মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : ১২ মে ২০২৪, ১০:৩৩ পিএম
অনলাইন সংস্করণ
ইউএস ট্রেড শো ২০২৪

সেরা প্যাভিলিয়নের পুরস্কার জিতে শেষটা রাঙিয়ে তুলল রিমার্ক-হারল্যান

শাকিব খানের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ। ছবি : সৌজন্য
শাকিব খানের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ। ছবি : সৌজন্য

জমকালো সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামল ইউএস ট্রেড শো-২০২৪ এর। বাংলাদেশ ও আমেরিকার দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়ানোর লক্ষ্যে ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে শুরু হওয়া এ মেলার শেষ দিনের জাঁকজমকপূর্ণ আয়োজনে, সব আলোচনার কেন্দ্রবিন্দু ছিল শ্রেষ্ঠ স্টলের পুরস্কার প্রাপ্ত রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।

রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খান এবং বিশ্বসেরা অলরাউন্ডার ও রিমার্ক-হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সাকিব আল হাসানের উপস্থিতিতে মেলার শুরু থেকেই দর্শনার্থীদের মাঝে সাড়া ফেলা রিমার্ক-হারল্যান শেষটাও করে নিল সমান রঙিন।

মেলার সমাপনী অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খানের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ। এ সময় আরও উপস্থিত ছিলেন আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের (অ্যামচেম) সভাপতি সৈয়দ এরশাদ আহমেদ।

সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্যের সমাহার নিয়ে রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান প্রথম থেকেই ছিল দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে। জনপ্রিয় কালার কসমেটিকস ও স্কিনকেয়ার ব্র্যান্ড নিওর, সিওডিল, লিলি, ব্লেইজ ও’ স্কিন, হারল্যান, ক্যাভোটিন, ম্যাক্স বিউ ও হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ব্র্যান্ড অ্যাকনল, অরিক্স, সানবিট ও টাইলক্স ব্র্যান্ডের কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোম ও পার্সোনাল কেয়ার পণ্য নিয়ে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়ন।

এরই মাঝে শেষ দিন রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খানের আগমনে, পুরো মেলায় যোগ হয় এক ভিন্ন আবহ। দীর্ঘদিন শুটিংয়ের জন্য দেশের বাইরে থাকা হিরো নম্বর ওয়ানকে এক নজর দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে মেলায় আগত দর্শকরা।

‘অথেনটিক মানেই রিমার্ক-হারল্যান। নিজের ও পরিবারের সুরক্ষায় ব্যবহার করুন সর্বাধুনিক টেকনোলজিতে প্রস্তুত রিমার্ক-হারল্যানের অথেনটিক পণ্য’। উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে নিজের কোম্পানি সম্পর্কে এভাবেই তার বক্তব্য তুলে ধরেন কিং খান।

ওই আয়োজনে আরও উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার ও রিমার্ক-হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সাকিব আল হাসান। লেড, মার্কারি, নীরব ঘাতক প্যারাবেন এবং অন্যান্য ক্ষতিকারক উপাদান মুক্ত রিমার্ক-হারল্যানের অথেনটিক ও অত্যাধুনিক পণ্যের সঙ্গে স্বাস্থ্য সুরক্ষা হবে নিশ্চিত, বলেন সাকিব। উল্লেখ্য, রিমার্ক-হারল্যানের সঙ্গে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, পরিমনি, অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে বলে জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া। তিনি আরও বলেন, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অব লিভিং অনুযায়ী সবরকম সুযোগ-সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ হারল্যান স্টোর যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির আটক

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১০

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১১

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১২

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৩

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৪

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৫

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৬

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৭

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

১৮

তিন বিভাগে ভারি বৃষ্টির আভাস

১৯

আমার কষ্ট নেই, আজ আমরা স্বৈরাচারমুক্ত : আহত তানভীরের পিতা

২০
X