কালবেলা ডেস্ক
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পিএম
আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পিএম
অনলাইন সংস্করণ

ক্রেতাদের পছন্দের শীর্ষে নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++

ক্রেতাদের পছন্দের শীর্ষে নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++

শরৎকাল রোমান্টিক মানুষের প্রিয় ঋতু। তবে বৃষ্টি পছন্দ করেন না- এমন মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর। বৃষ্টি আমাদের অনুভূতি জাগ্রত করে। আর এই মৌসুমি বৃষ্টির সময়ে বাতাসে আর্দ্রতার পরিমাণ বেড়ে যায় আর সেই কারণেই আমাদের ত্বকে বেশ কিছু সমস্যা দেখা যায়। গ্রীষ্মের পর আবহাওয়ার পরিবর্তন এর সঙ্গে সঙ্গে আমাদের ত্বক সব সময় খাপ খাইয়ে নিতে পারে না। অনেকের ত্বক স্বাভাবিক উজ্জ্বলতাও হারিয়ে ফেলে। তাই ত্বক স্বাস্থ্যকর ও সুন্দর রাখতে সারা বছর ত্বকের যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

মৌসুমি বৃষ্টির আর্দ্রতায় তৈলাক্ততা এবং ব্রেকআউট বাড়াতে পারে এবং ত্বকের স্বাভাবিক আর্দ্রতাও কেড়ে নিতে পারে। আবার অনেকেই ভাবেন মেঘলা দিনে সানস্ক্রিন প্রয়োজন নেই। জেনে রাখা ভালো মেঘলা আকাশ থাকলেও ক্ষতিকারক ইউভি রশ্মি প্রবেশ করে ত্বকের ক্ষতির কারণ হতে পারে।

এই বৈচিত্র্যময় অবস্থায় একটি কার্যকরী উদ্ভাবনী পণ্য নিয়ে এসেছে নিওর বাই নিওর কসমেটিকস, এলএলসি, ইউএসএ’র নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++। এই উদ্ভাবনে রয়েছে একের ভেতর দুই কার্যকারিতা- ‘ডিপ হাইড্রেশন’ এবং ‘সূর্য থেকে সুরক্ষা’। এটি বছরজুড়ে একটি আদর্শ সঙ্গীর মতন সাথে রাখা যায়। হায়ালুরনিক অ্যাসিড সমৃদ্ধ, এই ডে ক্রিম দীর্ঘস্থায়ী আর্দ্রতার পাশাপাশি টোকোফেরল ত্বককে টানটান করে, ত্বকে একটি ইভেন টোন আনে। সোডিয়াম পিসিএ সতেজ এবং পুনরুজ্জীবিত চেহারার জন্য হাইড্রেশনে লক করে। এতে আছে সান প্রোটেকশন ফ্যাক্টর ৪০ পিএ ++++ ফলে আপনি ইউভি-এ এবং ইউভি-বি উভয় প্রকার অতি বেগুনি রশ্মি থেকে থাকবেন ব্যাপক আকারে সুরক্ষিত।

নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার বছরজুড়ে ব্যবহার করার মতন একটি প্রোডাক্ট যা ঋতুর পরিবর্তনের সঙ্গে আপনার ত্বকের প্রয়োজনের সঙ্গে মানিয়ে যায় সহজেই। এই হাইড্রেটিং ময়েশ্চারাইজারটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করলে, ঋতুর পরিবর্তনেও আপনার ত্বক থাকবে হাইড্রেটেড, পরিপুষ্ট এবং সুরক্ষিত। নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++ পণ্যটি দেশব্যাপী সকল হারল্যান স্টোর, হারল্যান ডট কম, বিভিন্ন সুপারস্টোর এবং সারা দেশের নামিদামি সব কসমেটিকস শপগুলোতে পাওয়া যাচ্ছে।

দারুণ বৈচিত্র্যময় এবং উদ্ভাবনী এই পণ্যটি তৈরি হয়েছে মুন্সীগঞ্জের গজারিয়ায় অবস্থিত নিওরের অত্যাধুনিক ফ্যাক্টরিতে। উত্তর আমেরিকা, ইউরোপ থেকে আমদানিকৃত প্রিমিয়াম কাঁচামাল ব্যবহার করে নিবিড় গবেষণা, পর্যবেক্ষণ এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে তৈরি হয়েছে পণ্যটি। আবহাওয়ার পরিবর্তন এবং মানুষের ত্বকের ধরনের বিষয়গুলো মাথায় রেখে আধুনিক গবেষণাগারে এই পণ্যের ফর্মুলা তৈরি করা হয়েছে। নিত্য ব্যবহার্য স্কিনকেয়ার পণ্য আবহাওয়া পরিবর্তনের সাথে সাথেই বদলের প্রয়োজন যেন না হয় এবং একই পণ্যের মাধ্যমে ত্বকে প্রয়োজনীয় পুষ্টি সারা বছর সরবরাহ করা সম্ভব হয় এমন ভাবনা থেকেই পণ্যটি বাজারে এনেছে নিওর কসমেটিকস।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

‘গণহত্যায় উসকানিদাতা কবি, সাহিত্যিক, সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে’

জাবিতে গণধোলাইয়ের শিকার সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য

বৈদেশিক ঋণ আবার ছাড়িয়েছে ১০০ বিলিয়ন ডলার

জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২শ’ সদস্য

সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাহাঙ্গীরনগরে সাবেক ছাত্রলীগ নেতাকে গণপিটুনি, হাসপাতালে মৃত্যু

ডিপিডিসি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির নতুন কমিটি

সংবিধান সংস্কার কমিশনের প্রধান হয়ে আলী রীয়াজের ফেসবুক স্ট্যাটাস

আলজাজিরার অনুসন্ধান / যুক্তরাজ্যে ৩৬০টি বাড়ি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

১০

রূপপুর পারমাণবিকের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু

১১

মহেশখালী থেকে অস্ত্রসহ একজনকে আটক করেছে নৌবাহিনী

১২

নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

১৩

কুমিল্লায় ট্রাকচাপায় প্রবাসী যুবক নিহত

১৪

ভুল সংশোধনী ও দুঃখ প্রকাশ

১৫

ব্রাহ্মণবাড়িয়া শহরে যানজট নিরসনে পুলিশের অভিযান

১৬

মৃত্যুর সঙ্গে লড়ে হেরে গেলেন গৃহবধূ শারমিন

১৭

সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ, সৎ মা আটক

১৮

বাকৃবিতে জৈব বর্জ্যের বিকল্প শিল্পায়ন বিষয়ে আলোচনা সভা

১৯

তিন বিভাগে বৃষ্টির আভাস

২০
X