কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পিএম
অনলাইন সংস্করণ

মেটলাইফ-আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের চুক্তি স্বাক্ষর

মেটলাইফ এবং আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি স্বাক্ষর। ছবি : সংগৃহীত
মেটলাইফ এবং আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি স্বাক্ষর। ছবি : সংগৃহীত

মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অংশ হিসেবে, মেটলাইফ বাংলাদেশের নতুন চালু হওয়া বিমা সেবা ‘এন্ডাউমেন্ট গ্রোথ’-এর জন্য আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড ইক্যুইটি বা শেয়ার বাজার বিনিয়োগ পরিচালনা করবে। এই অংশীদারিত্বের মাধ্যমে মেটলাইফের গ্রাহকরা তাদের বিমা পলিসি থেকে আরও উন্নত আর্থিক সুবিধা লাভ করতে পারবেন।

আইডিএলসি গ্রুপের অন্তর্ভুক্ত আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, বাংলাদেশের আর্থিক খাতে দীর্ঘমেয়াদি এবং শৃঙ্খলাবদ্ধ বিনিয়োগ কৌশলগুলোর জন্য একটি শক্তিশালী অবস্থান গড়ে তুলেছে। মেটলাইফ এই বিনিয়োগ কৌশলগুলোকে তাদের পণ্যগুলোর সঙ্গে অন্তর্ভুক্ত করতে চায় যাতে পলিসি হোল্ডারদের জন্য তারা আরও উন্নত মূল্য প্রদানে সক্ষম হয়।

এই চুক্তিটি মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ ফিন্যান্সিয়াল অফিসার আলাউদ্দিন এবং আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাশুক-উল হক স্বাক্ষর করেন। অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদ এবং আইডিএলসি ফাইন্যান্স পিএলসির সিইও এম জামাল উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাশুক-উল হক বলেন, ‘মেটলাইফ বাংলাদেশের নতুন পণ্যের ইক্যুইটি বিনিয়োগ পরিচালনা করতে পেরে আমরা উচ্ছ্বসিত। দীর্ঘমেয়াদি, ফান্ডামেন্টাল বিনিয়োগের উপর আমাদের প্রাধান্য মেটলাইফের স্থিতিশীল এবং নিরাপদ আর্থিক সমাধান প্রদানের লক্ষ্যগুলোর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।’

মেটলাইফ বাংলাদেশের প্রধান মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘এই চুক্তিটি আমাদের উদ্ভাবনী এবং গ্রাহককেন্দ্রিক আর্থিক সমাধান প্রদানের অঙ্গীকারের প্রতিচ্ছবি। আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে আমরা আমাদের পলিসি হোল্ডারদের আরও ভালো বিমা আর আর্থিক সুবিধা দিতে পারব।’

আইডিএলসি ফাইন্যান্স পিএলসির সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন বলেন, ‘আইডিএলসি ফাইন্যান্স সবসময় উদ্ভাবনী ও টেকসই আর্থিক সমাধান প্রদান করতে সচেষ্ট। আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং মেটলাইফ বাংলাদেশের এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের কল্যাণকর, যা আমরা বিচক্ষণ বিনিয়োগ কৌশলের মাধ্যমে বাস্তবায়ন করি। আমাদের অ্যাসেট ম্যানেজমেন্টের দক্ষতার সঙ্গে মেটলাইফের বিমা সেবা সমন্বয় তাদের পলিসি হোল্ডারদের জন্য দীর্ঘমেয়াদি প্রবৃদ্ধি এবং উন্নত আর্থিক সুরক্ষা নিশ্চিত করবে।’

আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সম্পর্কে আইডিএলসি গ্রুপের অন্তর্ভুক্ত আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, শেয়ারবাজারে দীর্ঘমেয়াদি বিনিয়োগের মাধ্যমে টেকসই আর্থিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে শৃঙ্খলাবদ্ধ এবং গবেষণাভিত্তিক বিনিয়োগ কৌশলের জন্য স্বীকৃতিপ্রাপ্ত।

প্রসঙ্গত, মেটলাইফ বাংলাদেশ দেশের অন্যতম শীর্ষস্থানীয় জীবন বিমা কোম্পানি, যা ১০ লক্ষাধিক গ্রাহক এবং ৯০০-এর বেশি করপোরেট ক্লায়েন্টকে সেবা প্রদান করে আসছে। বিমা এবং বিনিয়োগ পণ্যের একটি বিস্তৃত সম্ভার নিয়ে মেটলাইফ গ্রাহকদের পরিবর্তনশীল প্রয়োজন মেটাতে উদ্ভাবনী সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে জহরুল-রিশাদ

দেশবাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা খোকন চন্দ্র দাসের

দেশের প্রথম লিমিটলেস ইন্টারনেট প্যাক এনেছে গ্রামীণফোন

জনগণ তার বহুল প্রত্যাশিত ভোটের অপেক্ষা করছে : আমিনুল হক 

দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী জেলা পরিষদের অনুদান

পাঁচ বাংলাদেশিকে ধরে নিয়ে গেল আরাকান আর্মি

সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার

বিএনপি নেতা আঙ্গুরের চাঞ্চল্যকর অডিও ফাঁস

ফুলসজ্জিত গাড়িতে দুই শিক্ষকের রাজকীয় বিদায়

অসীম সাহসিকতা ও ধৈর্যের মাধ্যমে সব প্রতিবন্ধকতা অতিক্রম করতে হবে : জামায়াতের নায়েবে আমির

১০

পনেরো বছরের ঝঞ্ঝাট একদিনে পরিষ্কার হবে না : হাসান আরিফ

১১

সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেওয়া হবে : উপদেষ্টা নাহিদ 

১২

‘জমিটুকুনের পাচ্ছি না দখল, ঘরের ওপর গাছ দিচ্ছে মৃত্যুর টহল’

১৩

চাকরির দাবিতে চট্টগ্রামে ভিক্ষুকদের হুঁশিয়ারি

১৪

গণমাধ্যমে সহিংসতার সংবাদ আরও সংবেদনশীল করার আহ্বান মহিলা পরিষদের

১৫

চটপটির দোকানে ব্যাংকের ঋণ ২৩৪ কোটি টাকা

১৬

সাতকানিয়ায় ছাত্রলীগের হামলায় কলেজ ছাত্রদল নেতাসহ আহত ৩

১৭

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর হাতে ভুয়া পুলিশ আটক

১৮

পরিবেশ দূষণের প্রতিবাদে উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন

১৯

প্রিয়াঙ্কা হত্যার বিচারের দাবিতে নিটার শিক্ষার্থীদের মানববন্ধন

২০
X