পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশ : ০৩ জুলাই ২০২৪, ০৮:৫১ পিএম
অনলাইন সংস্করণ

সমস্ত পুলিশ বাহিনীকে বিতর্কিত করেছে বেনজীররা : টুকু

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু। ছবি : কালবেলা
বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু। ছবি : কালবেলা

পঞ্চগড়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, গত নির্বাচনে এই অবৈধ সরকার অবৈধ নির্বাচন করার জন্য পুলিশের যারা দায়িত্ব পালন করেছেন তাদের রাষ্ট্রীয় কোষাগার থেকে ঘুষ দিয়েছে এবং অবৈধ অর্থ উপার্জনের লাইসেন্স দেওয়া হয়েছে। আজকে সমস্ত পুলিশ বাহিনীকে বিতর্কিত করেছে এই বেনজীররা। কাজেই অনেকে এখন পুলিশ পরিচয় দিতে লজ্জা করছে।

বুধবার (৩ জুলাই) বিকেলে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুলতান সালাউদ্দীন টুকু বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক সেনাবাহিনীকে বিতর্কিত করেছেন আজিজরা। আওয়ামী লীগের মায়া, হাজি সেলিমসহ অনেক মন্ত্রী এমপি সাজাপ্রাপ্ত হওয়ার পরেও তারা বিদেশে গিয়ে চিকিৎসা নিচ্ছেন, জামিনে মুক্ত হচ্ছেন। অথচ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়েও তাকে চিকিৎসা সেবা নেওয়ার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। দেশেও উন্নত চিকিৎসা সেবা দিচ্ছেন না। তারেক রহমানকেও মিথ্যা মামলা দিয়ে সাজা দিচ্ছেন। পুলিশের, সেনাবাহিনীর অনেক বড় বড় লোকেরা হাজার হাজার কোটি টাকা অনিয়ম, দুর্নীতি, ঘুষ খেয়ে বিমানবন্দর দিয়ে বিদেশে পালিয়ে গেছেন। তাদের বেলায় কোনো সমস্যা হয় না। তাদের কোনো বিচার হয় না।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার নামে যে মিথ্যা মামলা দেওয়া হয়েছে সোয়া দুই কোটি টাকার। সেই টাকা ব্যাংকেই আছে। বর্তমানে তা বেড়ে ৯ কোটির বেশি হয়েছে। অথচ আওয়ামী লীগের সাবেক মন্ত্রী মুহিত সাহেব হলমার্কের ৬ হাজার কোটি টাকার কেলেঙ্কারিতে বলেন এসব টাকা কিছুই না। বিএনপি নেত্রীকে আটকে রাখলে গণতন্ত্রকে আটকে রাখা যাবে, অবৈধ ভোট করা যাবে। এজন্যই তারা মিথ্যা মামলায় নেত্রীকে আটকে রেখেছেন। তারেক রহমানের নেতৃত্বে খালেদা জিয়াকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

জেলা বিএনপির সদস্য সচিব জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়নবিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পঞ্চগড় পৌরসভার সাবেক মেয়র তৌহিদুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি অ্যাডভোকেট রিনা পারভীন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, পঞ্চগড় সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবু দাউদ প্রধান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনিক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল ইসলাম কাজল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ বি এম আখতারুজ্জামান শাহজাহান বক্তব্য দেন।

সমাবেশে জেলার পাঁচ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদল, মহিলাদলের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ভারি বর্ষণের পূর্বাভাস, থাকবে যতদিন

১৪ বছর ক্ষমতায় থাকা দলের কেন ভরাডুবি?

হঠাৎ কেন দেশ ছাড়লেন আহমাদিনেজাদ?

বন্যার পানিতে তলিয়ে গেছে বগুড়ার ৪৮ শিক্ষাপ্রতিষ্ঠান

পিরোজপুরে প্রতিষ্ঠার ৬২ বছরেও নানা সংকটে স্বরূপকাঠি বিসিক শিল্পনগরী

কী আছে আজ আপনার ভাগ্যে?

অন্যের বউ ভাগিয়ে নেওয়া সেই যুবলীগ নেতা বহিষ্কার

অবিলম্বে প্রকৃতির সঙ্গে যুদ্ধ বন্ধ করতে হবে : পরিবেশমন্ত্রী

সকালের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের সতর্কবার্তা

ইতিহাসের এই দিনে আলোচিত যত ঘটনা

১০

শনিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

১১

জেনে নিন আজকের নামাজের সময়সূচি

১২

সিলেটে ১৩ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ 

১৩

বন্যাকবলিত সিলেটে ৫০০ শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান বন্ধ

১৪

ঝালকাঠি সদর হাসপাতালে পানির সংকট চরমে 

১৫

রোনালদোদের বিদায় করে সেমিতে ফ্রান্স

১৬

যে কারণে পেনাল্টি পায়নি জার্মানি

১৭

সিলেটে সাড়ে ২৮ লাখ টাকার মাদক জব্দ

১৮

দল সেমিতে গেলেও ইউরো শেষ পেদ্রির

১৯

জনগণের সেবক হয়ে উন্নয়নের কাজ করতে চাই : জনপ্রশাসনমন্ত্রী 

২০
X