিফ বাহিনীর হামলায় আহত ছয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ছবি : কালবেলা

বরগুনায় বেড়াতে আসা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা করাকে কেন্দ্র করে কিশোর গ্যাং আরিফ বাহিনীর হামলায় ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যার দিকে বরগুনা সদর উপজেলার ৪ নম্বর কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. আব্দুল হক (৬০), দেলোয়ার ফরাজি (৪৫), বিপ্লব (৩৩), ইউনুস ফকির (৬০), মো. সেলিম ফরাজি (৬৫) ও আব্দুল করিম (৫০)।

কিশোর গ্যাং লিডার আরিফ একই এলাকার ডাকাত নাকবোচা আবদুল্লাহর ছেলে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের ক্যাডার হিসেবে পরিচিত।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ থেকে নানাবাড়ি বরগুনার কেওরাবুনিয়া এলাকায় বেড়াতে আসেন আরিফ ফরাজী নামে এক যুবক। পরে আরিফ ওই এলাকার ঘটবাড়িয়া বাজারে গেলে কিশোর গ্যাং লিডার আরিফের নেতৃত্বে কয়েকজন যুবক তার মোবাইল ফোনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ভিডিও আছে কিনা দেখতে চান। এ সময় তার ফোনে আন্দোলনের ভিডিও থাকায় তাকে মারধর করাসহ মোবাইল ফোনটি ভেঙে ফেলেন তারা।

এ ঘটনায় ভুক্তভোগী আরিফ থানায় মামলা করলে কিশোর গ্যাং লিডার আরিফের নেতৃত্বে তার বাবা ডাকাত আবদুল্লাহ, নিজাম, বাদল, রাজিব ও সজিব, বাদশা, সজিবসহ ৫০/৬০ জন ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থী আরিফ ফরাজীর চাচা সেলিম ফরাজিসহ মামলার পক্ষে অবস্থান নেওয়া কয়েকজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দেন। এ ছাড়া গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর আহত আব্দুল হকের স্ত্রী সালেহা বেগম বলেন, আমার স্বামীর সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। তিনি একজন স্থানীয় ব্যবসায়ী। সন্ধ্যায় কয়েকজন যুবককে অস্ত্র হাতে নিয়ে আসতে দেখে আমি তাকে দোকান বন্ধ করতে বলি। পরে দোকান বন্ধ করে নামার সঙ্গে সঙ্গেই তাকে কুপিয়ে জখম করা হয়। এ ছাড়া দোকানে হামলা চালিয়ে সবকিছু ভেঙে ফেলা হয়েছে।

ভুক্তভোগী আরিফের চাচা আহত মো. সেলিম ফরাজি বলেন, আমার ভাতিজা আরিফ নারায়ণগঞ্জ থেকে বরগুনায় এলে আন্দোলনের বিষয়ে জানতে চান এলাকার কিশোর গ্যাং লিডার আরিফসহ কয়েকজন যুবক। এ সময় আরিফ তাদের বলে যে, সে আন্দোলন করেনি। কিন্তু তারা মানতে রাজি না হয়ে তার সঙ্গে থাকা মোবাইল ফোন ভেঙে ফেলেন এবং আরিফকে মারধর করেন। পরে আহত অবস্থায় আরিফকে হাসপাতালে ভর্তি করে তাদের নামে থানায় একটি মামলা করি। এরপর বিকেলে আমরা ঘটবাড়িয়া বাজারে গেলে সন্ধ্যার দিকে হঠাৎ অস্ত্র হাতে কয়েকজন এসে আমাকেসহ আশপাশের অনেককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আব্দুল হালিম কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িতদের ব্যাপারে ব্যবস্থা নিতে থানা পুলিশ কাজ শুরু করেছে। জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

কালবেলায় সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী রনি পেল হুইল চেয়ার

শাপলা চত্বর হত্যাকাণ্ডের বিচার হতে হবে : আবু হানিফ

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

১০

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

১১

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১২

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১৩

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১৪

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৫

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৬

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৭

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৮

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৯

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

২০
X