কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৩ জুন ২০২৪, ০২:৩১ পিএম
অনলাইন সংস্করণ

হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি হলেন আতিকুর

হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি হয়ে শাকিব খানের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন আতিকুর রহমান। ছবি : কালবেলা
হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি হয়ে শাকিব খানের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন আতিকুর রহমান। ছবি : কালবেলা

দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। আর এ ক্যাম্পেইনে মাত্র ২০০৫ টাকার অথেনটিক পণ্য কিনে লাখপতি হলেন রাজধানী কাকরাইলের আতিকুর রহমান।

গত ১০ই মার্চ থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনে তিনি হলেন ষষ্ঠ লাখপতি। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক প্রোডাক্ট কেনার জন্য গত ১ এপ্রিল বেইলি রোড হারল্যান স্টোরে আসেন এবং সেখান থেকে শপিং করেন। এরপর আতিকুরের মোবাইল ফোন নম্বরটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্টার করা হয়। পরে তার জন্য পুরস্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।

গত ২৭ মে রিমার্ক-হারল্যানের কর্পোরেট অফিসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তার হাতে চেক তুলে দেন রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খান।

লাখপতি হওয়ার আনন্দে উল্লসিত আতিকুর রহমান বলেন, মেগাস্টার শাকিব খানের মাধ্যমে পুরস্কৃত হয়ে আমি অত্যন্ত আনন্দিত। আমার ওয়াইফের জন্য প্রথম শপিং করতে গিয়েই এক লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ পেয়ে আমার খুবই ভালো লাগছে। আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২০০০ টাকার পণ্য কিনে পেতে পারেন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার ও লাখপতি হয়ে শাকিব খানের সঙ্গে দেখা করার সুযোগ। রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খান বলেন, দেশজুড়ে সবাই বলে উই লাভ রিমার্ক-হারল্যান। হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪ এর ষষ্ঠ লাখপতিকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। রিমার্ক-হারল্যান প্রমাণ করে দিল গুণে, মানে ও কার্যক্রমে আমরা শতভাগ অথেনটিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের হোম, হাইজিন ও পার্সোনাল কেয়ার ডিপার্টমেন্টের ডিরেক্টর সামি আশরাফসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশে অথেনটিক কসমেটিকস এর সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ ঈদ উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এ ক্যাম্পেইনের উদ্দেশ্য। দেশ জুড়ে শুরু হওয়া এ ক্যাম্পেইন দিচ্ছে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সঙ্গে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ ও লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার।

রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে ‘গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং’ অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

রিমার্ক-হারল্যানের সঙ্গে অন্তর্ভুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর, তানজিন তিশা ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

‘গণহত্যায় উসকানিদাতা কবি, সাহিত্যিক, সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে’

জাবিতে গণধোলাইয়ের শিকার সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য

বৈদেশিক ঋণ আবার ছাড়িয়েছে ১০০ বিলিয়ন ডলার

জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২শ’ সদস্য

সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাহাঙ্গীরনগরে সাবেক ছাত্রলীগ নেতাকে গণপিটুনি, হাসপাতালে মৃত্যু

ডিপিডিসি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির নতুন কমিটি

সংবিধান সংস্কার কমিশনের প্রধান হয়ে আলী রীয়াজের ফেসবুক স্ট্যাটাস

আলজাজিরার অনুসন্ধান / যুক্তরাজ্যে ৩৬০টি বাড়ি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

১০

রূপপুর পারমাণবিকের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু

১১

মহেশখালী থেকে অস্ত্রসহ একজনকে আটক করেছে নৌবাহিনী

১২

নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

১৩

কুমিল্লায় ট্রাকচাপায় প্রবাসী যুবক নিহত

১৪

ভুল সংশোধনী ও দুঃখ প্রকাশ

১৫

ব্রাহ্মণবাড়িয়া শহরে যানজট নিরসনে পুলিশের অভিযান

১৬

মৃত্যুর সঙ্গে লড়ে হেরে গেলেন গৃহবধূ শারমিন

১৭

সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ, সৎ মা আটক

১৮

বাকৃবিতে জৈব বর্জ্যের বিকল্প শিল্পায়ন বিষয়ে আলোচনা সভা

১৯

তিন বিভাগে বৃষ্টির আভাস

২০
X